scorecardresearch
 

USA: বাড়ি থেকে উদ্ধার এক ব্যক্তির দেহ, ঘিরে রেখেছিল ১২৫ সাপ

USA: তাঁর বাড়ি থেকে কমপক্ষে ১২৫টি সাপ উদ্ধার করা হয়েছে। যার মধ্যে কয়েকটি অত্যন্ত বিষাক্ত সাপ রয়েছে। যেমন ইললিগাল স্পিটিং কোবরা এবং ব্ল্যাক মাম্বা।

আমেরিকায় এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে। সঙ্গে ১২৫টি সাপ (প্রতীকী ছবি) আমেরিকায় এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে। সঙ্গে ১২৫টি সাপ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • মার্কিন যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডের চার্লস কাউন্টিতে এক ব্যক্তির দেহ ঘিরে চাঞ্চল্য ছড়াল
  • ওই ব্যক্তিকে তাঁর বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে
  • তাঁর বাড়ি থেকে কমপক্ষে ১২৫টি সাপ উদ্ধার করা হয়েছে

USA: মার্কিন যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডের চার্লস কাউন্টিতে এক ব্যক্তির দেহ ঘিরে চাঞ্চল্য ছড়াল। ৪৯ বছর বয়সের ওই ব্যক্তিকে তাঁর বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। উদ্ধার করতে গিয়ে চমকে উঠেছে পুলিশ।

আরও পড়ুন: বক্সায় রয়্যাল বেঙ্গলের দেখা, নিরাপত্তার জন্য বন্ধ থাকছে জাঙ্গল সাফারি

আসল কারণ হল
কারণ তাঁর বাড়ি থেকে কমপক্ষে ১২৫টি সাপ উদ্ধার করা হয়েছে। যার মধ্যে কয়েকটি অত্যন্ত বিষাক্ত সাপ রয়েছে। যেমন ইললিগাল স্পিটিং কোবরা এবং ব্ল্যাক মাম্বা। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। তিনি এইসঙ্গে এত সাপের সঙ্গে থাকতেন দেখে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন।

আরও পড়ুন: প্রেমে ধাক্কা খেয়ে আত্মঘাতী TMC কাউন্সিলর, সঙ্গী UP থেকে পাকড়াও

প্রতিবেশীর ফোন
এনবিসি ওয়াশিংটনের এক রিপোর্টে বলা হয়েছে, স্থানীয় পুলিশ জানিয়েছে, তাঁরা ওই ব্যক্তির প্রতিবেশীর কাছ থেকে একটি ফোন পেয়েছিল। সেটা বুধবার রাতে। 

আরও পড়ুন: কলেজ ছাত্রীকে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা! তোলপাড় দাশনগর

প্রতিবেশী পুলিশকে জানিয়েছিলেন, তিনি একদিনেরও বেশি সময় ধরে ওই ভদ্রলোককে দেখতে পাননি। তাই তখন তিনি তাঁর ব্যাপারে খোঁজ করার সিদ্ধান্ত নেন। তিনি বাড়িতে পৌঁছে দেখেন অজ্ঞান হয়ে মেঝেতে পড়ে আছেন ওই ব্যক্তি।

একের পর এক সাপ
সেখানে পৌঁছয় পুলিশ ও দমকল কর্মীরা। তাঁরা যখন বাড়িতে পৌঁছয়, ওই ব্যক্তিতে মৃত অবস্থায় দেখতে পান। তবে সেখানকার দৃশ্য দেখে চমকে ওঠেন। কারণ সেখানে একটি ১৪ ফুট হলুদ বার্মিজ অজগর-সহ ১২৫টি সাপ ঘিরে রেখেছে

আরও পড়ুন: 'কে কী বলল, তাতে কিছু যায়-আসে না,' সোজাসাপ্টা রোহিত শর্মা

পুলিশ জানিয়েছে, অপরাধের কোনও প্রমাণ নেই। দেহ ময়নাতদন্তের জন্য বাল্টিমোরে চিফ মেডিকেল এক্সামিনারের অফিসে পাঠিয়ে দেওয়া হয়েছে।

চিন্তার কিছু নেই, আশ্বাস প্রশাসনের
চার্লস কাউন্টি অ্যানিমেল কন্ট্রোলের মুখপাত্র জেনিফার হ্যারিস জানিয়েছে, তাঁরা বিষাক্ত এবং বিষাক্ত নয়, এমন ১২৫টি সাপকে খুঁজে পেয়েছেন এবং ধরেছেন।

আরও পড়ুন: 'আপনার ব্রা কোথায়?' Esha Gupta-কে প্রশ্ন নেট-নাগরিকদের

জেনিফার হ্যারিস আরও বলেন, "আমি এখানকার আশ্বস্ত করতে চাই যে আমরা দেখিনি যে কোনও সাপ এখান থেকে পালিয়ে গিয়েছে বা পালিয়ে যেতে পারে।"

তিনি আরও বলেন, "আমি জানি অনেকে চিন্তিত ছিলেন যে আশেপাশে বাসিন্দাদের জন্য কিছু বিপদ হতে পারে। তবে ওই ভদ্রলোকের মৃত্যুর পর কোনও সাপ এখান থেকে যায়নি বলেই জানি।"