scorecardresearch
 

Suvendu Adhikari on Nandigram Diwas : 'বুকে দাঁড়িয়ে নন্দীগ্রাম দিবস পালন করলাম,' TMC-কে তোপ শুভেন্দুর

Suvendu Adhikari on Nandigram Diwas: বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Nandigram BLP MLA, Leader of the Opposition Suvendu Adhikari) শুক্রবার নন্দীগ্রাম থেকে তৃণমূলকে কড়া আক্রমণ করলেন। বললেন, "গত বছর আমায় শহিদ বেদীতে মালা দিতে দেয়নি। আগের দিন রাতে দিতে হয়েছিল। আজ ওদের বুকের উপর দাঁড়িয়ে দিবস পালন করলাম।"

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
হাইলাইটস
  • নন্দীগ্রাম স্মরণসভায় যোগ দিলেন সেখানকার বিধায়ক, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
  • সেখান থেকে তৃণমূলকে কড়া আক্রমণ করলেন
  • আজ ওদের বুকের উপর দাঁড়িয়ে দিবস পালন করলাম

নন্দীগ্রাম স্মরণসভায় যোগ দিলেন সেখানকার বিধায়ক, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Nandigram BLP MLA, Leader of the Opposition Suvendu Adhikari)। শুক্রবার সেখান থেকে তৃণমূলকে কড়া আক্রমণ করলেন। বললেন, "গত বছর আমায় শহিদ বেদীতে মালা দিতে দেয়নি। আগের দিন রাতে দিতে হয়েছিল। আজ ওদের বুকের উপর দাঁড়িয়ে দিবস পালন করলাম। ওরা দেখছে, কারণ ওদের পুলিশ ছাড়া আর কেউ নেই।"

সাতসকালে হাজির তিনি
সাতসকালে নন্দীগ্রাম স্মরণসভায় শুভেন্দু অধিকারী (Nandigram BLP MLA, Leader of the Opposition Suvendu Adhikari)। ২০০৭ সালের ৭ জানুয়ারি নন্দীগ্রামে ভূমি আন্দোলনে ৩ জন শহীদ হয়েছিলো। শেখ সেলিম, বিশ্বজিৎ মাইতি ও ভরত মণ্ডল। তাঁদের স্মরণ করতে ভাঙাবেড়াতে শহিদ স্মরণ অনুষ্ঠানে রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী উপস্থিত হন।

আরও পড়ুন: পোকায় খেল ২ কোটি বই, মাথায় হাত পাঠাগার দফতরের, ব্যথিত বইপ্রেমীরা

আরও পড়ুন: 'কী দেখাচ্ছেন?' Urfi Javed লেদার প্যান্টস-ব্রা পরে ফের ট্রোলড

সিবিআই চার্জশিট
তিনি (Nandigram BLP MLA, Leader of the Opposition Suvendu Adhikari) বলেন, "নন্দীগ্রাম আন্দোলনে শহিদদের রক্ত যার হাতে লেগে আছে, সেই লক্ষ্মণ শেঠকে নিয়ে এসে এবার এই তোলামুল পার্টি মিটিং করবে।" বলেন, "চিল্লগ্রামের বিজেপি কর্মী দেবব্রত মাইতি খুনের ঘটনায় ১১ জনের নামে চার্জশিট জমা দিয়েছে সি বি আই।" পাশাপাশি রাজ্য সরকারকেও এক হাত নেয় শুভেন্দু অধিকারী।

কোভিড নিয়ে রাজ্যকে দায়ী
তিনি (Nandigram BLP MLA, Leader of the Opposition Suvendu Adhikari) বলেন, "রাজ্য সরকারের অপদার্থতার জন্য খেলা মেলা লাগাতার হওয়ার কারণেই কোভিড বৃদ্ধি হয়েছে। তাই নন্দীগ্রাম সহ খেজুরিবাসীকে সতর্ক থাকার অনুরোধ জানাই।"

আরও পড়ুন: মেয়েদের কামনা বাড়ায় কালো আদা, রয়েছে আরও গুণ, জানুন

আরও পড়ুন: ঘরে চাল-ডাল শেষের মুখে, ভাল নেই রাণু মণ্ডল, দুঃখ ভুলতে গাইলেন 'কাঁচা বাদাম'...

এদিন তিনি (Nandigram BLP MLA, Leader of the Opposition Suvendu Adhikari) বলেন, "লোক আমার সঙ্গে আছে। এই সোনাচূড়াতেই মমতা বন্দ্যোপাধ্য়ায়কে আমি হারিয়েছি।" দেবব্রত মাইতি খুনের ঘটনায় শুভেন্দু অধিকারী বলেন, "১১ জনের নামে চার্জশিট ইতিমধ্যে জমা পড়েছে। ফাঁকা হয়ে গিয়েছে। বাকি যারা রয়েছে তাঁদেরকে ফাঁকা করে দেব আমি" 

তৃণমূলকে তোপ
শহিদ বেদীতে মালা দেওয়ার কথায় বলেন, "গত বছর আমায় শহিদ বেদীতে মালা দিতে দেয়নি। আগের দিন রাতে দিতে হয়েছিল। আজ ওদের বুকের উপর দাঁড়িয়ে দিবস পালন করলাম, ওরা দেখছে কারণ ওদের পুলিশ ছাড়া আর কেউ নেই। ওরা এই অনুষ্ঠানে পবিত্রতা রাখে না।

আরও পড়ুন: কার্শিয়াংয়ের কাছেই রূপসী রোহিণী, ঝুপ করে ঘুরে আসুন

তিনি (Nandigram BLP MLA, Leader of the Opposition Suvendu Adhikari) বলেন,"গুরুজনেরা বলেন, কুকুর মানুষের পায়ে কামড়ায়, মানুষ কামড়ায় না কুকুরের পায়ে। ভাল কাজ লোককে দেখে শিখতে হয়, খারাপ কাজ পরিহার করতে হয়। যে ১১ জনের নামে চার্জশিট জমা পড়েছে, তাদের মধ্যে প্রধান আছে প্রধানের স্ত্রী আছে। আরও অনেকে আছে।

এদিন শুভেন্দু (Nandigram BLP MLA, Leader of the Opposition Suvendu Adhikari) বলেন, "এর আগে ছাড়া লুঙ্গি ছাড়া গামছা পড়ে ঘুরত সমস্ত টাকা আত্মসাৎ করে বড়লোক হয়েছে। ৫ থেকে ৬ একর করে জমি রয়েছে, প্রত্যেকের পাকার বাড়ি করেছে। এদের অনেককেই চাকরি করে দিয়েছে, জিজ্ঞাসা করবেন তো!"

আরও পড়ুন: দুনিয়ায় প্রথম! স্কুল পড়ুয়াদের ব্লাড ডোনার্স ক্লাব, নিউ ব্য়ারাকপুরে

জোঁকের গায়ে কীভাবে দেশি নুন হয়, তা আমি জানি। বামফ্রন্টের সবাই খারাপ নয়। লক্ষ্মণ শেঠ তৃণমূলে যোগ দিলে নন্দীগ্রামে যে ক'টা লোক ওদের সঙ্গে আছে। আর কেউ থাকবে না এমনই জানন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।