scorecardresearch
 

Kolkata: তপসিয়ায় মাঝ রাতে ATM ভেঙে টাকা লুঠ করতে গিয়ে পুলিশের হাতে ধৃত দুষ্কৃতী

Kolkata: পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে তোপসিয়া (Topsia) মোড়ের কাছের ঘটনাটি ঘটেছে। এটিএম (ATM) ভাঙায় সময় ওই দুষ্কৃতীকে হাতেনাতে গ্রেপ্তার করে প্রগতি ময়দান (Pragati Maidan) থানার পুলিশ।

Advertisement
এটিএম ভেঙে লুঠের চেষ্টার অভিযোগে ধৃত এক ব্যক্তি (প্রতীকী ছবি) এটিএম ভেঙে লুঠের চেষ্টার অভিযোগে ধৃত এক ব্যক্তি (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ফের কলকাতায় এটিএম ভেঙে লুঠের চেষ্টার অভিযোগ
  • তবে সেই কাজ সফল হয়নি
  • রাতের শহরে এটিএম ভেঙে টাকা লুট করতে গিয়ে পুলিশের হাতেনাতে গ্রেফতার দুষ্কৃতী

Kolkata: ফের কলকাতায় এটিএম (ATM) ভেঙে লুঠের চেষ্টার অভিযোগ। তবে সেই কাজ সফল হয়নি। রাতের শহরে এটিএম (ATM) ভেঙে টাকা লুট করতে গিয়ে পুলিশের হাতেনাতে গ্রেফতার দুষ্কৃতী। ঘটনাস্থলের কাছেই তার বাড়ি।

আরও পড়ুন: ইকো-পার্ক-চিড়িয়াখানা ৩০, জাদুঘর ৫০, বাকি জায়গায় খরচ কেমন?

তপসিয়ার ঘটনা
পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে তোপসিয়া (Topsia) মোড়ের কাছের ঘটনাটি ঘটেছে। এটিএম (ATM) ভাঙায় সময় ওই দুষ্কৃতীকে হাতেনাতে গ্রেপ্তার করে প্রগতি ময়দান (Pragati Maidan) থানার পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

আরও পড়ুন: বড়দিন থেকে বাড়ছে মেট্রোর সংখ্য়া, ভিড় সামলাতে এই ব্য়বস্থা

জেরায় স্বীকার
ধৃতের নাম সোহেল হরসাত। প্রগতি ময়দান (Pragati Maidan) থানা এলাকার ধাপার বাসিন্দা বলে জানা গিয়েছে। টাকা লুটের উদ্দেশ্যেই সে এটিএম ভাঙছিল বলে প্রাথমিক জেরায় পুলিশের কাছে স্বীকার করেছে বলে দাবি পুলিশের।

টহলদারি গাড়ি
পুলিশ সূত্রে আরও খবর, বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটা নাগাদ এলাকায় টহলদারি চালাচ্ছিল প্রগতি ময়দান থানা এলাকার একটি গাড়ি। সেই সময় টহলদারি গাড়িতে থাকা পুলিশকর্মী নিতাই সর্দার এবং কৃষ্ণকান্ত দুবের নজরে আসে তোপসিয়া মোড়ে একটি এটিএমের ভেতরে কেউ ভাঙচুরের চেষ্টা চালাচ্ছে। 

আরও পড়ুন: ফ্যামিলি ট্রিপে না 'অসুস্থ' স্বামীর, এদিকে বাড়িতে বান্ধবীর সঙ্গে, ধরল CCTV

আরও পড়ুন: দুর্গাপুজোকে ইউনেস্কো-স্বীকৃতি, উদযাপনে বুধবার পদযাত্রা কলকাতায়

তৎক্ষণাৎ ওই দুষ্কৃতীকে আটক করেন পুলিশকর্মীরা। পুলিশ সূত্রে খবর, প্রথমেই এটিএম (ATM)-এর ভেতরে থাকা সিসিটিভি (CCTV) ক্যামেরাটি ভেঙে ফেলে ওই দুষ্কৃতী। এর পরেই তার সঙ্গে থাকা যন্ত্রাংশ দিয়ে এটিএম (ATM) ভাঙার চেষ্টা করছিল ওই দুষ্কৃতী। সেই সময়ই ঘটনাটি নজরে পড়ে যায় টহলদারির দায়িত্বে থাকা পুলিশ কর্মীদের।

Advertisement

আরও পড়ুন: Netflix, Amazon Prime এবং Disney+Hotstar দেখুন ফ্রি-তে, জানুন কীভাবে

আটক করে থানায়
ওই দুষ্কৃতীকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এরপর রাতেই তাকে গ্রেপ্তার করে প্রগতি ময়দান থানার পুলিশ। ধৃত সোহেল হরসাত প্রগতি ময়দান থানা এলাকার ধাপার বাসিন্দা। টাকা লুটের উদ্দেশ্যেই সে এই কাজ করতে এসেছিল বলে পুলিশকে জানিয়েছেন ধৃত দুষ্কৃতী। 

আরও পড়ুন: ধীরুভাই আম্বানীর জন্মদিনে আবেগঘন পোস্ট অনিল আম্বানীর স্ত্রী টিনার, দেখুন

তদন্ত শুরু
ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৯, ৫১১, ৪২৭ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

 

Advertisement