scorecardresearch
 

Malda, Bamangola: পিকনিক থেকে ফেরার পথে টোটো-স্কুটি সংঘর্ষ, বামনগোলায় মৃত ১

Malda, Bamangola: এলাকার বাসিন্দাদের অভিযোগ, বামনগোলা-মদনাবতী রাজ্য সড়কে দ্রুতগতিতে যানবাহন চলাচল শুরু করেছে। নিয়ন্ত্রণ নেই যান চলাচলের ওপর। যার কারণে হামেশাই এই ধরনের দুর্ঘটনা ঘটছে। 

Advertisement
পিকনিক থেকে ফেরার পথে টোটোর সঙ্গে স্কুটির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক রেশন ডিলারের (প্রতীকী ছবি) পিকনিক থেকে ফেরার পথে টোটোর সঙ্গে স্কুটির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক রেশন ডিলারের (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • পিকনিক থেকে ফেরার পথে টোটোর সঙ্গে স্কুটির মুখোমুখি সংঘর্ষ
  • মৃত্যু হল এক রেশন ডিলারের
  • পুলিশ জানিয়েছে, মৃতের নাম সুখারঞ্জন দাস (৪৮)

Malda, Bamangola: পিকনিক থেকে ফেরার পথে টোটোর সঙ্গে স্কুটির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক রেশন ডিলারের। মালদা মেডিকেল কলেজ হাসপাতাল (Malda Medical College and Hospital)-এ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই রেশন ডিলারের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সুখারঞ্জন দাস (৪৮)।

আরও পড়ুন: ভুল করেও পেঁপে খাওয়া উচিত নয় এঁদের, হতে পারে বড়সড় ক্ষতি

তাঁর বাড়ি বামনগোলা (Bamangola) ব্লকের মহেশপুর (Maheshpur)-এ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সেখানে দ্রুত গতিবেগে যান চলাচল করে। নিয়ন্ত্রণের কোনও ব্যবস্থা নেই।

আরও পড়ুন: গাজরের এই ৬ জবরদস্ত ফায়দা জানলে রোজ খাবেন, দেখুন...

মহেশপুর গ্রামের ঘটনা
পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিনি একটি স্কুটি করে বাড়িতে ফিরছিলেন। মহেশপুর (Maheshpur) গ্রামে বাড়ির কাছেই উল্টো দিক থেকে আসা একটি টোটোর সঙ্গে তাঁর স্কুটির মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর জখম হন তিনি। 

আরও পড়ুন: কোষ্ঠকাঠিন্য বিপজ্জনক, এই ১০ ঘরোয়া উপায়েই মুশকিল আসান

পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় মোদীপুকুর হাসপাতালে ভর্তি করে। পরে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মালদা মেডিকেল কলেজ হাসপাতাল (Malda Medical College and Hospital)-এ নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

গিয়েছিলেন পিকনিকে
পরিবারের সদস্যরা জানান, এদিন বামনগোলা (Bamangola) ব্লকের মদনাবতী এলাকায় সুখরঞ্জন দাস বন্ধুদের সাথে পিকনিক করতে গিয়েছিলেন। পিকনিক সেরে স্কুটি করে বাড়ি ফিরছিলেন। সেই সময় ওই রাস্তাতে দ্রুত গতিবেগে আসা একটি টোটোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এবং তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন: PWD ইঞ্জিনিয়ারের বাড়িতে জলের বদলে বেরোচ্ছে টাকা! মাথায় হাত দুর্নীতি দমন শাখার

নিহতের বন্ধু জানান
পিকনিক করতে যাওয়া এক বন্ধু স্বাধন দাস বলেন, এদিন তিনি পিকনিকে মারুতি গাড়ি করে গিয়ে ছিলেন। তারপর তিনি স্কুটিতে চেপে বসেন। এরপরই রাস্তায় ফেরার পথে এই দর্ঘটনাটি ঘটে। 

Advertisement

তাঁর দাবি, তবে রাস্তায় যদি গতি নিয়ন্ত্রণের ব্যবস্থা থাকত তা হলে এ ধরনের ঘটনা ঘটত না। বেপরোয়া গাড়ি চলার কারণে এ ধরনের ঘটনা ঘটেছে। অবিলম্বে টোটো চালকের শাস্তি চাই। যাতে এই রাস্তায় গতি নিয়ন্ত্রণ করা হয়, সে জন্য পুলিশ এবং প্রশাসনের কাছে আবেদন জানাব। 

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ
স্থানীয় বাসিন্দা খোকন মণ্ডল-সহ এলাকার বাসিন্দাদের অভিযোগ, বামনগোলা-মদনাবতী রাজ্য সড়কে দ্রুতগতিতে যানবাহন চলাচল শুরু করেছে। নিয়ন্ত্রণ নেই যান চলাচলের ওপর। যার কারণে হামেশাই এই ধরনের দুর্ঘটনা ঘটছে। 

তাঁদের আরও অভিযোগ, প্রশাসনকে বারবার জানিয়েও কোনও ব্যবস্থা হয়নি। ব্যবস্থা করা হলে এই মৃত্যুর মতো ঘটনা ঘটত না। আমরা চাই এই এলাকায় ট্রাফিকের ব্যবস্থা করা হোক। না হলে আগামী দিনে আরও বড় দুর্ঘটনা ঘটে যাবে। এর জন্য দায়ী থাকব প্রলাসন। 

চলছে তদন্ত
পুলিশ জানিয়েছে, মৃতদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য পাঠানো হয়েছে। টোটোটিকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

 

Advertisement