scorecardresearch
 

FSSAI Recruitment 2022 : এফএসএসএআই-তে চাকরি, বেতন ৬০ হাজার টাকা, যোগ্যতা-আবেদন কী করে?

FSSAI Recruitment 2022: ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ডস অথরিটি অফ ইন্ডিয়া (FSSAI)-য় চাকরির সুযোগ তৈরি হয়েছে। সেখানে নিয়োগ করা হবে। সে ব্যাপারে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

Advertisement
ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ডস অথরিটি অফ ইন্ডিয়ায় চাকরি (প্রতীকী ছবি) ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ডস অথরিটি অফ ইন্ডিয়ায় চাকরি (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • সরকারি চাকরি পরীক্ষার্থীদের জন্য ভাল খবর
  • ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ডস অথরিটি অফ ইন্ডিয়া (FSSAI)-য় চাকরির সুযোগ
  • সেখানে নিয়োগ করা হবে

FSSAI Recruitment 2022: সরকারি চাকরি পরীক্ষার্থীদের জন্য ভাল খবর। ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ডস অথরিটি অফ ইন্ডিয়া (FSSAI)-য় চাকরির সুযোগ তৈরি হয়েছে। সেখানে নিয়োগ করা হবে। সে ব্যাপারে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

ওই সংস্থার সরকারি ওয়েবসাইটে তা দেখা যাবে। ওয়েবসাইটটি হল fssai.gov.in। ফুড অ্যানালিস্ট পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই পদগুলির জন্য আবেদনের শেষ তারিখ ১০ মার্চ, ২০২২। অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট শূন্যপদের সংখ্যা ২।

ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ড অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগ (FSSAI Recruitment 2022): কীভাবে আবেদন করবেন

  • প্রথম ধাপ: প্রার্থীকে প্রথমে ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ড অথরিটি অফ ইন্ডিয়া (FSSAI)-এর অফিসিয়াল ওয়েবসাইট fssai.gov.in-এ যেতে হবে
  • দ্বিতীয় ধাপ: ওয়েবসাইটে দেওয়া চাকরি বিভাগে ক্লিক করুন
  • তৃতীয় ধাপ: ওয়েবসাইটে দেওয়া অ্যাপ্লাই বোতামে ক্লিক করুন
  • চতুর্থ ধাপ: যা যা জানতে চাওয়া হয়েছে, সেই তথ্য লিখুন এবং জমা দিন
  • পঞ্চম ধাপ: ফর্ম ফিল আপ করার পর একটি প্রিন্ট আউট নিন

দরকারি তথ্য
ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ডস অথরিটি অফ ইন্ডিয়ার এই পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীর সর্বোচ্চ বয়স ৫০ বছর। এসব পদে নির্বাচিত প্রার্থীদের ৬০ হাজার পর্যন্ত বেতন স্কেল দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা এবং বয়স সীমার সম্পূর্ণ বিবরণের জন্য প্রার্থীরা অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ বা সাক্ষাৎকারের মাধ্যমে এই পদগুলির জন্য প্রার্থীদের বাছাই করা হবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা ১০ মার্চ পর্যন্ত অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন করার আগে, প্রার্থীদের অফিসিয়াল বিজ্ঞপ্তি ভাল করে চেক করা উচিত।

আরও পড়ুন: হোম লোন থেকে ট্যাক্সে সর্বোচ্চ কত টাকা ছাড় পেতে পারেন? জেনে নিন

আরও পড়ুন: মঙ্গলবার থেকে কলকাতায় আরএসএসের দু'দিনের হাই ভোল্টেজ মিটিং

Advertisement

অফিসিয়াল বিজ্ঞপ্তির জন্য এখানে ক্লিক করুন।

Advertisement