scorecardresearch
 

Yash-Nusrat-Shweta: 'যশরত' ও তাঁর সঙ্গে বর্তমান সমীকরণ! এবার মুখ খুললেন যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা

Yash Dasgupta - Shweta Singh Kalhans: ফের চর্চা শুরু অভিনেতা যশ দাশগুপ্তকে নিয়ে। এবারে তিনি কাঠগড়ায়, তাঁর প্রাক্তন স্ত্রী শ্বেতা সিং কালহানসকে (Shweta Singh Kalhans) নিয়ে। প্রকাশ্য এল নানা অজানা তথ্য।

Advertisement
শ্বেতা সিং কালহানস, যশ দাশগুপ্ত ও নুসরত জাহান শ্বেতা সিং কালহানস, যশ দাশগুপ্ত ও নুসরত জাহান
হাইলাইটস
  • ফের চর্চায় অভিনেতা যশ দাশগুপ্ত।
  • এবারে তিনি কাঠগড়ায় তাঁর প্রাক্তন স্ত্রী শ্বেতা সিং কালহানসকে নিয়ে। 
  • যশের সঙ্গে বিয়ে ও বর্তমান সমীকরণ নিয়ে মুখ খুললেন শ্বেতা।

Yash Dasgupta - Shweta Singh Kalhans: বিগত কয়েক মাস ধরে তাঁকে নিয়ে তোলপাড় টলিপাড়া থেকে নেটদুনিয়া। কথা হচ্ছে অভিনেতা যশ দাশগুপ্তকে (Yash Dasgupta) নিয়ে। সাংসদ- অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে সম্পর্ক, সহবাস, বিজেপি -তে যোগদান, নির্বাচনে পরাজয় এবং এরপর নুসরতের সন্তানের জন্মের পর তাঁর ছায়াসঙ্গী হয়ে থাকা, সব কিছুই রয়েছে আলোচনায়। ফের চর্চা শুরু যশকে নিয়ে। এবারে তিনি কাঠগড়ায় তাঁর প্রাক্তন স্ত্রী শ্বেতা সিং কালহানসকে (Shweta Singh Kalhans) নিয়ে। 

যশ দাশগুপ্ত যে ডিভোর্সি, এই কথা বেশ কয়েকজন জানলেও, সকলে অবগত নয়। হঠাৎই সামনে এসেছে তাঁর প্রাক্তন স্ত্রী শ্বেতা সিং কালহানসের নাম। এই মুহূর্তে তিনি মুম্বইয়ের বাসিন্দা। গত কয়েকমাসে যশের জীবনে ঘটে যাওয়া কোনও নানা আলোচিত ঘটনার কোনওটিতে তাঁর নাম ওঠেনি। 

শ্বেতা বর্তমানে সংবাদমাধ্যমের কর্মী। বহুদিন আগেই যশের সঙ্গে ডিভোর্স হয়ে যায় তাঁর। মুম্বইতেই বিয়ে করেছিলেন যশ- শ্বেতা। এরপর কলকাতা আসলেও, বিচ্ছেদের পর মুম্বইতে ফিরে যান তিনি।  এমনকি যশ -শ্বেতার দশ বছরের একটি পুত্র সন্তানও আছে। যে দু'জনের পারস্পরিক হেফাজতের অধীনে রয়েছে বর্তমানে। আর সেই সূত্রেই একমাত্র যোগাযোগ আছে তাঁদের। 

আরও পড়ুন: শুরু শিলাদিত্যর 'চিনে বাদাম '-র শ্যুট! একেবারে ভিন্ন লুকে যশ- এনা

আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকার অনুসারে, যশের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে শ্বেতা জানান, "যশ যেদিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সে দিন থেকেই ওঁর জন্য আমার ভালোবাসা উধাও হয়ে গিয়েছে।"  এমনকি তাঁদের ছেলে থাকে না শ্বেতার কাছে। তাঁর কথায়, "সব মিটিয়ে দিয়েছি। আমার অতীত নিয়ে অনেক দিন থেকেই ভাবনাচিন্তা বন্ধ করে দিয়েছি!" 

নতুন করে একার জীবন নিয়ে বর্তমানে স্বপ্ন দেখেন শ্বেতা। নুসরত কিংবা যশের প্রাক্তন বান্ধবী পুনম ঝা-কে নিয়ে কোনও মন্তব্য করতে আগ্রহী হননি তিনি। তবে তিনি বলেন, "আমার মনে হয় এবার সময় হয়েছে! ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবে, তাঁর সিদ্ধান্ত ওঁর নিয়ে নেওয়া উচিত।" 

Advertisement

আরও পড়ুন: পুজোয় বাংলা ছবির ভিড়! জব্বর টক্কর দুই সুপারস্টার জিৎ -দেবের

নুসরতের প্রেমন্যান্সি অবস্থা থেকে শুরু করে তাঁর ডেলিভারির সময়, সর্বক্ষণ তাঁর পাশে ছিলেন যশ দাশগুপ্ত। কিছুদিন আগেই নায়িকার সঙ্গে কলকাতা পুরসভার থেকে ভ্যাকসিন নিয়েছেন। শুধু তাই নয় এদিন 'যশরত' খোঁজ খবর নেন পরিবারে আগত নতুন অতিথির বার্থ সার্টিফিকেটের। খবর অনুযায়ী, সেই শংসাপত্রে নুসরত 'সিঙ্গেল মাদার' হিসেবে পরিচিতি রাখতে চান। 

নুসরত তাঁর ছেলের নাম রেখেছেন 'ঈশান'। বাংলায় 'ঈ' নিয়ে শুরু হলেও ইংরাজী নামের বানান কিন্তু শুরু হবে, 'Y'দিয়ে। নামের বানানটি ইংরাজীতে হবে 'Yishaan'। বারবার পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন উঠলেও, তা নিয়ে এখনও মুখ খোলেননি যশ বা নুসরত কেউই। এদিকে ঈশানের জন্মের পর যশই সকলকে জানান "মা ও সন্তান দু'জনেই সুস্থ আছেন।"

আরও পড়ুন: মালাবদল মিঠাই -সিদ্ধার্থর! TRP-তে জায়গা ধরে রাখতে নয়া ট্যুইস্ট ধারাবাহিকে

এদিকে যশ বর্তমানে ব্যস্ত তাঁর পরবর্তী ছবি 'চিনে বাদাম' -র শ্যুটিংয়ে। গত সোমবার থেকে শুরু হয়েছে শিলাদিত্য মৌলিক পরিচালিত এই রম-কম ছবির শ্যুটিং। ছবিতে যশ জুটী বেঁধেছেন এনা সাহার সঙ্গে। 
 

Advertisement