scorecardresearch
 

Nusrat-Yash Vaccinated: কলকাতা পুরসভা থেকে একসঙ্গে ভ্যাকসিন নিলেন 'যশরত'! ফের প্রকাশ্যে 'লাভ বার্ডস'

Nusrat Jahan- Yash Dasgupta: নুসরতের মা হওয়ার ঠিক ১৫ দিন পর, একসঙ্গে কোভিড ১৯-র ভ্যাকসিন (Covid 19 Vaccine) নিলেন 'যশরত' (Yashrat)। শুধু তাই না, ছেলে ঈশানের (Yishaan) জন্মের শংসাপত্রের (Birth cerificate) খোঁজ নিলেন কলকাতা পুরসভা (Kolkata Municipal Corporation) থেকে।

Advertisement
কলকাতা পুর নিগম থেকে ভ্যাকসিন নিলেন যশ ও নুসরত কলকাতা পুর নিগম থেকে ভ্যাকসিন নিলেন যশ ও নুসরত
হাইলাইটস
  • একসঙ্গে কোভিড ১৯-র ভ্যাকসিন নিলেন 'যশরত'।
  • শনিবার কলকাতা পুরসভায় গিয়েছিলেন জুটি।
  • খোঁজ নিলেন ঈশানের জন্মের শংসাপত্রের।

Nusrat Jahan- Yash Dasgupta: গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের মা হয়েছেন অভিনেত্রী - সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। সন্তানকে নিয়ে বাড়িতে ফেরেন জন্মাষ্টমীর দিন। নুসরতের মা হওয়ার ঠিক ১৫ দিন পর, শনিবার একসঙ্গে কোভিড ১৯-র ভ্যাকসিন (Covid 19 Vaccine) নিলেন 'যশরত' (Yashrat)। শুধু তাই না, ছেলে ঈশানের (Yishaan) জন্মের শংসাপত্রের (Birth cerificate) খোঁজ নিলেন কলকাতা পুরসভায় (Kolkata Municipal Corporation)। সঙ্গে ছিলেন ছায়াসঙ্গী যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। 

আগেই বলেছিলেন তাড়াতাড়ি কাজে ফিরবেন, আর সেই কথা রেখে মা হওয়ার ঠিক বারো দিনের মাথায়, বুধবার শহরের একটি স্যালোঁ উদ্বোধন করেন নুসরত জাহান। মা হওয়ার পর প্রথমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। কথা বলেন ছেলে ঈশান ও প্রেমিক যশ দাশগুপ্তকে নিয়েও। এর ঠিক তিনদিনের মাথায় আবারও একসঙ্গে লেন্সবন্দী হলেন দু'জনে। সারলেন অনেকগুলি কাজ। 

আরও পড়ুন: পুজোয় বাংলা ছবির ভিড়! জব্বর টক্কর দুই সুপারস্টার জিৎ -দেবের

এতদিন প্রেগন্যান্সির জন্য ভ্যাকসিন নিয়ে পারেননি নুসরত। অন্যদিকে তাঁর জন্যই অপেক্ষা করছিলেন প্রেমিক যশ। এদিন একইসঙ্গে কলকাতা পুরসভা থেকে কোভিশিল্ড ভ্যাকসিনের (Covishield Vaccine) প্রথম ডোজ নেন তাঁরা। এমনকি সেই ছবি দুজনেই শেয়ার করেছেন ইন্সটাতে। যদিও একসঙ্গে ছবি পোস্ট না করে, নিজেদের সোশ্যাল পেজ থেকে আলাদা আলাদা পোস্ট করেছেন। নুসরত ক্যাপশনে লিখেছেন, "দেরি হলেও ভ্যাকসিন নেওয়ার জন্য কখনও বেশি দেরি করা উচিত না।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

Advertisement

অন্যদিকে যশের ক্যাপশনে লেখা, "এবার আমার শরীরে অ্যান্টিবডি তৈরি হবে..." 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

 

শনিবার ভ্যাকসিন নেওয়া ছাড়াও আরও একটি গুরুত্বপূর্ণ কাজ করেন 'যশরত'। ছেলে ঈশানের বার্থ সার্টিফিকেটের খোঁজ নেন কলকাতা পুরসভা। এমনকি কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিমের (Firhad Hakim) ঘর থেকে বের হতে দেখা যান জুটিকে। সেই সঙ্গে ছেলে ইশানের জন্মের শংসাপত্রে শুধু মায়ের নাম রাখতে কী করণীয় সে সম্পর্কেও এদিন খোঁজ- খবর নেন নুসরত। সুপ্রিম কোর্টে নির্দেশ অনুযায়ী, কোনও 'সিঙ্গেল মাদার' (Single Mother) শুধুমাত্র তাঁর নিজের নামে সন্তানের জন্মের শংসাপত্র বের করতে পারেন। এদিন পুর নিগমের তরফে নুসরতকে সেকথা জানানো হয়েছে বলে খবর। 

আরও পড়ুন: মালাবদল মিঠাই -সিদ্ধার্থর! TRP-তে জায়গা ধরে রাখতে নয়া ট্যুইস্ট ধারাবাহিকে

বুধবারের অনুষ্ঠানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সকলকে নুসরত বলেন, "সবাইকে অনেক ধন্যবাদ আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য। আমি ভালো আছি।" নুসরত আরও জানান, ছেলেকে স্তন্যপান করাচ্ছেন তিনি, তাই ওজন কমানোর জন্য কোনও ডায়েট মেনে চলছেন না। 

ছেলেকে সামলাতে গিয়ে রাতে একেবারেই ঘুম হচ্ছে না নুসরত জাহানের। কিন্তু মাতৃত্ব উপভোগ করছেন তিনি, নিজেকে মানিয়ে নিচ্ছেন একটু একটু করে। তাই এই মুহূর্তে ছবির শ্যুটিং শুরু করবেন না। বরং ছোট ছোট কাজ শুরু করবেন তিনি। এমনকী সাংসদীয় কাজেও ফিরবেন তিনি। 

আরও পড়ুন: মহালয়াতে শুভশ্রীই দুর্গা! মহামায়া রূপে নতুন লুকে নায়িকা

এখনও পর্যন্ত নিজের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে সরাসরি মুখ খোলেননি নুসরত। নেটিজেনরাও একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন সদ্য মা হওয়া নায়িকার দিকে। বারবার প্রশ্ন উঠছে নুসরতের সন্তানের বাবা কে? সেদিনের সাংবাদিক বৈঠকেও উঠল একই প্রশ্ন ওঠে। তবে সেদিন একেবারে হালকা মেজাজে হেসেই তাঁর উত্তর, "সন্তানের বাবাই জানে বাবা কে। এই মুহূর্তে অভিভাবকত্ব উপভোগ করছি। আমি এবং যশ খুব ভাল সময় কাটাচ্ছি।" 

 

Advertisement