scorecardresearch
 

Shob Charitra Web Series: ইমনকে খুনের দায়ে ফাঁসবেন অনির্বাণ! আসছে থ্রিলারধর্মী ওয়েব সিরিজ 'শব চরিত্র'

Shob Charitra Web Series: নতুন থ্রিলারধর্মী ওয়েব সিরিজ 'শব চরিত্র' খুব শীঘ্রই আসছে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে। এই সিরিজে রয়েছেন একঝাঁক পরিচিত মুখ। মুখ্য চরিত্র অবিনাশের ভূমিকায় রয়েছেন অনির্বাণ চক্রবর্তী।

Advertisement
অনির্বাণ চক্রবর্তী এবং ইমন চক্রবর্তী অনির্বাণ চক্রবর্তী এবং ইমন চক্রবর্তী
হাইলাইটস
  • আসছে নতুন থ্রিলারধর্মী ওয়েব সিরিজ 'শব চরিত্র'।
  • পরিচালনায় রয়েছেন দেবাশিস সেন শর্মা।
  • ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই সিরিজ।

Shob Charitra Web Series: বছর পঁয়তাল্লিশের লেখক অবিনাশের গল্প আর বিক্রি হচ্ছে না। এদিকে পাবলিশার ক্রমশ চাপ বাড়াচ্ছেন। অগত্যা আশেপাশের জীবন্ত মানুষের জীবনে, গোয়েন্দার মতো উঁকিঝুঁকি মেরে নিজের গল্প খোঁজে সে। যা থেকে সিনেমা বা নিতান্ত একটা ওয়েব সিরিস হতে পারে। বউ -ছেলে নিয়ে সংসার আর বিবাহিত প্রেমিকার নিষিদ্ধ প্রেমের ওমই অবিনাশের রুটিন জীবন। 

চায়ের দোকানে দেখা হয়ে যাওয়া পৃথিবীর অঙ্ক না মেলাতে পাড়া অঙ্কের মাস্টার কালুচরণ নাগ যখন, ছেলের অঙ্কের মাস্টার হয়ে আসে তখন অবিনাশের গল্প হাতের মুঠোয় মনে হয়। কিন্তু অঙ্কের মাস্টার সব অঙ্কের হিসেব গুলিয়ে দিয়ে একটা গোপন ইঙ্গিত দেয় অবিনাশকে। গল্পের গন্ধ পায় অবিনাশ। কিন্তু গল্প এগোতে না এগোতেই একদিন হঠাৎ মারা যান তিনি। আর সেখানে উপস্থিত অবিনাশ পুলিশের নজরে পড়ে যায়। অলিএন্ডারের বিষ পাওয়া যায় মাস্টারের শরীরে। পুলিশ ইনস্পেক্টর দেবব্রত তদন্ত শুরু করেন।

upcoming thriller web series shob charitra - শব চরিত্র ওয়েব সিরিজ

আরও পড়ুন: বব বিশ্বাস হয়ে উঠতে কৃত্রিম ভাবে না, নিজের প্রচেষ্টায় ওজন বাড়িয়েছি: অভিষেক

হঠাৎ করেই সেঁজুতির দেখা পায় অবিনাশ। ওষুধের দোকানে দাঁড়িয়েই মজার গল্পের গন্ধে তাঁর পিছু নেয়। জানতে পারে সেঁজুতি আর আনোয়ারের গল্প। কিন্তু গল্প শেষের আগেই সেঁজুতি আত্মহত্যা করে। পুলিসের জেরায় বিধ্বস্ত অবিনাশ সাংবাদিক বন্ধু সৈকতের কাছে মদ্যপ অবস্থায় স্বীকার করেন এই বিচিত্র ক্ষমতা। সৈকত নিউস চ্যানেলে সম্প্রচার করে খবরটা। সংবাদমাধ্যম ধাওয়া করে অবিনাশকে।

upcoming thriller web series shob charitra - শব চরিত্র ওয়েব সিরিজ

 

প্রেমিকার কথায় বাধ্য হয়ে সে যায় মনোরোগ বিশেষজ্ঞ মৃণালিনীর কাছে। তিনি বুদ্ধি দেয়, যখন এরকম সন্দেহ হচ্ছে অবিনাশের মনে তখন ও মৃত চরিত্রদের নিয়ে লিখুক, তাহলে তো আর তারা মারা যাওয়ার ভয় থাকবে না। 

Advertisement
new web series shob charitra

আরও পড়ুন: প্যারিসে প্রেমে মজেছেন নেহা-রোহনপ্রীত! Viral,জুটির 'লিপলক'-র PHOTOS

দ্রৌপদিকে নিয়ে লিখতে শুরু করে অবিনাশ। পুলিশের বাঁধন আরও শক্ত হয় অবিনাশের গলায়। সৈকতের ছেলের জন্মদিনের পার্টিতে মৃণালিনীকে জীবন্ত দ্রৌপদি হিসাবে চিনতে পেরে চমকে যায় অবিনাশ। আঁতকে ওঠে সে। প্রেমিকার কাছে জানান দেয় তাঁর টেনশন। ভয় পেতে থাকে, এবার মৃণালিনীর পালা। প্রেমিকার পরামর্শে মৃণালিনীর সম্মতিতে ওকে কিডনেপ করে রাখে, ওকে বাঁচানোর জন্য। মাত্র ৭২ ঘণ্টা রাখতে পারলেই নিশ্চিন্ত। কিন্তু আবারও সেই একই ঘটনা! এবার খুন হয় মৃণালিনী। পুলিশের জালে ফেঁসে যায় অবিনাশ। তারপর ঠিক ঘটে, তা জানা যাবে 'শব চরিত্র' ওয়েব সিরিজে। 

আরও পড়ুন: "একটা ছেলের বহু বান্ধবী থাকলে, সে 'স্টাড', কোনও মেয়ের একাধিক পার্টনারে সে 'বেশ্যা': ঋতাভরী

upcoming thriller web series shob charitra - শব চরিত্র ওয়েব সিরিজ

দেবাশিস সেন শর্মা পরিচালিত এবং মিল্কি ওয়েব ফিল্মস দ্বারা প্রযোজিত নতুন ওয়েব সিরিজ 'শব চরিত্র' খুব শীঘ্রই আসছে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে। এই সিরিজে রয়েছেন একঝাঁক পরিচিত মুখ। মুখ্য চরিত্র অবিনাশের ভূমিকায় রয়েছেন অনির্বাণ চক্রবর্তী। দেবব্রতর চরিত্রে যুধাজিৎ সরকার, সীমার (অবিনাশের স্ত্রী) চরিত্রে অঙ্কিতা মাঝি, তুলিকার (অবিনাশের প্রেমিকা) চরিত্রে পায়েল রায়, কে. সি. নাগের (অঙ্ক শিক্ষক) ভূমিকায় পরাণ বন্দ্যোপাধ্যায়, সৈকত (অবিনাশের বন্ধু) চরিত্রে রয়েছেন রানা বসু ঠাকুর। এছাড়াও একটি বিশেষ চরিত্রে মৃণালিনীর (সাইক্যাট্রিস্ট) ভূমিকায় দেখা যাবে জাতীয় পুরষ্কারপ্রাপ্ত সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তি। 

আরও পড়ুন: শুরুতেই ছক্কা অনির্বাণের! গেইলপুরের 'রাক্ষস' বাস্তব জীবনেও সবটা খেতে পারে? প্রশ্ন উস্কে দিল 'মন্দার'

upcoming thriller web series shob charitra - শব চরিত্র ওয়েব সিরিজ

এই সিরিজের কাহিনী লিখেছেন বলাকা ঘোষ ও দেবাশিস সেন শর্মা এবং চিত্রনাট্য লিখেছেন আদার ব্যাপারি। সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন অম্লান সাহা। সিরিজের সম্পাদনা করবেন কৌস্তভ সরকার। কলকাতার একাধিক লোকেশনে চলছে 'সব চরিত্র' -র শ্যুটিং।   

 

Advertisement