scorecardresearch
 

Sreemoyee: রোহিতকে জড়িয়ে বিছানায় 'পরম সুন্দরী' শ্রীময়ী! ভিডিও দেখে তুমুল শোরগোল নেট দুনিয়ায়

Sreemoyee: 'শ্রীময়ী'-র এক ফ্যান ক্লাব সেই নাচের ভিডিও সোশ্যালে তুলে ধরেছেন। আর শেয়ার হওয়া মাত্রই মুহূর্তে তা ভাইরাল। নেট দুনিয়ায় রীতিমতো শোরগোল ফেলেছে এই নাচ।

'শ্রীময়ী'-র সেটে অভিনেতা টোটা রায় চৌধুরী এবং ইন্দ্রাণী হালদার 'শ্রীময়ী'-র সেটে অভিনেতা টোটা রায় চৌধুরী এবং ইন্দ্রাণী হালদার
হাইলাইটস
  • বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চায়ও ঢুকতে পেরেছেন শ্রীময়ী, রোহিন সেন, জুন আন্টিরা।
  • এবার শ্রীময়ী, রোহিতের কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা।
  • শ্যুটিংয়ের ফাঁকে খাটের উপরই জমিয়ে নাচ করছেন শ্রীময়ী! 

Sreemoyee: বাংলা ছোট পর্দার দর্শকদের (Bengali Television) মধ্যে 'রোহিন সেন' বা 'শ্রীময়ী'কে চেনেন না এরকম খুব মানুষই আছেন। শুধু চেনেন বললে ভুল হবে, বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চায়ও ঢুকতে পেরেছেন শ্রীময়ী, রোহিন সেন, জুন আন্টিরা। তবে এবার শ্রীময়ী, রোহিতের কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা। শ্যুটিংয়ের ফাঁকে খাটের উপরই জমিয়ে নাচ করছেন শ্রীময়ী! 

হ্যাঁ, ঠিকই শুনছেন। চওড়া লাল পাড় সাদা শাড়ি, চুলে এলো খোঁপা, কপালে বড় লাল টিপ পরে, রোহিতের গলা জড়িয়ে শ্যুটিং ফ্লোরেই ঠুমকা লাগাচ্ছেন শ্রীময়ী। শুধু তাই না, নাচতে নাচতে সটান খাটের উপর উঠে গেলেন তিনি। নাচছেন টেন্ডিং গান (Trending Song) 'পরম সুন্দরী' (Param Sundari)-র তালে। এদিকে রোহিত তাকে মজা করে হাত জোড় করছেন, থেমে যাওয়ার জন্য। 

আরও পড়ুন: এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম...: তনুশ্রী

'শ্রীময়ী' (Sreemoyee)-র এক ফ্যান ক্লাব সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন। আর শেয়ার হওয়া মাত্রই মুহূর্তে তা ভাইরাল হয়। নেট দুনিয়ায় রীতিমতো শোরগোল ফেলেছে এই নাচ। আসলে রিলের বাইরে, রিয়েল লাইফেও রোহিত - শ্রীময়ী অর্থাৎ অভিনেতা টোটা রায় চৌধুরী (Tota Roy Choudhury) এবং ইন্দ্রাণী হালদারের (Indrani Halder) বন্ডিং খুব ভাল। শ্যুটিংয়ের ব্যস্ত শিডিউলের মাঝে তাই একটু হালকা মেজাজে ছিলেন তাঁরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SREEMOYE FANCLUB💫 (@sreemoyefanclub)

 

আরও পড়ুন: কেন্দ্রীয় চরিত্রে ধারাবাহিকে ফিরছেন পায়েল! অভিনয় করবেন এক ছক ভাঙা গল্পে

এই ধারাবাহিকের আরও একটি জনপ্রিয় চরিত্র 'জুন আন্টি'। যে চরিত্রে দেখা যায়, অভিনেত্রী উষশী চক্রবর্তীকে। কিছুদিন আগে, তাঁর শেয়ার করা একটি ইন্সটা রিলস ভাইরাল হয়। 'পরম সুন্দরী ' গানে গা ভাসিয়েছেন তিনিও। শ্যুটের ফাঁকেই কালো রঙা শাড়ি পরে সুন্দরী ও 'হট' জুন আন্টিকে কোমর দোলাতে দেখে রীতিমতো মুগ্ধ ফ্যানেরা।      

 

 

আরও পড়ুন: একই সময় মুক্তি টলিপাড়ার একাধিক ছবি! ইন্ডাস্ট্রির একজোট হওয়ার অভাবই কারণ?

প্রসঙ্গত, দীর্ঘ সমস্যার পর এক হয়েছেন শ্রীময়ী- রোহিত। নিজের জীবন বাজিতে রেখে স্বামীকে বাঁচিয়ে ঘরে ফিরিয়ে এনেছে সে। এদিকে রোহিতের শরীর ক্রমশ খারাপের দিকে। অনেক যত্ন করেও, তাকে নিয়ে যথেষ্ট দুশ্চিন্তায় শ্রীময়ী। দু'বছরের বেশি সময়কাল ধরে প্রাইম টাইমে সম্প্রচারিত হয় এই মেগা। দীর্ঘদিন টিআরপি -তে শীর্ষে থাকলেও বর্তমানে কম -বেশী হচ্ছে রেটিং স্কোর। 
 

 
; ; ;