scorecardresearch
 

Sania Mirza-Shoaib Malik Divorce Case: সানিয়া মির্জা-শোয়েব মালিকের ডিভোর্স কি হয়ে গিয়েছে? বন্ধুর কথায় বড় ইঙ্গিত

Sania Mirza-Shoaib Malik Divorce Case: সানিয়া মির্জা-শোয়েব মালিক ডিভোর্স কী হয়ে গিয়েছে? এক বন্ধুর কাছ থেকে মিলল বড় তথ্য। যা মেনে নিলে তাঁরা ইতিমধ্যেই নাকী বিবাহবিচ্ছেদ সেরে ফেলেছেন। আসল সত্যটা কী? আসুন জেনে নিই...

Advertisement
সানিয়া মির্জা-শোয়েব মালিক ডিভোর্স ফাইনাল, বন্ধুর কাছ থেকে মিলল বড় তথ্য সানিয়া মির্জা-শোয়েব মালিক ডিভোর্স ফাইনাল, বন্ধুর কাছ থেকে মিলল বড় তথ্য
হাইলাইটস
  • সানিয়া মির্জা-শোয়েব মালিক ডিভোর্স
  • ইতিমধ্যেই ডিভোর্স হয়ে গিয়েছে
  • বন্ধুর কাছ থেকে মিলল বড় তথ্য

Sania Mirza-Shoaib Malik Divorce Case: ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের বিয়ে এখন ডিভোর্সের পর্যায়ে পৌঁছে গিয়েছে। পাকিস্তানি মিডিয়ার রিপোর্টে লাগাতার এই দাবি করা হচ্ছে। কিন্তু এই সমস্ত গুজব আরও বেশি জোরদার হয়েছে তখন, যখন দুজনের ঘনিষ্ঠ বন্ধুর বয়ান সামনে এসেছে।

মিডিয়া রিপোর্টে সানিয়া-শোয়েবের ঘনিষ্ঠ বন্ধু তাঁর কাছ থেকে পাওয়া খবরে জানা গিয়েছে যে, দুজন খুব দ্রুত বিবাহ বিচ্ছেদ করতে চলেছেন। তাদের মধ্যে সব কিছু ফাইনাল হয়ে গিয়েছে। আপাতত শহীদ মালিক পাকিস্তানে আছেন এবং এটি স্পোর্টস চ্যানেলের জন্য টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে বিশেষজ্ঞ হিসেবে কাজ করছেন।

আরও পড়ুনঃ সতীর্থ চাহালের সুন্দরী স্ত্রীর সঙ্গে নাচছেন বিরাট কোহলি! ভাইরাল ভিডিও

অফিসিয়ালি দু'জনের ডিভোর্স হচ্ছে?

জানানো হয়েছে যে সানিয়া মির্জা এই মুহূর্তে দুবাইতে রয়েছেন। সানিয়া সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্ট শেয়ার করেছিলেন। তাতে তিনি যা লিখেছেন, তাতে এই গুজব আরও জোরদার হয়েছে। শুক্রবার সানিয়া মির্জার ছেলে ইজহানের সঙ্গে একটি কিউট ফটো শেয়ার করেছেন এবং লিখেছেন এই "ওই মুহূর্ত, যা আমাকে সবচেয়ে মুশকিল সময়ে নিয়ে যায়।"

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

সেখানে আরও একটি মিডিয়ার রিপোর্টে, শোয়েব মালিকের ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের একজন সদস্য জানিয়েছেন যে, তাদের ডিভোর্স হয়ে গিয়েছে। এই সদস্য জানিয়েছেন যে, অফিশিয়ালি সানিয়া এবং শোয়েবের বিবাহ-বিচ্ছেদ হয়ে গিয়েছে। দু'জনে এখন আলাদা হয়ে গিয়েছেন।

Advertisement

শোয়েব মালিক সানিয়া মির্জাকে ধোঁকা দিয়েছেন

পাকিস্তানি মিডিয়া রিপোর্টে জানানো হয়েছে যে শোয়েব মালিক কোন অন্য যুবতী সঙ্গে ডেট করছিলেন। সে কারণেই তাঁর সানিয়ার সঙ্গে সম্পর্কে অম্লতা চলে আসে। দু'জনে এই বিষয়টি সামনে আনার পর, আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন বলে ওই রিপোর্টে বলা হয়েছে। যদিও দুজনের কেউই এই খবর নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি।

আরও পড়ুনঃ দার্জিলিঙে পাহাড়ের কোল বেয়ে এবার রাতেও চলবে টয়ট্রেন, কবে থেকে নয়া সার্ভিস?

১২ এপ্রিল ২০১০-এ হায়দ্রাবাদে একটি পারম্পরিক এবং সামাজিক মতে শোয়েব মালিক এবং সানিয়া মির্জার বিয়ে হয়। এরপরে বিয়ের দু'বছর পর তাঁদের ছেলে ইজহান এর জন্ম হয়। সম্প্রতি শোয়েব মালিক এবং সানিয়া মির্জা নিজেদের ছেলে ইজহান মির্জার জন্মদিনের একসাথে পালন করেন। মালিক সেই ফটো সোস্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন। কিন্তু সানিয়ার বার্থ-ডে পার্টির ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেননি। এই নিয়ে দুজনের মধ্যে সম্পর্কের জটিলতা আঁচ করা হচ্ছে।

 

Advertisement