scorecardresearch
 

Anurag Kashyap: অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে পরিচালক অনুরাগ কাশ্যপের! বুকে ব্যথা নিয়ে ভর্তি হয়েছিলেন হাসাপাতালে

সামান্য বুকে ব্যথা হওয়ার পরই আর ঝুঁকি নেননি অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। গাফিলতি না করেই চিকিৎসকের পরামর্শ নেন তিনি। এরপর তাঁর হার্টে কিছু ব্লকেজ ধরা পড়ে। সেখানেই অ্যাঞ্জিওপ্লাস্টি (Angioplasty) হয় তাঁর।

অনুরাগ কাশ্যপ অনুরাগ কাশ্যপ
হাইলাইটস
  • সামান্য বুকে ব্যথা নিয়ে হাসাপাতালে ভর্তি হয়েছিলেন অনুরাগ কাশ্যপ।
  • অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে চলচ্চিত্র পরিচালকের।
  • আপাতত কিছুটা সুস্থ হয়ে বাড়িতেই বিশ্রামে আছেন তিনি।

হঠাৎ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। সেখানেই অ্যাঞ্জিওপ্লাস্টি (Angioplasty) হয় তাঁর। তবে এখন তিনি সুস্থ আছেন। চিকিৎসকদের পরামর্শ মতো বাড়িতেই বিশ্রামে আছেন। 

সামান্য বুকে ব্যথা হওয়ার পরই আর ঝুঁকি নেননি অনুরাগ কাশ্যপ। গাফিলতি না করেই চিকিৎসকের পরামর্শ নেন তিনি। এরপর তাঁর হার্টে কিছু ব্লকেজ ধরা পড়ে। দেড়ি না করে চিকিৎসকেরা অ্যাঞ্জিওপ্লাস্টি করার সিদ্ধান্ত নেন। মুম্বইয়ের অন্ধেরির একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হয় তাঁর। যার পড়ে তাঁকে অন্তত এক সপ্তাহ সম্পূর্ণ বিশ্রাম নিতে বলা হয়েছে। পরিচালকের মুখপাত্র মারফত এই খবর মিলেছে। 

কর্মক্ষেত্রে তিনি সম্প্রতি 'দোবারা' (Dobara) ছবির শ্যুট শেষ করেছেন। ছবির শ্যুটিং শেষ হওয়ার পর নিজের ইন্সটা প্রোফাইলে সেই ছবিও শেয়ার করেছিলেন অনুরাগ। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী তাপসী পান্নুকে (Taapse Pannu)। অনুরাগ-তাপসী জুটির এটি তৃতীয় ছবি। এই সাইফাই থ্রিলারে তাপসীর বিপরীতে দেখা যাবে অভিনেতা পাভেল গুলাটিকেও (Pavail Gulati)। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে (Saswata Chatterjee)

 

 

আরও পড়ুন: KISS করায় থাপ্পড় মেরেছিলেন! সেই মিকাকেই জড়িয়ে ধরলেন রাখি 

প্রসঙ্গত, সম্প্রতি বাড়িতে আয়কর বিভাগের হানা দেওয়ার ঘটনার সময় সংবাদের শিরোনামে ছিলেন অনুরাগ কাশ্যপ। তাঁর সঙ্গে তাপসী পান্নুর বাড়িতেও তল্লাসি চালায় আইটি ডিপার্টমেন্ট। সেই সময় 'দোবারা' ছবি শ্যুটিং চলছিল। তাঁদের দুজনকেই জিজ্ঞাসাবাদ করা হয়। সেই সময়ে এই প্রসঙ্গে তাঁদের কটাক্ষ করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।