scorecardresearch
 

Dhirubai Ambani : ধীরুভাই আম্বানীর জন্মদিনে আবেগঘন পোস্ট অনিল আম্বানীর স্ত্রী টিনার, দেখুন

Dhirubai Ambani: শ্বশুরের নাম প্রয়াত শিল্পপতি ধীরুভাই আম্বানী (Dhirubai Ambani)। আর তাঁর পুত্রবধূ টিনা আম্বানী (Tina Ambani)। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ছিল ধীরুভাই আম্বানীর জন্মদিন।

Advertisement
এই ছবি শেয়ার করেছেন টিনা আম্বানি এই ছবি শেয়ার করেছেন টিনা আম্বানি
হাইলাইটস
  • শ্বশুরের জন্মদিনে পুত্রবধূ শেয়ার করলেন পুরনো কিছু ছবি
  • শ্বশুরের নাম প্রয়াত শিল্পপতি ধীরুভাই আম্বানী
  • আর তাঁর পুত্রবধূ টিনা আম্বানী

Dhirubai Ambani: শ্বশুরের জন্মদিনে পুত্রবধূ শেয়ার করলেন পুরনো কিছু ছবি। তাঁর স্মৃতিচারণও করলেন। সে ছবি ভাইরাল হয়ে গিয়েছে। মঙ্গলবার ইন্সটাগ্রামে তিনি সেই ছবি শেয়ার করেছেন।

আজ জন্মদিন
শ্বশুরের নাম প্রয়াত শিল্পপতি ধীরুভাই আম্বানী (Dhirubai Ambani)। আর তাঁর পুত্রবধূ টিনা আম্বানী (Tina Ambani)। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ছিল ধীরুভাই আম্বানীর জন্মদিন। সেই উপলক্ষে টিনা বেশ কিছু পুরনো ছবি শেয়ার করেন। এবং শ্বশুরের উদ্দেশে একটি শর্ট নোটও দিয়েছেন। 

স্মৃতিচারণা
কেম ছিলেন টিনা (Tina Ambani)-র চোখে ধীরুভাই (Dhirubai Ambani)? তিনি লিখেছেন, এক অন্যতম উদার, ভদ্র এবং মহৎ মানুষ ছিলেন তিনি। তিনি তাঁকে খুব মিস করছেন। কারণ এ বছর তাঁর ছেলে জয় অনমোল আম্বানী নিজের জীবনের এক নতুন অধ্য়ায় শুরু করতে যাচ্ছেন। 

আরও পড়ুন: শীতের সময় পা থাকে ঠান্ডা? এই ৫ রোগ বাসা বেঁধে থাকতে পারে শরীরে

পুরনো ছবি
এদিন টিনা দু'টি ছবি শেয়ার করেছেন। একটি ছবিতে দেখা যাচ্ছে ধীরুভাই আম্বানী (Dhirubai Ambani), কোকিলাবেন আম্বানী অনিল আম্বানী (Anil Ambani) এবং তাঁকে। আর অন্য একটি ছবিতে রয়েছেন প্রয়াত ধীরুভাই আম্বানী (Dhirubai Ambani) এবং তাঁর নাতি অনমোল। 

আরও পড়ুন: Kolkata Metro-য় QR Code দিয়ে কী করে টিকিট মিলবে, জেনে নিন

Advertisement

টিনা আম্বানী (Tina Ambani) ছবি শেয়ার করার পাশাপাশি লিখেছেন, "ধীরুভাই আম্বানী (Dhirubai Ambani) কেবল একজন বিপ্লবী মানুষ ছিলেন না। তিনি এক অন্যতম উদার, ভদ্র এবং মহৎ মানুষ ছিলেন। পাপ্পা নিজের সময়, মত,ধৈর্য এবং যা শিখেছেন, তা আমাদের দিয়ে গিয়েছেন। আমাদের আরও ভাল অবস্থায় রেখে গিয়েছেন। তাঁকে খুব মিস করছি। কারণ এ বছর আমার ছেলে জয় অনমোল আম্বানী নিজের জীবনের এক নতুন অধ্য়ায় শুরু করতে যাচ্ছে।"

আরও পড়ুন: একজন ছাত্র একটি করে গাছের অভিভাবক! হিঙ্গলগঞ্জে সবুজের অভিযান 

আরও পড়ুন: এনগেজমেন্ট সেরেই ফেললেন সায়ন্তনী ঘোষ, আজ কলকাতায় বিয়ে

বলিউডের অভিনেত্রী
টিনা আম্বানী (Tina Ambani) বলিউডের অভিনেত্রী ছিলেন। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। তার মধ্যে রয়েছে বাতে বাতো মে, রকি, ইয়ে ওয়াদা রাহা। অনিল আম্বানীর সঙ্গে তাঁর (Tina Ambani) বিয়ে হয় ১৯৯১ সালে। তাঁদের দুই সন্তান। একজনের নাম জয় অনমোল আম্বানী এবং অন্যজন জয় অংশুল আম্বানী। 

আরও পড়ুন: দেখা দিলেন শাহরুখ খান, আরিয়ান জামিন পাওয়ার পর এই প্রথম

ধীরুভাই আম্বানী (Dhirubai Ambani)-র প্রয়াণ দিবসেও তাঁর কথা স্মরণ করেছিলেন, পুরনো ছবি শেয়ার করেছিলেন। ১ জুলাই ধীরুভাইয়ের প্রয়াণ দিবস। তখন তিনি (Tina Ambani) লিখেছিলেন, "পাপ্পা, আপনার অনুপস্থিতি সব সময় বোঝা যায়। আপনার পরামরশ সব সময় মিস করি। আপনার সঙ্গে অনেক স্মৃতি জড়িয়ে। আপনার আলো ছড়িয়ে রয়েছে। আজ এবং সব সময়।"

 

Advertisement