scorecardresearch
 

Kolkata Metro : এসপ্ল্যানেড মেট্রোয় আত্মঘাতী এক ব্যক্তি, বিপাকে যাত্রীরা

Kolkata Metro: কলকাতা মেট্রো (Kolkata Metro)-য় আত্মঘাতী হলেন এক ব্যক্তি। শুক্রবার সকাল ৭টা ৪৫ মিনিট নাগাদ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। বেশ কিছুক্ষণ ব্যাহত হয় পরিষেবা।

কলকাতা মেট্রোর এসপ্ল্যানেড স্টেশনে আত্মঘাতী এক ব্য়ক্তি (প্রতীকী ছবি) কলকাতা মেট্রোর এসপ্ল্যানেড স্টেশনে আত্মঘাতী এক ব্য়ক্তি (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • কলকাতা মেট্রোয় আত্মঘাতী হলেন এক ব্যক্তি
  • শুক্রবার সকাল ৭টা ৪৫ মিনিট নাগাদ
  • বেশ কিছুক্ষণ ব্যাহত হয় পরিষেবা

Kolkata Metro: কলকাতা মেট্রো (Kolkata Metro)-য় আত্মঘাতী হলেন এক ব্যক্তি। শুক্রবার সকাল ৭টা ৪৫ মিনিট নাগাদ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। বেশ কিছুক্ষণ ব্যাহত হয় পরিষেবা। এসপ্ল্যানেড (Esplanade) স্টেশনের ঘটনা।

আরও পড়ুন: ঝলমলে আকাশে মোহময়ী কাঞ্চনজঙ্ঘা, দার্জিলিং জমজমাট

আরও পড়ুন: ফিরহাদ থেকে মীনাদেবী- ভোটের তারাদের জয় মোটের ওপর মসৃণ পথেই

আধঘণ্টা পর উদ্ধার দেহ
কলকাতা মেট্রো (Kolkata Metro) সূত্রে খবর, এসপ্ল্যানেড (Esplanade) স্টেশনে আত্মহত্যা করেন এক ব্যক্তি। ওই মেট্রোটি দমদম থেকে কবি সুভাষের দিকে যাচ্ছিল। প্রায় আধঘন্টা পরে তাঁর দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: বিশ্বভারতীর ঘণ্টাতলা নতুন করে বানিয়ে দিল ASI, খুশি আশ্রমিকরা

ওই ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। এই ঘটনার জন্য প্রায় ৪০ মিনিট মেট্রো চলাচল ব্যাহত হয়। মেট্রো রেল (Kolkata Metro) সূত্রে আরও জানা গিয়েছে, এদিন সকাল ৭টা ৪৫ মিনিট নাগাদ ওই ব্যক্তি আচমকাই মেট্রো লাইনে ঝাঁপ দেন। 

আরও পড়ুন: বোল্ড লুকে 'ঝুমা বউদি', 'এমন করলে কী করে চলবে!' প্রশ্ন ফ্য়ানের

৪৫ বছর বয়স বলে অনুমান
দূর থেকে মেট্রো আসতে দেখেই তিনি ঝাঁপ দেন বলে জানা গিয়েছে। মনে করা হচ্ছে, বিদ্যুৎপৃষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা না গেলেও তাঁর বয়স আনুমানিক ৪৫ বছর বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: ২০২১ সালে ডবল টাকা ফিরিয়েছে এই কোম্পানিগুলো, দেখুন Top 10

জানা গিয়েছে, ওই ব্যক্তির কাছে একটি ব্যাগ উদ্ধার করা হয়েছে। তবে সেটি খুঁজে কোনও পরিচয়পত্র জানা যায়নি। পুলিশি তদন্তের পরই মেট্রো রেল (Kolkata Metro) কর্তৃপক্ষের তরফে এই বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হবে।

আরও পড়ুন: সুব্রত-শান্তনু ঠাকুর যোগ দিক TMC-এ, আহ্বান মতুয়ানেত্রী মমতার

বন্ধ রাখা হয় পরিষেবা
এদিকে, মেট্রোর লাইনে ঝাঁপ আত্মহত্যার পরই বন্ধ করে দেওয়া হয় মেট্রো চলাচল। আর এর জেরে সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। মেট্রো রেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, আপাতত ময়দান থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চালানোর চেষ্টা করা হচ্ছে।

বাকি অংশ অর্থাৎ ময়দান থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রো চলাচল বন্ধ রয়েছে। ধীরে-ধীরে মেট্রোর পরিষেবা সচল করা হবে। তবে এই ঘটনার জেরে দীর্ঘক্ষণ প্রভাবিত হয় এদিনের পরিষেবা।