scorecardresearch
 

Valentine's Day : 'এ জন্মে চাকরি, প্রেম পরের জন্ম...' Valentine's Day উপলক্ষে IAS-এর টুইট VIral

Valentine's Day: ভ্যালেন্টাইন্স ডে (Valentine's Day)-কে ঘিরে সোশ্যাল মিডিয়ায় বা সামাজিক মাধ্যমে ভাইরাল হচ্ছে নানা ধরনের বার্তা। এক আইএএস অফিসার (IAS Officer) তাঁর টুইটে মজা করে ইউপিএসসি (UPSC) পরীক্ষার্থীর অনুভূতির কথা বলেছেন। 

আইএএস অফিসারের টুইট শিরোনামে (প্রতীকী ছবি) আইএএস অফিসারের টুইট শিরোনামে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ভালবাসা দিবস মানে ভ্যালেন্টাইন ডে-কে ঘিরে সোশ্যাল মিডিয়ায় বা সামাজিক মাধ্যমে ভাইরাল হচ্ছে নানা ধরনের বার্তা
  • এক আইএএস অফিসারের টুইটও শিরোনামও চলে এসেছে
  • ওই আইএএস অফিসার তাঁর টুইটে মজা করে ইউপিএসসি পরীক্ষার্থীর অনুভূতির কথা বলেছেন

Valentine's Day: ভালবাসা দিবস মানে ভ্যালেন্টাইন্স ডে (Valentine's Day)-কে ঘিরে সোশ্যাল মিডিয়ায় বা সামাজিক মাধ্যমে ভাইরাল হচ্ছে নানা ধরনের বার্তা। এদিকে, এক আইএএস অফিসারের টুইটও শিরোনামও চলে এসেছে। ওই আইএএস অফিসার (IAS Officer) তাঁর টুইটে মজা করে ইউপিএসসি (UPSC) পরীক্ষার্থীর অনুভূতির কথা বলেছেন। 

আসুন জেনে নিই কীভাবে। আমরা আসলে আইএএস অফিসার (IAS Officer) অবনীশ শরণের কথা বলছি। ভালবাসা দিবসে UPSC-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন পড়ুয়ারা কী ভাবছে? এ নিয়ে একটি মজার টুইট করেছেন।

আরও পড়ুন: Liquid Gold বলে নিজের মূত্র বিক্রি, লাখ লাখ টাকা কামাই করেছেন মডেল

'ভালবাসা পরের জন্ম পর্যন্ত স্থগিত'
আইএএস (IAS Officer) অবনীশ শরণ তার টুইটে 'বিশ্বনাথ প্রসাদ তিওয়ারি'-এর একটি উদ্ধৃতি শেয়ার করেছেন। যাতে লেখা - 'কারণ এই জন্মের জন্য চাকরি প্রয়োজন। সে জন্য পরের জীবন পর্যন্ত প্রেম স্থগিত রেখেছি।' আইএএস অফিসার এর সঙ্গে একটি ক্যাপশন দিয়েছেন- "ভ্যালেন্টাইনস ডে (Valentine's Day)-তে UPSC প্রার্থীর ভাবনা।"

প্রমিস ডে-তে এই টুইটটি করেছিলেন
ভ্যালেন্টাইন উইকের সময় আইএএস (IAS Officer) অবনীশ শরণ প্রতিশ্রুতি দিবস বা প্রমিস ডে-তেও একটি মজার টুইট করেছিলেন। তিনি তাঁর টুইটে লিখেছেন- 'সবচেয়ে ভাঙা 'প্রতিশ্রুতি।' আসলে, আইএএস মা ও সন্তানের একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিতে মা খাটের নিচে লুকিয়ে থাকা শিশুটিকে হাতে চপ্পল নিয়ে ইঙ্গিত দিচ্ছেন যে আমি মারব না।

ইউজারদের প্রতিক্রিয়া 
অনেক ইউজার আইএএস (IAS Officer) অবনীশ শরণের টুইটের প্রতিক্রিয়া জানিয়েছেন। এক ব্যবহারকারী লিখেছেন- 'চাকরি পেয়েও প্রেম হতে পারে।' 

একজন লিখেছেন, সরাসরি পরের জীবন!
তাহলে পরের জীবনে UPSC করব না!

চাকরি পেয়েও প্রেম হতে পারে। 

একই সঙ্গে আরেক ব্যবহারকারী বলেছেন- 'সোজা পরের জন্ম! তাহলে কি পরের জীবনে ইউপিএসসি করতে হবে না?' একই সঙ্গে অনেক ব্যবহারকারী আইএএস (IAS Officer)-এর টুইটকে মজার বলে বর্ণনা করেছেন।