scorecardresearch
 

ভাগ্নের সঙ্গে মামির পরকীয়া, তাকেই সঙ্গে করে স্বামীকে সরিয়ে দিল স্ত্রী

জানা গিয়েছে, যে ব্যক্তির খুন হয়েছে, তার ভাগ্নেকে নিয়ে স্ত্রী খুন করেছে। খুনের কারণ জানতে পেরেছে পুলিশ।

Advertisement
হরিয়ানায় মামি এবং ভাগ্নের মধ্যে প্রণয়, স্বামীকে খুনের অভিযোগ (প্রতীকী ছবি) হরিয়ানায় মামি এবং ভাগ্নের মধ্যে প্রণয়, স্বামীকে খুনের অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • অপরাধের শিকড় যে কত গভীরে থাকতে পারে, তা তদন্ত করতে নেমে চমকে ওঠে পুলিশ
  • যে সত্য উঠে আসে, তা জানতে পেরে দুঁদে অফিসারেরাও মাঝে-মধ্যে চমকে ওঠেন
  • তেমনই এই ঘটনার কথা জানা গিয়েছে হরিয়ানার পলবলে

অপরাধের শিকড় যে কতটা গভীরে থাকতে পারে, তা তদন্ত করতে নেমে চমকে ওঠে পুলিশ। যে সত্য উঠে আসে, তা জানতে পেরে দুঁদে অফিসারেরাও মাঝে-মধ্যে চমকে ওঠেন। তেমনই এই ঘটনার কথা জানা গিয়েছে হরিয়ানার পলবলে।

আরও পড়ুন: আবার ফালাকাটা! ওড়নার ফাঁস দিয়ে ছাত্রীকে কুঁয়োয় ফেলে খুনের অভিযোগ

খুনের অভিযোগ দায়ের দাদার
সেখানে একটি খুন হয়েছিল বলে অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, যে ব্যক্তির খুন হয়েছে, তার ভাগ্নেকে নিয়ে স্ত্রী খুন করেছে। খুনের কারণ জানতে পেরেছে পুলিশ। আর তা হল ভাগ্নে এবং মামির মধ্যে অবৈধ সম্পর্ক।

আরও পড়ুন: ৩০ বছর বয়সের পর মা হতে চাইলে এই ৫ জরুরি জিনিস মাথায় রাখুন  

গ্রেফতার দু'জনেই
পুলিশ অভিযুক্ত দুই ব্য়ক্তিকে গ্রেফতার করেছে। পলবলের হোডল এলাকার ঘটনা। ৯ অক্টোবর হোডল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। এক ব্যক্তি থানায় অভিযোগ, জানান, তাঁর ভাই তারাচন্দ ৮ অক্টোবর থেকে কাজে গিয়েছিলেন। প্রতিদিনই তিনি সেখানে কাজে যেতেন। তবে বিকেল হলেও বাড়ি ফেরেননি। শুরু হয়ে যায় তাঁর তল্লাশি। 

আরও পড়ুন: পর্নে মানা, অন্য মহিলার সঙ্গে সম্পর্কেও! স্বামীকে 'বেঁধে' রাখতে আজব নিয়ম স্ত্রীর

রাস্তায় বাইক
হাসানপুর রোডের দিকে তাঁর দাদা বাইক ভাইয়ের বাইক দেখতে পান। তিনি তড়িঘড়ি সেখানে যান। আর দেখেন তাঁর ভাই সেখানে পড়ে রয়েছে। তিনি সংজ্ঞাহীন অবস্থায় সেখানে পড়ে রয়েছেন। তাঁর পিঠ, মুখ আৎ নাক থেকে রক্ত বেরোচ্ছে। তিনি গুরুতর আহক হয়েছেন। তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: কিডনি স্টোনের আশঙ্কা কমায়-ইমিউনিটি বাড়ায় কমলালেবু, রয়েছে আরও অনেক গুণ

Advertisement

গুলি করে খুন
মৃতের ভাই পুলিশের কাছে জানিয়েছিল, তাঁর ভাইকে গুলি করে খুন করা হয়েছে। এরপর অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত শুরু করে। ৩০ নভেম্বর পুলিশ অভিযোগকারী মহেশকে থানায় ডাকে জিজ্ঞাসাবাদের জন্য। 

আরও পড়ুন: ব্লাড প্রেশারে ভুগছেন? মুলো খেয়েও নিয়ন্ত্রণ করতে পারেন, এছাড়াও...

মহেশ নিজের ভাগ্নে কৃষ্ণা কুমার এবং ভাইয়ের স্ত্রীর দিকে সন্দেহ রয়েছে বলে জানায়। ভাইয়ের স্ত্রীর নাম অর্চনা। পরে পুলিশ হাসানপুর চৌকে কৃষ্ণ কুমারকে নিজেদের হেপাজতে নেয়। আর শুরু করে জিজ্ঞাসাবাদ। সে স্বীকার করে নেয় য়ে মামির সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক রয়েছে। 

আর এ বিষয়টি মামা তারাচন্দ জানতে পেরে গিয়েছিল। আর তারপর মামির সঙ্গে সে একটি দেশি বন্দুক কেন। তার জন্য খরচ হয়েছিল ১৬ হাজার টাকা। আর তারপর তার মামাকে গুলি করে খুন করে বলে অভিযোগ। মামাকে হাসানপুর চকে ডাকে।

আরও পড়ুন: দু'হাতে কোনও ক্রমে ঢাকার চেষ্টা! পুনমের বোল্ড TOPLESS ছবি ভাইরাল

এবং বাইকে চেপে চলতে থাকে। রাস্তায় গুলি করে খুন করে মামাকে। তারপর সেখান থেকে পালিয়ে যায়। খুনে যে অস্ত্র ব্যবহার করা হয়েছে, তা উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

 

Advertisement