scorecardresearch
 

Karan Johar: 'আমার বাড়ি COVID হটস্পট নয়,' পার্টি নিয়ে সাফাই ক্ষুব্ধ করণের

Karan Johar: করণ জোহারের পার্টি থেকে আসার পরেই করোনায় আক্রান্ত হয়েছেন একাধিক বলিউড তারকা। সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলিংয়ের শিকার হলেন করণ। নানা কটাক্ষের পর এবার সোশ্যাল মিডিয়ায় বিশেষ বিবৃতি দিলেন 'কেজো'। 

পরিচালক-প্রযোজক করণ জোহার পরিচালক-প্রযোজক করণ জোহার
হাইলাইটস
  • ফের ট্রোলিংয়ের শিকার হলেন করণ জোহার।
  • এবারের চর্চার কারণ তাঁর পার্টি।
  • করণের পার্টি থেকে করোনায় আক্রান্ত ৪ তারকা।

আবারও চর্চায় বলিউড পরিচালক তথা প্রযোজক করণ জোহারের পার্টি (Karan Johar's Party)। তাঁর পার্টি থেকে আসার পরেই করোনায় আক্রান্ত (Covid-19 Positive) হয়েছেন একাধিক বলিউড তারকা (bollywood Celebs)। যার জেরে সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলিংয়ের (Trolled) শিকার হলেন করণ (Karan Johar)। নানা কটাক্ষের পর এবার সোশ্যাল মিডিয়ায় বিশেষ বিবৃতি দিলেন 'কেজো' (KJo)। 

পরিস্থিতির ব্যাখ্যা দিয়ে করণ জোহর ইন্সটা পোস্টে লেখেন, "আমি, আমার পরিবার এবং বাড়িতে উপস্থিত সকলে RTPCR পরীক্ষা করিয়েছি। ঈশ্বরের আশীর্বাদে আমাদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। নিরাপত্তার স্বার্থে আমি দু'বার করোনা পরীক্ষা করিয়েছি এবংদু'বারই নেগেটিভ রিপোর্ট এসেছে। এই শহরকে নিরাপদ রাখার BMC-র প্রচেষ্টার প্রশংসা করার মতো। আমি তাদের সেলাম জানাই।"   

karan johar gives statement after being slammed and trolled for corona party

আরও পড়ুন: 'টাইটানিক'-এর সেক্স সিন চুটিয়ে উপভোগ করেছিলেন, জানালেন কেট

এরপর ক্ষোভ প্রকাশ করে করণ জোহর লেখেন, "আমি সংবাদমাধ্যমের কিছু সদস্যকে স্পষ্ট করে দিতে চাই যে, ৮ জনের অন্তরঙ্গ সমাবেশকে পার্টি বলা হয় না। আমার বাড়ি, যেখানে কোভিডের সমস্ত প্রোটোকল অনুসরণ করা হয়, কোনও ভাবেই কোভিডের হটস্পট নয়। আমরা সকলে দায়িত্বশীল। সব সময় মাস্ক পরুন। কেউ অতিমারীকে হালকাভাবে নেয়নি। আমি সংবাদমাধ্যমের কিছু সদস্যকে তাদের প্রতিবেদন কিছুটা সংযত করার জন্য অনুরোধ করছি, সত্যি তথ্য ছাড়া খবর করা এড়িয়ে চলুন।" 

আরও পড়ুন: কার মাথায় উঠবে 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র বিজয়ীর মুকুট? জানুন গ্র্যান্ড ফিনালের খুঁটিনাটি

প্রসঙ্গত, সম্প্রতি, করণ জোহরের বাড়িতে 'কভি খুশি কভি গম' ছবির ২০ বছর পূর্তি উপলক্ষে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়েছিল। যেখানে করিনা কাপুর, অমৃতা অরোরা, সীমা খান সহ অন্যান্য তারকারা হাজির হন। এই পার্টি থেকেই একাধিক তারকাদের মধ্যে করোনা ছড়িয়ে পড়েছে বলে খবর। 

আরও পড়ুন: উধাও জন আব্রাহামের সব ইন্সটা পোস্ট! হতাশ ফ্যানেরা...

সবার আগে করোনায় আক্রান্ত হন সীমা খান। এরপর করিনা কাপুর, অমৃতা অরোরা, মহীপ কাপুরও ভাইরাসের কবলে পড়েন। তাঁরা ৪ জনই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। বিএমসি নিয়মিত তাঁদের সকলের স্বাস্থ্যের অবস্থার উপর নজর রাখছেন। মঙ্গলবার, কারিনা, অমৃতা এবং করণ জোহরের বাড়ি স্যানিটাইজ করা হয় বিএমসি-র তরফে।