scorecardresearch
 

Howrah : কলেজ ছাত্রীকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা! তোলপাড় দাশনগর

Howrah: একটি চারচাকা গাড়িতে এসে দুই যুবক তাঁকে গাড়িতে উঠতে বলে। মত্ত অবস্থায় তারা শ্লীলতাহানি করে বলেও অভিযোগ করেন তিনি।

হাওড়ায় তরুণীর শ্লীলতাহানি এবং অপহরণ করার চেষ্টার অভিযোগ (প্রতীকী ছবি) হাওড়ায় তরুণীর শ্লীলতাহানি এবং অপহরণ করার চেষ্টার অভিযোগ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • এক তরুণীকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টার অভিযোগ
  • প্রকাশ্যে তরুণীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ
  • এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার দুই যুবক

Howrah: এক তরুণীকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টার অভিযোগ। প্রকাশ্যে তরুণীর শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার দুই যুবক। রবিবার হাওড়ার দাশনগরের ঘটনা। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

বিকেলের ঘটনা
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, কিছুদিন আগেই দাশনগরের চাষীর মাঠ এলাকায় খুনের চেষ্টা করা হয়েছিল। ভর সন্ধেয় এক কারখানার মালিককে গুলি চালিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠেছিল দুষ্কৃতীদের বিরুদ্ধে।

আরও পড়ুন: ব্রা ছাড়া বোল্ড ফটোশুট আইশা শর্মার, চোখে ধাঁধা লেগে যাবে

গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা
এবার ওই এলাকায় শ্লীলতাহানির অভিযোগ উঠল। বিকেল সাড়ে চারটের সময় ঘটনাটি ঘটেছে বলে জানী গিয়েছে। দিনের আলোয় ওই তরুণীকে জোর করে গাড়িতে তুলে নিয়ে যাবার চেষ্টার অভিযোগ উঠলো। আর এই ঘটনাতেই এলাকার বাসিন্দারা আইনশৃঙ্খলার পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুললেন।

আরও পড়ুন: এ বাগানে প্রজাপতি পাখায়-পাখায় রং ছড়ায়...

মত্ত ২ যুবক
ওই তরুণী কলেজ ছাত্রী। তাঁর অভিযোগ, একটি চারচাকা গাড়িতে এসে দুই যুবক তাঁকে গাড়িতে উঠতে বলে। মত্ত অবস্থায় তারা শ্লীলতাহানি করে বলেও অভিযোগ করেন তিনি।

আরও পড়ুন: ফেল মারবে ফিল্মি কায়দাও, পড়শিদের ঘরে তালা মেরে পর পর চুরি! বিস্মিত পুলিশও

howrah dashnagar kidnap
এই গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ। ছবি: বৈদ্যনাথ ঝা

তরুণীর চিৎকার
আতঙ্কিত তরুণী চিৎকার চেঁচামেচি করে পরিচিতদের ডাকেন। বাড়ির একেবারে কাছেই ঘটনাটি ঘটায় ছুটে আসেন তাঁর পরিবারের সদস্যরা। ছুটে আসেন স্থানীয় বাসিন্দা ও প্রতিবেশীরাও। সবাই মদ্যপ দুই যুবককে ধরে পুলিশের হাতে তুলে দেন। 

আরও পড়ুন: এনগেজমেন্ট সেরেই ফেললেন সায়ন্তনী ঘোষ, আজ কলকাতায় বিয়ে

গ্রেফতার ২
দাশনগর থানার পুলিশ অতনু ভূঁইয়া ওরফে গোপাল ও মনোজ সামন্ত নামে দুই যুবককে গ্রেফতার করে। সন্ধেতেই ওই তরুণীর কাকা মীরেন্দর সিং দাশনগর থানায় গিয়ে দুই যুবকের বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টার লিখিত অভিযোগ দায়ের করেন। 

আরও পড়ুন: রেলে গ্রুপ ডি পদে নিয়োগে নতুন নোটিশ, দেখুন এই তথ্য

দিনের আলোয় প্রকাশ্যে যেভাবে এ ধরনের ঘটনা ঘটে তা নিয়েই প্রশ্ন তুলেছেন ওই তরুণীর কাকা। ওই এলাকায় অপরাধমূলক কাজকর্ম বেড়ে যাওয়ায় আতঙ্কিত হয়ে পড়েন বাসিন্দারাও। পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন। 

পুলিশ সূত্রে জানানো হয়েছে, এর আগে গুলি চালানোর ঘটনায় দুষ্কৃতীদের গ্রেফতার করা হয়েছে। আর শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে
ডিসিপি সেন্ট্রাল কে কান্নান জানান, এ রকম একটা ঘটনা ঘটেছে। এবং লিখিত অভিযোগ পাওয়া অনুযায়ী তদন্ত শুরু করা হয়েছে। ২ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এর পাশাপাশি একটি চারচাকা গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে। কাল, সোমবার তাদের হাওড়া জেলা আদালতে তোলা হবে।