scorecardresearch
 

Hooghly : বাড়ির পাশে শৌচালয় থেকে উদ্ধার শিশুর দেহ, আরামবাগে চাঞ্চল্য

Hooghly: পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, হুগলি (Hooghly)-র আরামবাগের হারিপুর এলাকায় একটি কমিউনিটি টয়লেট থেকে ৬ বছরের এক শিশুর মৃতদেহ উদ্ধার হয়। সেই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য সৃষ্টি হয়।

আরামবাগে এক শিশুর দেহ উদ্ধার হয়েছে (প্রতীকী ছবি) আরামবাগে এক শিশুর দেহ উদ্ধার হয়েছে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • বাড়ির পাশে শৌচালয় থেকে শিশুর মৃতদেহ উদ্ধারকে নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির আরামবাগ
  • পরিবারের অভিযোগ শিশুকে খুন করা হয়েছে
  • সকালে বাড়ি থেকে খেলতে বেরিয়েছিল

Hooghly: ৬ বছর বয়সের শিশুর দেহ উদ্ধার হল। বাড়ির পাশে শৌচালয় থেকে মৃতদেহ উদ্ধারকে নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে হুগলি (Hooghly)-র আরামবাগ। পরিবারের অভিযোগ শিশুকে খুন করা হয়েছে। তদন্ত নেমেছে পুলিশ।

আরও পড়ুন: UPSC Civil Services 2020 : সফল প্রার্থীরা কী করে প্রস্তুতি নিয়েছিলেন, জানুন

খেলতে বেরিয়েছিল
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, হুগলি (Hooghly)-র আরামবাগের হারিপুর এলাকায় একটি কমিউনিটি টয়লেট থেকে ৬ বছরের এক শিশুর মৃতদেহ উদ্ধার হয়। সেই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য সৃষ্টি হয়। শিশুর মা সাহিদা বেগম দাবি করেছেন, ঘটনার একটু আগে বাচ্চাকে দুধ খাইয়ে ছিলেন। তারপর শিশুটি খেলতে যায়।

আরও পড়ুন: কলকাতা ফিল্ম ফেস্টিভ্য়ালে থাকছে তাঁর সিনেমা, কেন এখনও অটুট কলকাতার গদার-প্রেম

শিশুটির নাম শেখ ফারহাজ। বাড়ি আরামবাগ পুরসভার হরিপুরে। জানা গিয়েছে, প্রতিদিনের মতো সকালে বাড়ি থেকে খেলতে বেরিয়েছিল। সে কিছুক্ষণ পর শিশুটির বাবা টয়লেটে গেলে তাকে নদীর পাড়ে টয়লেটে পড়ে থাকতে দেখতে পায়। শিশুর মা অভিযোগ করেন যে শিশুর গলায় দড়ির চিহ্ন আছে।

আরও পড়ুন: মোবাইলে চার্জ শেষ? যাতাযাতের সময় মেট্রোই দেবে পাওয়ার ব্য়াঙ্ক

থানায় যান
সঙ্গে সঙ্গে সেই ঘটনার খবর আরামবাগ থানায় যান তাঁরা। আরামবাগ থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় তাকে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতাল পাঠিয়ে দেয়।

আরও পড়ুন: ব্রণ মামুলি নয়, হতে পারে বড়সড় অসুস্থতার লক্ষণ, কী ধরনের অসুখ?

হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হল না
সেখান থেকে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। শিশুটির মায়ের অভিযোগ তার গলায় দাগ দেখা যাচ্ছে। ছেলেকে খুন করা হয়েছে। 

আরও পড়ুন: এবার গোসাবায় বাঘের পায়ের ছাপ, পৌঁছেছে বন দফতর

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুলিশ ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষা করছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরে পুলিশ এ ঘটনার পরিপ্রেক্ষিতে সঠিকভাবে কিছু বলতে পারবে।

আরও পড়ুন: রোজ জমা করুন ৬৭ টাকা, ৫ বছরে আপনার সন্তান লাখপতি

শোকের ছায়া
গোটা পরিবারে এই ঘটনায় শোকের ছায়া নেমেছে। এই ঘটনার পরই গোটা এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। কীভাবে হল এই শিশুটির মৃত্যু? এ নিয়ে তদন্ত শুরু করেছে আরামবাগ থানার পুলিশ।

পুলিশ জানাচ্ছে
ঘটনা বিষয়ে আরামবাগের এসডিপিও অভিষেক মণ্ডল জানান, পুলিশের তরফ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। আরামবাগ মহকুমা হাসপাতালে ময়নাতদন্ত চলছে।

তিনি আরও জানান, পুলিশ সেই রিপোর্টের অপেক্ষা করছে। আপাতত লিখিত ভাবে কোন নির্দিষ্ট অভিযোগ পুলিশের কাছে জমা পড়েনি। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর পুলিশ এই মৃত্যু ঘটনার পরিপ্রেক্ষিতে সঠিকভাবে কিছু বলতে পারবে।