scorecardresearch
 

Flipkart Big Bachat Sale : আজই শেষ দিন, সুযোগ হাতাছাড়া করবেন না

Flipkart Big Bachat Sale এ অ্যাপল, স্যামসং, রিয়েলমি সহ নানা ফোন জলের দরে দিচ্ছে কার্ট। আজই শেষ দিন। সুযোগ হাতাছাড়া করলে পস্তাতে হবে।

Advertisement
ফ্লিপকার্টে বিগ বচত সেল ফ্লিপকার্টে বিগ বচত সেল
হাইলাইটস
  • ফ্লিপকার্ট-এ আবারও মহাসেল
  • স্যামসং, অ্য়াপল, রিয়েলমি সহ ফোন কেনার সুযোগ
  • সস্তায় ফোন কেনার সুযোগ হাতছাড়া করবেন না

Flip Kart Big Bachat Sale : ফ্লিপকার্ট বিগ বচত সেলের শেষ দিন রাত বারোটা পর্যন্ত আপনি সুযোগ পাবেন। ফোন কেনার এই সুযোগ রাত বারোটা পর্যন্ত রয়েছে। একাধিক স্মার্টফোনে বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ৪ ডিসেম্বর থেকে শুরু হয়েছিল এই সেল এবং স্যামসাংয়ের পাশাপাশি আরও কিছু ফোন সস্তায় ছেড়ে দেওয়া হচ্ছে।

Apple I-Phone 12 Mini

অ্যাপেল আইফোন টুয়েলভ মিনি ৫.৪ ইঞ্চি Retina XDR ডিসপ্লে করা হয়। এর মধ্যে A14 Bionic চিপসেট দেওয়া হয়েছে। ফোনটি এখন পর্যন্ত ই-কমার্স সাইটে ফ্লিপকার্ট এ ৪৪ হাজার ৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এই দাম ৬৪ জিবি ভেরিয়েন্ট এর জন্য রয়েছে।

Realme- 8

রিয়েলমি 8 এর ৬.৪ ইঞ্চি এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এতে রেয়ার ক্যামেরা, ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে এবং প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল এর রয়েছে। এর ফলে সেলফির জন্য মেগাপিক্সেলের ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি ফ্লিপকার্টে ১৭ হাজার ৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

Samsung -F-12

স্যামসাং-র এই ফোনটি ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস স্ক্রিন ডিসপ্লেতে পাওয়া যাচ্ছে। এর মধ্যে ৪ জিবি র্যাম এর সঙ্গে ৬৪ জিবি ইন্টার্নাল মেমোরি দেওয়া হয়েছে। এতে মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাচ্ছে। এটি এখনও পর্যন্ত ১১ হাজার ৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

Infinix Hot 11S

ইনফিনিক্স হট ১১এস -এ ৬৪ জিবি র্যামের সঙ্গে ৬৪ জিবি ইন্টার্নাল মেমোরি দেওয়া হয়েছে। এই ফোনে ৬.৭৮ ইঞ্চি এফ এইচডি প্লাস এর স্ক্রিন দেওয়া হয়েছে। এর প্রাইমারি ক্যামেরা ৫০ মেগাপিক্সেলের এবং এটি ই-কমার্স সাইটের ১০ হাজার ৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

 

Advertisement
Advertisement