scorecardresearch
 

Best Gaming Phones under 20K : ২০ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন কোনগুলো? দেখে নিন

Best Gaming Phones under 20K: আমরা কুড়ি হাজার টাকার নীচের কিছু সাম্প্রতিক স্মার্টফোন বেছে নিয়েছি। এই ফোনগুলো আমাদের পরীক্ষার মধ্য দিয়ে গেছে। আমরা এই ফোনগুলিকে তাদের গেমিং পারফরম্যান্সের জন্য পর্যালোচনা করেছি।

Advertisement
২০ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন (প্রতীকী ছবি) ২০ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • কুড়ি হাজার টাকার নীচের কিছু স্মার্টফোন বেছে নিয়েছি
  • এই ফোনগুলো আমাদের পরীক্ষার মধ্য দিয়ে গিয়েছে
  • আমরা এই ফোনগুলিকে তাদের গেমিং পারফরম্যান্সের জন্য পর্যালোচনা করেছি

Best Gaming Phones under 20K: আপনি যদি ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, PUBG নিউ স্টেট এবং কল অফ ডিউটি ​​মোবাইলের মতো গেম খেলতে পছন্দ করেন, তবে আপনাকে আর ফোনে অনেক খরচ করতে হবে না। আপনি সহজেই 20,000 টাকার নীচে গেম খেলার জন্য একটি ভাল পারফরম্যান্স স্মার্টফোন খুঁজে পেতে পারেন। Xiaomi, Realme এবং Motorola-এর মতো ব্র্যান্ডগুলির এই সেগমেন্টে আক্রমণাত্মক-মূল্যের ফোন রয়েছে এবং সবগুলিই ভাল চিপসেট এবং বড় ডিসপ্লের। যা গেমাররা প্রশংসা করবেন।

আমরা কুড়ি হাজার টাকার নীচের কিছু সাম্প্রতিক স্মার্টফোন বেছে নিয়েছি। এই ফোনগুলো আমাদের পরীক্ষার মধ্য দিয়ে গেছে। আমরা এই ফোনগুলিকে তাদের গেমিং পারফরম্যান্সের জন্য পর্যালোচনা করেছি। এবং দেখেছি যে 20,000 টাকার সাব-সেগমেন্টে সেগুলি সেরা। আমরা তাদের প্রসেসরের গতি, ডিসপ্লে পারফরম্যান্স এবং ব্যাটারি খরচ প্রধানত পরীক্ষা করেছি। কিন্তু গেমিংয়ের জন্য কতটা ভালভাবে তৈরি করা হয়েছে তা-ও বিবেচনা করেছি।

এখানে 20,000 টাকার নিচে সেরা গেমিং মোবাইল ফোনের তালিকা রয়েছে।

Redmi Note 11T 5G
Redmi Note 11 সিরিজের শীর্ষ ফোনগুলির মধ্যে একটি হল Redmi Note 11T 5G। এই 5G ফোনটি MediaTek Dimensity 810 প্রসেসর রয়েছে। যা মিড-রেঞ্জ ফোনের জন্য একটি ভাল চিপসেট। BGMI এবং PUBG-এর মতো গেম, নিউ স্টেট এই ফোনে কোনও দৃশ্যমান ল্যাগ বা ঝামেলা ছাড়াই ভালভাবে চলে।

যদিও আপনাকে নিশ্চিত করতে হতে পারে যে আপনি গ্রাফিক্সকে সেরা থেকে নীচের দিকে সেট করেছেন। Redmi Note 11T 5G-এর 6.6-ইঞ্চি ফুল-HD+ ডিসপ্লেতে 90Hz রিফ্রেশ রেট রয়েছে, যা গেমিংয়ের সময় মসৃণ অ্যানিমেশন অফার করে। 5000mAh ব্যাটারি একটি দিন সহজেই চলে এবং 33W দ্রুত চার্জিং প্রযুক্তি সহায়ক।

Redmi Note 11T 5G 16,999 টাকা দামে পাওয়া যাচ্ছে।

Advertisement

Motorola Moto G60
গত কয়েক মাস ধরে মোটোরোলা ভারতে ফোন লঞ্চের ক্ষেত্রে আক্রমণাত্মক হয়ে উঠেছে যেন। এর জি-সিরিজ অ্যান্ড্রয়েড ফোনের সবচেয়ে বেশি বিক্রি হওয়া লাইনআপগুলির মধ্যে একটি। Moto G60, বিশেষ করে একটি Qualcomm Snapdragon 732G প্রসেসরের সঙ্গে পাওয়া যায়। যেটি মধ্য-রেঞ্জের একটি পাকা গেমিং প্রসেসর। আপনি যখন হাই-এন্ড গেম খেলেন তখন এটি দ্রুত কর্মক্ষমতা নিশ্চিত করে, যখন 6.8-ইঞ্চি ফুল-এইচডি+ 120Hz ডিসপ্লে গেমগুলিতে মসৃণ অ্যানিমেশনের জন্য অনুমতি দেয়। Moto G60-এ একটি 6000mAh ব্যাটারি রয়েছে যা যারা দীর্ঘ সময় ধরে তাদের ফোনের সাথে যুক্ত থাকে তারা প্রশংসা করবে। 20W চার্জ প্রযুক্তি দ্রুত ব্যাটারি পূরণ করবে।

Motorola Moto G60-এর দাম শুরু 17,999 টাকা।

Realme 9 Pro
Realme 9 Pro ভারতের নতুন ফোনগুলির মধ্যে একটি। এটি Realme 8 Pro-এর উত্তরসূরি। যা ক্যামেরাগুলিতে ফোকাস করে। কিন্তু এর বিপরীতে Realme 9 Pro যে কোনও কিছুর চেয়ে বেশি পারফর্ম্যান্সের ওপর ফোকাস করে। এটি একটি Qualcomm Snapdragon 695 প্রসেসরওয়ালা ফোন। যা একটি মধ্য-রেঞ্জ 5G চিপসেট যা বেশিরভাগ গেমের জন্য যথেষ্ট দ্রুত। যদিও আপনি সম্ভাব্য সর্বোচ্চ গ্রাফিক্সে গেম খেলতে সক্ষম হবেন না। সেরা গ্রাফিক্সের নীচে একটি খাঁজ আপনার অভিজ্ঞতাকে উপভোগ্য করে তুলবে। 120Hz সহ ফোনের 6.6-ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে গেমগুলিকে মসৃণভাবে চালায়। যেখানে 5000mAh ব্যাটারি একটি দিন সহজেই চলে।

Realme 9 Pro এর দাম শুরু হচ্ছে 17,999 টাকা থেকে।

Poco M4 Pro 5G
তালিকার আরও একটি ভাল ফোন হল Poco M4 Pro 5G। এটি 90Hz রিফ্রেশ রেট এবং একটি 120Hz টাচ স্যাম্পলিং রেট সহ একটি 6.6-ইঞ্চি ফুল-HD+ ডিসপ্লে সহ সম্প্রতি এসেছে। এই উভয় ডিসপ্লে বৈশিষ্ট্য মসৃণ অ্যানিমেশন এবং উচ্চ স্পর্শ প্রতিক্রিয়া নিশ্চিত করবে। ফোনটিকে পাওয়ারিং হল মিডিয়াটেক ডাইমেনসিটি 810 প্রসেসর, যা গেমিংয়ের জন্য দ্রুততম প্রসেসরগুলির মধ্যে একটি। এর 5000mAh ব্যাটারি একদিন টিকে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: এ বাগানে প্রজাপতি পাখায়-পাখায় রং ছড়ায়...

আরও পড়ুন: ফেল মারবে ফিল্মি কায়দাও, পড়শিদের ঘরে তালা মেরে পর পর চুরি! বিস্মিত পুলিশও

 

Advertisement