scorecardresearch
 
পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন

PHOTOS: জাভড়েকরের সঙ্গে ঋতুপর্ণা-পাওলি-আবির-গৌতম ঘোষরা, জন্ম হল নতুন জল্পনার

Tollywood celebs
  • 1/7

সোমবার একাধিক সরকারি প্রকল্পের উদ্বোধনে রাজ্যে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেদিনই পরিচালক অরিন্দম শীলের বিজেপি যোগের জল্পনা উস্কে দিয়ে ছবি পোস্ট করেছিলেন শঙ্কুদেব পণ্ডা। কিন্তু এখানেই শেষ হয়নি দিন। বঙ্গ রাজ্যনীতিতে আরও বড় জল্পনার জন্ম দিয়ে গেল ২২ ফেব্রুয়ারি।

Tollywood celebs
  • 2/7

ন্যাশনাল ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশনের (National Film Development Corporation of India) তরফে আয়োজিত অনুষ্ঠানে ​কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের সঙ্গে দেখা করলেন টলিউডের একঝাঁক শিল্পী
 

Tollywood celebs
  • 3/7

কে নেই সেই দলে ? ঋতুপর্ণা সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায়, পাওলি দাম, তনুশ্রী চক্রবর্তী থেকে শুরু করে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, গৌতম ঘোষ-সহ আরও অনেকেই সাড়া দিয়েছেন কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের (Prakash Javadekar) আমন্ত্রণে। অনুষ্ঠানে দেখা মিলল নৃত্যশিল্পী মমতা শঙ্কর এবং ওস্তাদ রশিদ খানেরও।
 

Tollywood celebs
  • 4/7

এই অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রকাশ জাভড়েকর, ঋতুপর্ণা সেনগুপ্ত, মমতা শঙ্কর, উস্তাদ রশিদ খান এবং বর্ষিযান অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় । অনুষ্ঠান মঞ্চ থেকে  সত্যজিৎ রায় নামাঙ্কিত একটি পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেন কেন্দ্রীয় মন্ত্রী । টলিউড ইন্ডাস্ট্রির অভাব-অনুযোগ নিয়ে বক্তব্য রাখেন বর্ষীয়াণ অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় ।
 

Tollywood celebs
  • 5/7

শহরের পাঁচতারা হোটেলে তারকাবেষ্টিত এনএফডিসি-র অনুষ্ঠানে বাঙালি অস্মিতায় শান দিয়ে মোদীর মন্ত্রী প্রকাশ জাভড়েকর  জানিয়ে দেন,দাদাসাহেব ফালকের মতো সত্যজিৎ রায় পুরস্কার চালু হতে চলেছে। 
 

Tollywood celebs
  • 6/7

এ দিনের অনুষ্ঠানে  উল্লেখ যোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবীর চট্টোপাধ্যায়, পাওলি দাম, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, ঋষি কৌশিক, হিরণ, অরিন্দম ভট্টাচার্য্য, তনুশ্রী, অরিন্দম শীল, সায়নী ঘোষ,  নিশপাল সিং রানে, চূর্ণি গঙ্গোপাধ্যায়, অঞ্জনা বসু, লামা, মহেন্দ্র সোনি, ইন্দ্রদীপ দাশগুপ্ত, রূপা গঙ্গোপাধ্যায়, রুদ্রনীল, জয় বন্দ্যোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, বাবুল সুপ্রিয়, পার্নো মিত্র, অশোক ধনুকা-সহ আরও অনেকে ।
 

Tollywood celebs
  • 7/7


অনুষ্ঠানে এত বেশি সংখ্যক টলিউড তারকাদের উপস্থিতি সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতির প্রেক্ষাপটে  তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। তাদের মতে, টলিউডে এককালে শাসক শিবিরের আধিপত্যের প্রভাব যে কিছুটা হলেও কমেছে আরও একবার তারই বার্তা দিল এদিনের অনুষ্ঠান।