scorecardresearch
 

প্রতিবাদের জের, ব্লেড দিয়ে ফালাফালা মহিলার মুখ, পড়ল ১১৮টি সেলাই

ঘটনাটি ঘটেছে গত ৯ তারিখ ভোপালের টিটি নগর থানা এলাকায়। ওইদিন স্বামীকে সঙ্গে নিয়ে একটি হোটেলে গিয়েছিলেন ওই মহিলা। সেখানেই বাইক রাখা নিয়ে কয়েকজন যুবকের সঙ্গে ঝামেলা বাঁধে তাঁদের। অভিযোগ, মহিলাকে কটুক্তিও করে ওই যুবকরা। যার জেরে ৩ জনকে চড় মারেন ওই মহিলা। তখনকার মতো হোটেল কর্তৃপক্ষের মধ্যস্থতায় মিটে যায় ঝামেলা। অভিযোগ, এরপর ওই দম্পতি হোটেল থেকে বেরোতেই তাঁদের ওপর হামলা চালায় ওই যুবকরা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মহিলাকে ব্লেড নিয়ে হামলা
  • মুখে পড়ল ১১৮টি সেলাই
  • গ্রেফতার ৩ অভিযুক্ত

মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে কটুক্তির প্রতিবাদ করায় ব্লেড দিয়ে এক মহিলার মুখে আঘাত করার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করলো পুলিশ। অভিযুক্তদের অবৈধ নির্মাণ ভেঙে ফেলারও ব্যবস্থা করা হয়েছে। আক্রান্তের চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিয়েছে সরকার। 

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে গত ৯ তারিখ ভোপালের টিটি নগর থানা এলাকায়। ওইদিন স্বামীকে সঙ্গে নিয়ে একটি হোটেলে গিয়েছিলেন ওই মহিলা। সেখানেই বাইক রাখা নিয়ে কয়েকজন যুবকের সঙ্গে ঝামেলা বাঁধে তাঁদের। অভিযোগ, মহিলাকে কটুক্তিও করে ওই যুবকরা। যার জেরে ৩ জনকে চড় মারেন ওই মহিলা। তখনকার মতো হোটেল কর্তৃপক্ষের মধ্যস্থতায় মিটে যায় ঝামেলা। অভিযোগ, এরপর ওই দম্পতি হোটেল থেকে বেরোতেই তাঁদের ওপর হামলা চালায় ওই যুবকরা। এলোপাথাড়ি ব্লেড চালাতে থাকে তারা। যার জেরে কার্যত ফালাফালা হয়ে যায় মহিলার মুখ। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। তাঁর মুখে ১১৮টি সেলাই পড়ে। 

এদিকে তড়িঘড়ি ঘটনার তদন্তে নামে পুলিশ। অভিযুক্তদের গ্রেফতারে জন্য পুলিশের ৫টি টিম গঠন করা হয়। এরপর গতকাল রাতে প্রধান অভিযুক্ত বাদশা বেগ এবং তার দুই সহযোগী অজয় ও নিখিলকে গ্রেফতার করে পুলিশ। যদিও অজয় ও নিখিল নাবালক বলে জানা গিয়েছে। ঘটনায় ব্যবহৃত ব্লেডটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

আর্থিক সহযোগিতা ঘোষণা মুখ্যমন্ত্রীর

অন্যদিকে ইতিমধ্যেই আক্রান্ত মহিলার সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহ্বান। নির্যাতিতার পরিবারকে এক লক্ষ টাকা আর্থিক সহযোগিতার কথাও ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। একইসঙ্গে মহিলার চিকিৎসার সমস্ত খরচ রাজ্য সরকার বহন করবে বলেও জানিয়েছেন শিবরাজ সিং চৌহ্বান। তিনি আরও বলেন, যে সাহস নিয়ে ওই মহিলা দুর্বৃত্তদের বিরুদ্ধে লড়াই করেছেন তা অন্য মেয়েদের কাছেও অনুপ্রেরণামূলক।

আরও পড়ুনঅফিসে ঢুকতে ১ মিনিট লেট হলেই সর্বনাশ, কর্মীদের আজব সাজা দেয় কর্তৃপক্ষ

Advertisement

 

Advertisement