scorecardresearch
 

New Year 2022 Online Order Trend : কন্ডোম, সোডা-আইস কিউব, অনলাইনে সবথেকে বেশি অর্ডার হয়েছে নিউ ইয়ারে

New Year 2022 Online Order Trend: ইংরেজি নতুন বছরকে স্বাগত জানানোর জন্য বিভিন্ন জায়গায় আড্ডার আসর বসেছিল। ছিল দেদার খাওয়াদাওয়া, পানীয়। তবে সেগুলিই মানে খাবারদাবার সবথেকে বেশি অর্ডার করা হয়নি।

Advertisement
নতুন বছরে অনলাইনে দেদার অর্ডার করা হয়েছে কন্ডোম (প্রতীকী ছবি) নতুন বছরে অনলাইনে দেদার অর্ডার করা হয়েছে কন্ডোম (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • অনলাইনে অর্ডার করা এখন আমাদের জীবনের একটা অংশ হয়ে গিয়েছে
  • ইংরেজি নতুন বছরকে স্বাগত জানানোর জন্য বিভিন্ন জায়গায় আড্ডার আসর বসেছিল
  • তবে অনলাইনে সেগুলিই মানে খাবারদাবার সবথেকে বেশি অর্ডার করা হয়নি

অনলাইনে অর্ডার করা এখন আমাদের জীবনের একটা অংশ হয়ে গিয়েছে। এর ফলে অনেকর সুবিধা হয়েছে। কাজের ফাঁকেই কেনাকাটা সেরে নেওয়া যায়। আবার অনেকের চাকরিবাকরিও হয়েছে। 

খাওয়াদাওয়া এবং
ইংরেজি নতুন বছরকে স্বাগত জানানোর জন্য বিভিন্ন জায়গায় আড্ডার আসর বসেছিল। ছিল দেদার খাওয়াদাওয়া, পানীয়। তা ফুরিয়ে গেলে অর্ডার করা হয়েছে। কারণ অর্ডার করলেই বাড়িতে পৌঁছে যাবে যা চাই।

আরও পড়ুন: চুল দিয়ে যায় ঝোলা! দুনিয়ার সবথেকে মজবুত চুল ২২ বছরের এই মহিলার

আড্ডা থেকে বিরতি নিয়ে বাইরে খাবার খেতে যেতে হবে না। তবে অনলাইনে সেগুলিই মানে খাবারদাবার সবথেকে বেশি অর্ডার করা হয়নি। জোম্য়াটো (Zomato) তো তাই বলছে। সংস্থার সিইও দিপিন্দর গোয়েল (Zomato CEO Deepinder Goyal) একটি তথ্য শেয়ার করেছেন। বেশ চমকে দেওয়ার মতো সেটি। 

আরও পড়ুন: ভুল করেও পেঁপে খাওয়া উচিত নয় এঁদের, হতে পারে বড়সড় ক্ষতি

৩৩ হাজারের বেশি কন্ডোম
সেখানে দেখা যাচ্ছে, অর্ডার করা হয়েছে ৩৩ হাজারের বেশি কন্ডোম। দিপিন্দর গোয়েল (Zomato CEO Deepinder Goyal) প্রথমে গ্রুফার্স (Groofers)-এর নামে পরিচিত ব্লিঙ্কইট (BlinkIt)-এ অর্ডার হওয়া জিনিসের তালিকা প্রকাশ করেন। কন্ডোম (Condom)-এর ব্য়াপারে তিনি লিখেছেন, মানুষের চাহিদার কারণে এর তথ্য দিচ্ছি।

আরও পড়ুন: গাজরের এই ৬ জবরদস্ত ফায়দা জানলে রোজ খাবেন, দেখুন...

তিনি (Zomato CEO Deepinder Goyal) জানান, ব্লিঙ্কিট (BlinkIt)-এ আজ সারা দিনে ৩৩ হাজার ৪০০ কন্ডোম অর্ডার করা হয়েছে। এক ব্যক্তি একবারে ৮০টি কন্ডোম (Condom) অর্ডার করেছেন। যখন সেফটির কথা বলা হয়, তখন দেশের মানুষ ডিউরেক্স (Durex)-এর ওপর ভরসা করেন। 

Advertisement

আরও পড়ুন: কোষ্ঠকাঠিন্য বিপজ্জনক, এই ১০ ঘরোয়া উপায়েই মুশকিল আসান

ব্লিঙ্কইট (BlinkIt) একটা অনলাইন গ্রসারি স্টোর। ওই সংস্থার দাবি, অর্ডার করার ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে তারা হোম ডেলিভারি করে। এখানে জোম্য়াটো অনেক টাকা বিনিয়োগ করেছে। 

আরও পড়ুন: PWD ইঞ্জিনিয়ারের বাড়িতে জলের বদলে বেরোচ্ছে টাকা! মাথায় হাত দুর্নীতি দমন শাখার

বিক্রি হয়েছে ১.৩ লিটার সোডা
গত ২ সপ্তাহে ব্লিঙ্কিট থেকে ১.৩ লাখ লিটার সোডা, ১১,৯৪৩ আইস প্যাক, নাচোজের সঙ্গে খায় এমন ৪,৮৮৪ ডিপ, ৬,৭১২ টব আইসক্রিম আর ২৮,২৪০ পপকর্ন প্য়াকেট বিক্রি হয়েছে। এমনই জানিয়েছেন তিনি। 

নাচোজ আর নিম্বুজ বিক্রি হয়েছে জমিয়ে
এর পাশাপাশি একদিনে ৭ হাজার প্য়াকেট নাচোজ এবং ৪৩ হাজার এয়েরেটেড ড্রিঙ্ক ক্যান বিক্রি হয়েছে। গ্রুফার্স (Groofers)-এর কো-ফাউন্ডার অলবিন্দর ধিন্দসা জানান, আজ ৫০ হাজারের বেশি নিম্বুজের বোতল বিক্রি হয়েছে। মনে হয় টাকিলা শট চলছে।

 

Advertisement