scorecardresearch
 

West Bengal Municipal Elections 2022 : ভোটের আগে প্রয়াত ভাটপাড়ার ৩ নম্বর ওয়ার্ডের CPIM প্রার্থী

West Bengal Municipal Elections 2022: মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হল ভাটপাড়া পুরসভার তিন নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী বাবলি দে।

Advertisement
ভাটপাড়া পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী প্রয়াত ভাটপাড়া পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী প্রয়াত
হাইলাইটস
  • ভাটপাড়া পুরসভার তিন নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী বাবলি দে প্রয়াত
  • ২১ ফেব্রুয়ারি ভাটপাড়া পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে বাম প্রার্থীর সমর্থনে নির্বাচনী সভা করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন
  • তাঁকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়

West Bengal Municipal Elections 2022: ভাটপাড়া পুরসভার তিন নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী বাবলি দে প্রয়াত। মস্তিষ্কে রক্তক্ষরণের ফলে মৃত্য়ু হয়েছে তাঁর। তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। শুক্রবার রাতে তাঁর প্রয়াণ হয়।

প্রচারে গিয়ে
গত ২১ ফেব্রুয়ারি ভাটপাড়া পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে বাম প্রার্থীর সমর্থনে নির্বাচনী সভা করতে গিয়েছিলেন তিনি। তখন তিনি অসুস্থ বোধ করেন। সঙ্গে সঙ্গে তাঁকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

এরপর সেখান থেকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সিপিআইএম প্রার্থী বাবলি দে সেখানেই চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার রাতে মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: এই স্কিমে পান দেড় কোটি টাকা, রিটায়ারমেন্টের পর দারুণ কাজে লাগবে

অপূরণীয় ক্ষতি, বলল দল
ভাটপাড়া সিপিআইএম ২ নম্বর ওয়ার্ডের শাখা সম্পাদক নেতা অরুণ ভট্টাচার্য জানান, পার্টির পক্ষে ক্ষতি হল। খুব কর্মঠ ছিলেন, খুব সহজেই মানুষের সঙ্গে মিশতে পারতেন। ট্রেড ইউনিয়ন করতেন। মানুষকে টেনে নিয়ে কাজ করতে পারতেন। শ্রমিক অঞ্চলে ভাল প্রভাব ছিল। শ্রমিকরা ওঁর কথা শুনতেন। বিভিন্ন জায়গায় যেতেন। ইউনিয়ন তাঁকে ডাকতেন।

তিনি আরও বলেন, তিনি ভাল হিন্দি বক্তা ছিলেন। অনেক জায়গা থেকে তাঁকে ডাকা হত। পার্টিকে সমৃদ্ধ করার চেষ্টা করেছিল। তাঁর কাজটা পূরণ করতে হলে অনেক কষ্ট করে সেই ক্ষতি মেরামত করা যেতে পারে। তাঁর মৃত্যুতে পরিবারকে সমবেদনা জানাই। পার্টির পক্ষে খুব ক্ষতি হল। 

cpim bhatpara

স্থানীয় সিপিআইএম নেতা দীক্ষিত বিশ্বাস জানান, উনি প্রেশারের ওষুধ খাচ্ছিলেন। মিটিং করছিলেন। অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দু'টো ইঞ্জেকশন দেওয়া হয়। তারপর নিয়ে যাওয়া হয় কলকাতার এক হাসপাতালে। খুবই কর্মঠ ছিলেন। খুব ভাল বক্তা। পার্টির কাছে শূন্যস্থান তৈরি হল। 

Advertisement

তৃণমূলের শোক
ওই ওয়ার্ডের তৃণমূল প্রার্থী কনকলতা দাস তাঁর প্রয়াণে শোক প্রকাশ করেছেন। তিনি বলেন, বেশিদিন পরিচয় হয়নি। তবে যে ক'দিন পরিচয় হয়েছিল, খুব ভাল লেগেছিল। আমরা দুঃখিত। এলাকায় সম্মানীয় ব্যক্তি ছিলেন। তাঁর প্রয়াণে মর্মাহত। তিনি যে লড়াইটা করতে চেয়েছিলেন, সেই নির্বাচনী লড়াই করতে পারব না। খুবই খারাপ লাগছে। 

আরও পড়ুন: ওজন কমাতে-হার্ট ভাল রাখতে বাদাম সুপের জুড়ি নেই, বাড়িতেই বানান

আরও পড়ুন: কোনও নদী না পেরিয়ে আপনি ঠিক কতদূর হেঁটে যেতে পারেন?

 

Advertisement