scorecardresearch
 

Deepika Padukone: 'হিংসুটে', 'সাইকো'! নিজের বিয়ের ছবি আনআর্কাইভ করে ট্রোলড দীপিকা

Deepika Padukone: আলোচনার কেন্দ্রবিন্দুতে পৌঁছালেন দীপিকা পাডুকোন। 'ভিক্যাট' -র বিয়ের ছবি সামনে আসতেই, নিজের আর্কাইভ করা বিয়ের সব ছবি আবার আনআর্কাইভ করলেন রণবীর ঘরণী। 

Advertisement
দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের বিয়ের ছবি  দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের বিয়ের ছবি
হাইলাইটস
  • আলোচনার কেন্দ্রবিন্দুতে পৌঁছালেন দীপিকা পাডুকোন।
  • বিয়ের সব ছবি আবার আনআর্কাইভ করলেন রণবীর ঘরণী। 
  • দীপিকার এই কাজে নেটিজেনরা তাঁকে কটাক্ষ করতে ছাড়লেন না।

বৃহস্পতিবার, চার হাত এক হয়েছে এই মুহূর্তের সবচেয়ে চর্চিত বলিউড জুটি ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)। নেটিজেন, অনুরাগী থেকে শুরু করে বিনোদন জগতের সঙ্গে যুক্ত সকলেই শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিচ্ছেন নবদম্পতিকে। তবে এরই মধ্যে হঠাৎ আলোচনার কেন্দ্রবিন্দুতে পৌঁছালেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। 'ভিক্যাট' (ViKat)-র বিয়ের ছবি সামনে আসতেই, নিজের আর্কাইভ করা বিয়ের সব ছবি আবার আনআর্কাইভ করলেন রণবীর (Ranveer Singh) ঘরণী। 

দীপিকার এই কাজে নেটিজেনরা তাঁকে কটাক্ষ করতে ছাড়লেন না। কেউ লিখছেন, "বাচ্চাদের মতো আচরণ", তো কেউ আবার লিখেছেন, "দীপিকা পাডুকোন সত্যিই একজন নিরাপত্তাহীন ব্যক্তি, ক্যাটরিনা কাইফের কাছ থেকে লাইমলাইট চুরি করার চেষ্টা করছেন... ঘৃণ্য কাজ...।" আরেক নেটাগরিক আবার লিখেছেন, "এখন আমি বুঝতে পেরেছি যে দীপিকা সম্পূর্ণ সাইকো! ক্যাটরিনার প্রতি এত হিংসা কেন?" যদিও দীপিকাপ্রেমীদের মত, বিয়ের স্মৃতিচারণ করছেন নায়িকা, তাতে দোষ খোঁজার কিছুই নেই।  

 

Deepika Padukone news

 

 

আরও পড়ুন:  সম্পর্কে তিক্ততার জল্পনা উড়িয়ে একসঙ্গে ওয়ার্ক আউট যশ-নুসরতের!

গত বছর নববর্ষের প্রাক্কালে, দীপিকা পাডুকোন তাঁর সমস্ত ইনস্টাগ্রাম এবং ট্যুইটার পোস্ট আর্কাইভ করেন।  অভিনেত্রীর এই কাণ্ড দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছিলেন তাঁর ফ্যানেরা। অনেকে এটাও ভাবতে শুরু করেছিলেন যে দীপিকার অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে। অনেকের ধারণা ছিল এটা কোনও প্রোমোশনের কৌশল। গোটা বিশ্ব যখন ২০২১ -কে স্বাগত জানানোর প্রস্তুতি নিচ্ছিল, তখন দীপিকা তাঁর সমস্ত ট্যুইটার এবং ইনস্টাগ্রামের আর্কাইভ করায়, তাঁর অনুগামীদের জন্যে সেটি একটি দুঃসংবাদ ছিল।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

Advertisement

 

সমস্ত পোস্ট আর্কাইভ করেই দীপিকা নতুন বছরে ফটো শেয়ারিং প্ল্যাটফর্মে একটি অডিও ডায়েরি শেয়ার করেন। অভিনেত্রী তাঁর অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে, তাঁদের জিজ্ঞাসা করেন তাঁরা কিসের জন্যে কৃতজ্ঞ? অডিও নোটে 'ছাপাক অভিনেত্রী' বলেন যে এই অডিও ডায়েরিটি তাঁর সমস্ত অনুভূতি এবং চিন্তাভাবনার একটি রেকর্ড। 

আরও পড়ুন:  TRP: রেকর্ড গড়ে শীর্ষে 'মিঠাই'! বাজিমাত করল 'সহচরী', জোড় টক্কর তিন মেগার

অডিও ক্লিপে দীপিকা বলেন, "নমস্কার সকলকে, আমার অডিও ডায়েরিতে আপনাদের স্বাগত। আমার চিন্তাভাবনা এবং অনুভূতির একটি রেকর্ড এটি। আমি নিশ্চিত যে আপনারা সকলে আমার সঙ্গে একমত হবেন যে, ২০২০ সাল সবার জন্য অনিশ্চয়তার বছর ছিল। তবে আমার জন্যে এটি কৃতজ্ঞতা এবং বেঁচে থাকাও ছিল। ২০২১ সালের জন্য আমি নিজের এবং অন্য সকলের সুস্বাস্থ্য কামনা করি। নতুন বছরের শুভেচ্ছা..."

 

 

আরও পড়ুন:  রোহিতকে জড়িয়ে বিছানায় 'পরম সুন্দরী' শ্রীময়ী! তুমুল শোরগোল নেট দুনিয়ায়

বছরের শুরুতেই স্বামী রণবীর সিংয়ের সঙ্গে, রাজস্থানের রনথম্বোরে ঘুরতে যান নায়িকা। সেই ট্রিপের ছবি শেয়ার করে ক্যাপশনে দীপিকা লেখেন, "আমি যেভাবে নতুন বছর শুরু করেছি..." আবেগপ্রবণ হয়ে অভিনেত্রী আরও লেখেন, "আমার পরিবার এবং নিকটতম বন্ধুদের কাছ থেকে প্রায়শই শুনি যে, আমি কেরিয়ারে অনেক কিছু অর্জন করেও ব্যক্তিগতভাবে একটুও বদলাইনি। তাঁরা জানেন না তাঁদের কত বড় ভূমিকা রয়েছে এর পিছনে। আমার জন্যে পরিবার এবং বন্ধুদের সঙ্গে নিরবচ্ছিন্ন সময় কাটানো খুবই প্রয়োজনীয়। এটা আমাকে আমার শিকড়ের কাছাকাছি থাকতে সাহায্য করে। আমি কোথা থেকে এসেছি এবং এই জায়গায় পৌঁছাতে আমায় কী কী করতে হয়েছে, তা সবকিছু অনুসরণ করিয়ে দেয়... সুতরাং মাঝে মধ্যে প্রয়োজনীয় বিরতি নিন।" 
 

Advertisement