scorecardresearch
 

SSC GD Constable Results Date 2021 : এসএসসি জিডি-এর রেজাল্ট কবে? জানুন সম্ভাব্য তারিখ-কাট অফ

SSC GD Constable Cut Off Result Date 2021: এই নিয়োগের মাধ্যমে অসম রাইফেলস, সিএপিএফ (CAPF), এনআইএ (NIA) এবং এসএসএফ রাইফেলম্যানের মোট ২৫,২৭১টি শূন্যপদে নিয়োগ করা হবে।

স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি) কনস্টেবল জেনারেল ডিউটি ​​(কনস্টেবল জিডি) পরীক্ষার ফলের জন্য অপেক্ষায় সবাই (প্রতীকী ছবি) স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি) কনস্টেবল জেনারেল ডিউটি ​​(কনস্টেবল জিডি) পরীক্ষার ফলের জন্য অপেক্ষায় সবাই (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি) কনস্টেবল জেনারেল ডিউটি ​​(কনস্টেবল জিডি) লিখিত পরীক্ষা হয়ে গিয়েছে
  • এখন ওই পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীরা তাঁদের পরীক্ষার ফলের জন্য অপেক্ষা করছেন
  • ২০২১ সালের ১৬ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত লিখিত পরীক্ষা নেওয়া হয়েছিল

SSC GD Constable Cut Off Result Date 2021: স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি বা SSC) কনস্টেবল জেনারেল ডিউটি ​​(কনস্টেবল জিডি) লিখিত পরীক্ষা হয়ে গিয়েছে। এখন ওই পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীরা তাঁদের পরীক্ষার ফলের জন্য অপেক্ষা করছেন। ২০২১ সালের ১৬ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত লিখিত পরীক্ষা নেওয়া হয়েছিল।

আরও পড়ুন: টাটা-বিড়লার এই ২ শেয়ার মালামাল করে দিয়েছে, ২,৭০০ শতাংশ রিটার্ন

আরও পড়ুন:  'নিউ ইয়ারে আমি খাইয়ে দেব,' বিহারে বিষ মেশানো খাবার দিয়ে স্ত্রীকে খুন

প্রচুর নিয়োগ
এই নিয়োগের মাধ্যমে অসম রাইফেলস, সিএপিএফ (CAPF), এনআইএ (NIA) এবং এসএসএফ রাইফেলম্যানের মোট ২৫,২৭১টি শূন্যপদে নিয়োগ করা হবে। জানিয়ে দেওয়া যাক যে পরীক্ষার প্রভিশন আনসার কী প্রকাশিত হয়েছে। তবে ফলাফল এবং আনসার কী এখনও প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন:  কাঁচা বাদাম এবার ভোজপুরিতে, রাকেশ মিশ্রার ভিডিও VIRAL

ফলে কবে?
কমিশন (এসএসসি বা SSC) এখনও পরীক্ষার ফলাফলের তারিখ ঘোষণা করেনি। তবে ফলাফলের অস্থায়ী তারিখটি পূর্ববর্তী বছরের প্যাটার্নের ওপর ভিত্তি করে বলা যেতে পারে।

আর সেটি হল ৩০ জানুয়ারি। পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীরা কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে তাদের ফলাফল ডাউনলোড করতে পারবেন। সরকারি ওয়েবসাইটটি হল ssc.nic.in।

আরও পড়ুন: বাংলায় নয়া COVID-বিধি, বার-রেস্তোরাঁ কতক্ষণ খোলা থাকবে?

আরও পড়ুন: রিটার্ন দিয়েছে ১১, ৬৬৪ শতাংশ, মানে ১ লক্ষ টাকা রেখে পেয়েছেন ১ কোটি ১৭ লক্ষ

প্রার্থীদের অভাব-অভিযোগ
অস্থায়ী আনসার কী-র বিষয়ে প্রার্থীদের অভাব-অভিযোগ দাখিল করা হয়েছিল। সেই আপত্তিগুলি বিবেচনা করার পরে চূড়ান্ত আনসার কী প্রস্তুত করা হবে। যার ভিত্তিতে ফলাফল প্রকাশ করা হবে।

আরও পড়ুন: কালো মনোকিনিতে সিজলিং Avneet Kaur, নয়া লুকে ফ্য়ানেদের বুকে ঝড়

কাট অফ কেমন হতে পারে?
পরীক্ষায় যোগ্য প্রার্থীদের বিভাগ অনুযায়ী কাট-অফ স্কোর আলাদা হবে। অসংরক্ষিত বিভাগের জন্য কাট-অফ হতে পারে ৭২, EWS-এর জন্য ৬৯, ওবিসি (OBC)-দের জন্য ৬৮ এবং এসসি/এসি (SC/ST)-এর জন্য ৫৫।

পরীক্ষার্থীদের পরীক্ষার ফলাফল সংক্রান্ত অন্য যে কোনও আপডেটের জন্য ssc.nic.in-এ নজর রাখা উচিত। এমনই পরামর্শ দেওয়া হয়েছে।

সরকারি ওয়েবসাইটে যাওয়ার জন্য এখানে ক্লিক করুন