scorecardresearch
 

Mamata Banerjee Announces Goutam Deb Siliguri Mayor: শিলিগুড়িতে গৌতম দেব মেয়র, জানিয়ে দিলেন মমতা

Mamata Banerjee Announces Goutam Deb Siliguri Mayor: শিলিগুড়ির মেয়র হচ্ছেন গৌতম দেব। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এ কথা জানিয়ে দিলেন।

Advertisement
গৌতম দেব গৌতম দেব
হাইলাইটস
  • শিলিগুড়ির মেয়র হচ্ছেন গৌতম দেব
  • তবে বিধাননগর বা বাকি পুরসভাগুলি নিয়ে এখনই কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি
  • সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এ কথা জানিয়েছেন

Mamata Banerjee Announces Goutam Deb Siliguri Mayor: শিলিগুড়ির মেয়র হচ্ছেন গৌতম দেব (Goutam Deb)। তবে বিধাননগর বা বাকি পুরসভাগুলি নিয়ে এখনই কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবিপি আনন্দ-কে এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন।

মানুষকে ধন্যবাদ মমতার
মমতা (WB CM Mamata Banerjee) আরও জানান, সকলে মানুষের কাছে কৃতজ্ঞ। প্রণাম, সেলাম, ধন্যবাদ জানাচ্ছি। ছোট একটা ঘটনা নিয়ে অপপ্রচার করা হয়। এবারের ভোটে কোথাও কোনও গণ্ডগোল হয়নি। আমি বার বার ইনস্ট্রাকশন দিয়েছি। প্রশাসন শান্তিপূর্ণ ভাবে ভোট করিয়েছি।

আরও পড়ুন: Qute দেশের সবচেয়ে সস্তা 'গাড়ি', ৩৪ কিলোমিটার মাইলেজ, আর কী চাই!

তিনি (WB CM Mamata Banerjee) বলেন, যে কোনও জয় আরও নম্র, মানবিক করতে পারে। আমাদের আরও বেশি কর্মসৃষ্টি, এলাকাকে পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখতে, কোভিড নিয়ে মানুষকে আরও বেশি সচেতন করতে সাহায্য করে। 

শান্তি বজায় রাখার বার্তা
এদিন তিনি (WB CM Mamata Banerjee) জানান, কোনও রকম কোনও প্ররোচনায় পা না দিয়ে, শান্তিপূর্ণ ভাবে জয় পালন করতে হবে। শান্তির পক্ষে কাজ করতে হবে। একটাই স্লোগান থাকবে, তৃণমূল কংগ্রেস সবাইকে জানাচ্ছে ধন্যবাদ।

শিলিগুড়ি
শিলিগুড়ি নিয়ে তিনি (WB CM Mamata Banerjee) জানান, কোনও রকম কোনও একটা ভোট কেউ এদিক-ওদিক করেছে। মানুষ নিজের ভোট দিয়েছেন। এর আগে বিজেপি সেখানে জিতে কিছু করেনি। শিলিগুড়ির সঙ্গে আন্তর্জাতিক যোগাযোগ রয়েছে। চওড়া চওড়া রাস্তা, ভোরের আলো- আমরা প্রচুর কাজ করেছি।

তিনি (WB CM Mamata Banerjee) জানান, দলের সঙ্গে কথা বলে, দল অবজার্ভার করেছে। দল ওপিনিয়ন নেবে। আমাদের দল এভাবে করে না। গৌতম দেব শিলিগুড়ির মেয়র হবে। কারণ ও সিনিয়র সবার চেয়েছ। অন্যান্য জায়গায় এখনও সিদ্ধান্ত নিইনি। কারা মেয়র, এমআইসি হবেন, কারা চেয়ারম্যান হবেন, দল সিদ্ধান্ত নেবে। আমাদে দায়িত্ব হচ্ছে একসঙ্গে কাজ করা।

Advertisement

সিপিআইএম, কংগ্রেস, বিজেপিকে তোপ
তিনি (WB CM Mamata Banerjee) অভিযোগ করেন, কখনও সিপিআইএম বিজেপি, ভোট দিয়ে দেয়। কখনও বিজেপি সিপিআইএমকে ভোট দেয়, কখনও কংগ্রেস বিজেপিকে ভোট দেয়। জগাই-মাধাই-গদাই আন্ডারস্ট্যান্ডিং আছে।

তাঁর কটাক্ষ, না পারছে নিজেদের সামলাতে। কেউ না কেউ তো দ্বিতীয় হবে, কেউ না কেউ তো তৃতীয় হবে, কেউ না কেউ তো চতুর্থ হবে। সিবিআইএম এতদিন ক্ষমতায় ছিল, কিছু করেনি। 

জেলায় জেলায় শিল্প হবে
তিনি বলেন, জেনে রাখবেন বাংলা, সারা ভারতে কর্মসংস্থান ৪০ শতাংশ কমে গিয়েছে। বাংলায় ততটা বেড়েছে। শিল্প হবে জেলায় জেলায়। আমি চাই। কারণ জেলার ছেলেমেয়েরা চান্স পেলে নিজের পায়ে দাঁড়াতে পারবে। মানুষের পাশে দুয়ারে সরকার। আমি উত্তরবঙ্গে যাচ্ছি। শিলিগুড়ি যাচ্ছি, জয়ের খবর নিয়ে যাচ্ছি। জামুড়িয়ার গোলমাল পাকানোর চেষ্টা করেছি। 

 

Advertisement