scorecardresearch
 

Subhman Gill Gujarat Titans: দল ছড়ছেন শুভমন গিল? GT-র টুইটে জল্পনা

চ্যাম্পিয়ন দল ছেড়ে কোন দলে যেতে চাইছেন কেকেআর-এর প্রাক্তন তারকা? প্রশ্ন উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement
শুভমন গিল (গুজরাত টাইটান্স) শুভমন গিল (গুজরাত টাইটান্স)
হাইলাইটস
  • গুজরাত দল ছাড়ছেন গিল?
  • গুজরাতকে আইপিএল জিতিয়েছেন গিল

গুজরাত টাইটান্সের (Gujarat Titans) সঙ্গে সম্পর্ক ছিন্ন করছেন শুভমন গিল (Subhman Gill)? শনিবার জিটি-র পক্ষ থেকে করা টুইটে এমন জল্পনাই জোরাল হয়েছে। প্রথমবার আইপিএল (IPL 2022) খেলতে এসেই চ্যাম্পিয়ন হয়েছে গুজরাত টাইটান্স। চ্যাম্পিয়ন দল ছেড়ে কোন দলে যেতে চাইছেন কেকেআর-এর প্রাক্তন তারকা? প্রশ্ন উঠতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। 

কী পোস্ট করেছে গুজরাত?
টুইটারে পোস্টে গুজরাত লিখেছে, 'মনে রাখার মত একটা যাত্রা। তোমার পরবর্তী গন্তব্যের জন্য অনেক শুভেচ্ছা রইল শুভমন গিল।' এই পোস্টের উত্তরও দিয়েছেন গিল। তিনি একটি হাসির ইমোজি ও লাভ ইমোজি দিয়েছেন। আর এতেই জল্পনা আরও বেড়ে যায়। সমর্থকরা ভাবতে শুরু করে দেন কোন দলে যোগ দিতে পারেন শুভমন? যদিও এর মধ্যে অনেকেই আবার মনে করছেন, গুজরাতের টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে গিয়েছে। 

আরও পড়ুন: সিনেমায় অভিনয় করছেন ভারতের ব্যাডমিন্টন সুন্দরী জ্বালা গাট্টা? PHOTOS

আইপিএল-এ দারুণ ছন্দে ছিলেন গিল
প্রথমবার আইপিএল খেলতে নেমেই চ্যাম্পিয়ন হয়েছে গুজরাত। হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে দারুণ খেলেন গিলও। ঋদ্ধিমান সাহার (Wriddhiman Saha) সঙ্গে ওপেন করতে নেমে ১৬ ম্যাচে ৪৮৩ রান করেন গিল। ফাইনালে তাঁর ব্যাট থেকে আসে ৪৩ বলে ৪৫ রানের ঝোড়ো ইনিংস। একটি ম্যাচে ৯৬ রান করেন তিনি। 

Advertisement

আরও পড়ুন: ইডেনে বুলবুল-অরুণ, সৌরভের সঙ্গে বসে দেখলেন শেহওয়াগদের ম্যাচ

এর আগের মরশুমে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়ে খেললেও গত মরশুমে তাঁকে আর রিটেন করেনি শাহরুখ খানের (Shah Rukh Khan) দল। সেই সিদ্ধান্ত যে কতটা ভুল ছিল তা বোঝা যায় আইপিএল শুরু হতেই। মেগা নিলামের আগেই গিলকে নিজেদের দলে নিয়ে নেয় গুজরাত ফ্র্যাঞ্চেইজি। আইপিএল শুরু হতেই কেকেআর কর্তাদের ভুল চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেন গিল। এই সিদ্ধান্তের জেরে বিরাট সমালোচনার মুখে পড়তে হয় কেকেআর-কে। সেই ভুল শুধরে নিয়ে ফের কি তিনি কলকাতার দলে আসতে চলেছেন? সেই প্রশ্নের উত্তর এখনও পাওয়া যায়নি। বোঝা যাচ্ছে না ঠিক কী কারণে এমন টুইট করা হল গুজরাত টাইটান্সের পক্ষ থেকে।      

Advertisement