scorecardresearch
 

Sangeeter MohaJuddho Grand Finale: কার মাথায় উঠবে 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র বিজয়ীর মুকুট? জানুন গ্র্যান্ড ফিনালের খুঁটিনাটি

Sangeeter MohaJuddho Grand Finale: এবার একেবারে অন্তিম পর্যায় এসে পৌঁছেছে এই শো। আগামী সপ্তাহান্তেই সম্প্রচারিত হবে গ্র্যান্ড ফিনালে। আরফিন রানা, শ্রয়ী পাল, শালিনী মুখোপাধ্যায়, প্রীতম রায় ও প্রিয়ম- এই ৫ ফাইনালিস্টই একে অপরকে জোরদার টেক্কা দিয়েছেন। 

Advertisement
'সঙ্গীতের মহাযুদ্ধ'-র পাঁচ ফাইনালিস্ট 'সঙ্গীতের মহাযুদ্ধ'-র পাঁচ ফাইনালিস্ট
হাইলাইটস
  • একেবারে শেষ লগ্নে গানের রিয়্যালিটি শো -'সঙ্গীতের মহাযুদ্ধ'।
  • গত ৪ সেপ্টেম্বর থেকে কালার্স বাংলা চ্যানেলে শুরু হয়েছিল এই প্রতিযোগিতা।
  • ফাইনালে উঠেছেন- আরফিন, শ্রয়ী, শালিনী, প্রীতম ও প্রিয়ম।

Sangeeter MohaJuddho Grand Finale: গত ৪ সেপ্টেম্বর থেকে কালার্স বাংলা চ্যানেলে শুরু হয়েছে গানের রিয়্যালিটি শো (Music Reality Show) 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter MohaJuddho)। এবার একেবারে অন্তিম পর্যায় এসে পৌঁছেছে এই শো। আগামী সপ্তাহান্তেই সম্প্রচারিত হবে গ্র্যান্ড ফিনালে। আরফিন রানা, শ্রয়ী পাল, শালিনী মুখোপাধ্যায়, প্রীতম রায় ও প্রিয়ম- এই ৫ ফাইনালিস্টই একে অপরকে জোরদার টেক্কা দিয়েছেন। 

'সঙ্গীতের মহাযুদ্ধ'-তে নতুন কোনও প্রতিযোগী নয়, বরং দর্শকদের প্রিয় ও পরিচিত সঙ্গীত শিল্পীরাই এবার করছেন সেরার সেরা হওয়ার লড়াই। অন্যান্য একাধিক গানের রিয়্যালিটি শোয়ের বিভিন্ন সিজনের প্রতিযোগীরা ছিলেন একই মঞ্চে। গ্র্যান্ড ফিনালের (Grand Finale) আগে নিজেদের অনুভূতি জানালেন, ৫ ফাইনালিস্ট। 

 

Sangeeter MohaJuddho Grand Finale- সঙ্গীতের মহাযুদ্ধ

আরও পড়ুন: সিঁথিতে চওড়া সিঁদুর-হাতে চুড়া, ভিকির হাত ধরে মুম্বইয়ে ক্যাটরিনা

রাজদীপ জানালেন, "এই শোতে আমার অভিজ্ঞতা প্রথম দিন থেকেই সমৃদ্ধ হচ্ছে৷ এটি অন্যান্য ফরম্যাটের থেকে আলাদা৷ অনুষ্ঠানটি ভিন্ন কারণ এখানে আমরা যাদের সঙ্গে প্রতিযোগিতা করছি, তাঁরা প্রতিষ্ঠিত গায়ক এবং এইভাবেই আমার আত্মবিশ্বাস বেড়েছে। অনেকেই ছিল, যাদের আমি ফাইনালিস্ট হিসেবে দেখেছি। বিচারকরাও সেরা - তাঁরা যেমন প্রশংসা করেছেন, সেরকম সমালোচনাও করেছেন। যা আমাদের আত্ম-মূল্যায়ন করতে সাহায্য করেছে। আরও গান প্রকাশের পরিকল্পনা করছি ভবিষ্যতে। এই শো, আমাদের এমন একটি প্ল্যাটফর্ম দিয়েছে যে, এর মাধ্যমে আমরা আরও অনুষ্ঠানের জন্য ডাক পাচ্ছি।"

 

Sangeeter MohaJuddho Grand Finale- সঙ্গীতের মহাযুদ্ধ

 

শ্রয়ীর কথায়, "অনুষ্ঠানটি অন্যান্য শো থেকে অনেকটাই আলাদা কারণ সবাই সমান প্রতিভাবান। যেহেতু সবাই প্রতিষ্ঠিত গায়ক তাই, সকলকে সেরাটা দিতে হয়েছে। খুব কঠিন প্রতিযোগিতা ছিল। বিচারকেরা শুধু আমাদের প্রশংসাই করেননি, আমাদের গ্রুমিংও করেছেন। দিব্যেন্দু দা শো-তে আমাদের গ্রুমার ছিলেন এবং তাঁর কাছ থেকে অনেক কিছু শেখার আছে। সব মিলিয়ে একটি খুব সুন্দর অভিজ্ঞতা ছিল। ভবিষ্যৎতে আমার কিছু অনুষ্ঠানের পরিকল্পনা আছে এবং আমার নিজস্ব ব্যান্ডও আছে তাই সেদিকেই ফোকাস করবো।"

Advertisement

আরও পড়ুন: Haami 2: শুরু 'হামি ২'- শ্যুটিং! লাল্টু চরিত্রে ফের হাজির শিবপ্রসাদ

আরফিন বললেন, " এই শোয়ের অভিজ্ঞতা সত্যিই ভাল ছিল। এটি একটি বড় প্ল্যাটফর্ম। এই শো থেকে আমি অনেক কিছু শিখেছি, কিভাবে নিজেকে মূল্যায়ন করতে হয়। গ্রুমারাও খুব ভাল। সবচেয়ে গুরুত্বপূর্ণ রাজ চক্রবর্তীর সঙ্গে কাজ করা। এরপর আমি মুম্বই চলে যাচ্ছি এবং সেখানেই আমার কর্মস্থল। কোভিডের সময় আমি এখানে এসেছিলাম। এখন আমি আমার আসল জায়গায় ফিরে যাবো।" 

 

Sangeeter MohaJuddho Grand Finale- সঙ্গীতের মহাযুদ্ধ

 

আরও পড়ুন: খুশিতে ডগমগ ইউভান! রাজ-শুভশ্রী পুত্রের কাণ্ড দেখে ভালোবাসায় ভরালেন নেটিজেনরা

শালিনী জানালেন, "সঙ্গীতের মহাযুদ্ধের অভিজ্ঞতাটি দারুণ ছিল। আমি রশিদ জি ছাড়া সব বিচারকের সঙ্গে কাজ করেছি তাই তাঁদের সকলের আমার কাছ থেকে অনেকটা প্রত্যাশা ছিল। আশা করি তাঁদের প্রত্যাশা পূরণ করতে পেরেছি। সামনেই আমার অনেকগুলি শো আছে, নিজের গান করার পরিকল্পনা আছে। এছাড়াও দেবজ্যোতি মিশ্রর সঙ্গে বেশ কয়েকটি কাজ করছি। মহালয়ার কালার্স বাংলার সঙ্গে কাজ শুরু করি। 'জয় জগন্নাথ'-র জন্য ব্যাকগ্রাউন্ড ভোকালও করেছি।"

 

 

প্রীতম বললেন, "অনুষ্ঠানটি একেবারে অনন্য। প্রতিটি পর্ব থেকে কিছু না কিছু শেখার চেষ্টা করেছি। এখানে বিচারকরা সত্যিই ভাল এবং আমি তাঁদের কাছ থেকে অনেক কিছু শিখেছি। আমি আমার নিজের কম্পোজিশন, সকলকে শোনাতে পেরে খুব খুশি। এমনকী আমি অনুরোধ করেছি যে বিচারকরা আমার নিজের কম্পোজিশনে গান গাইতে পারেন, শুধু আমার সহশিল্পীরাই না।" 

 

Sangeeter MohaJuddho Grand Finale- সঙ্গীতের মহাযুদ্ধ

আরও পড়ুন: নতুন স্বপ্নের রং নিয়ে আসছে পায়েল-ঋষির 'সোনা রোদের গান'!

নতুন ফ্লেবারের এই রিয়্যালিটি শো -তে বিচারক আসনে রয়েছেন জিৎ গাঙ্গুলী, অভিজিৎ ভট্টাচার্য , লোপামুদ্রা মিত্র ও উস্তাদ রশিদ খান। আগামী ১৯ ডিসেম্বর (রবিবার) রাত ৯ টা থেকে শুরু হবে গ্র্যান্ড ফিনালে পর্ব। একেবারে হাড্ডাহাড্ডি লড়াইয়ে যে শিল্পী সকলের মন জয় করবেন, তাঁর মাথায়ই উঠবে বিজয়ীর মুকুট। 


 

Advertisement