scorecardresearch
 

Tiktiki: নির্ভুল অপরাধ ও পারফেক্ট তদন্ত! শেষ পর্যন্ত কে বলবে চেকমেট? টানটান 'টিকটিকি'-র ট্রেলার

kaushik Ganguly & Anirban Bhattacharya's New Web Series Tiktiki: পরতে পরতে চমক দেওয়া এই থ্রিলারধর্মী ওয়েব সিরিজে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন দুই প্রথম সারির পরিচালক- অভিনেতা। কৌশিক গঙ্গোপাধ্যায়, সৌমেন্দ্র কৃষ্ণ দেব এবং অনির্বাণ ভট্টাচার্য মিলন বসাকের চরিত্রে অভিনয় করছেন।

Advertisement
কৌশিক গঙ্গোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্য কৌশিক গঙ্গোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্য
হাইলাইটস
  • আসছে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের প্রথম ওয়েব সিরিজ।
  • প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় ও অনির্বাণ ভট্টাচার্য।
  • আগামী ১৮ মার্চ থেকে স্ট্রিমিং হবে থ্রিলারধর্মী ওয়েব সিরিজ 'টিকটিকি'।

গড় পঞ্চকোট প্যালেসে, সেখানেই দেখা হবে দুই একেবারে বিপরীত মেরুর মানুষ সৌমেন্দ্র কৃষ্ণ দেব ও মিলন বসাকের। এক অদ্ভুত খেলায় মেতে ওঠে তারা। যে সাক্ষাৎ শুরু হয়েছিল এক সৌহার্দ্যপূর্ণ শুভেচ্ছা বিনিময়ের মধ্যমে, ক্রমে দু'জনের সমীকরণ বদলাতে থাকে। তৈরি হয় এক বিশৃঙ্খল পরিস্থিতি। বন্দুকের গুলির আওয়াজ....কাট টু, হঠাৎ কলিং বেল। দরজা খুলতেই শোনা গেল গোয়েন্দা দফতরের আধিকারিকের কণ্ঠস্বর, যিনি একটি নিখোঁজ মামলার তদন্ত করতে এসেছেন...

এভাবেই এগোবে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের (Dhrubo Banerjee) প্রথম ওয়েব সিরিজ 'টিকটিকি' (Tiktiki) -র গল্প। পরতে পরতে চমক দেওয়া এই থ্রিলারধর্মী ওয়েব সিরিজে (Thriller Web Series) প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন দুই প্রথম সারির পরিচালক- অভিনেতা। কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly), সৌমেন্দ্র কৃষ্ণ দেব এবং অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) মিলন বসাকের চরিত্রে অভিনয় করছেন। হইচই (Hoichoi) ওটিটি প্ল্যাটফর্মে আসছে এই সিরিজ। এটাই হইচই-এর ১০০ তম অরিজিনাল কনটেন্ট। শনিবার প্রকাশ্যে এল সিরিজের ট্রেলার। একটা রাজবাড়ি, দুই প্রতিপক্ষ, একটা নির্ভুল অপরাধ, আর পারফেক্ট তদন্ত…এটাই এই সিরিজের মূল বিষয়বস্তু। 

 

Tiktiki new triller bengali web series starring kaushik Ganguly Anirban Bhattacharya

১৯৭০ সালের ইংরেজি নাটক ‘The Sleuth’ অবলম্বনে তৈরি হয়েছে ‘টিকটিকি' ওয়েব সিরিজটি। এরপর একাধিক বার বাংলায় মঞ্চস্থ হয়েছে এই নাটক। শুধু টাই নয় একই নামের টেলিফিল্মও তৈরি হয়েছে এর আগে। যেখানে মুখ্য দুই চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও কৌশিক সেন। এমনকী উৎপল দত্ত, উত্তমকুমারের মতো কিংবদন্তীরা চেয়েছিলেন এই নাটকটি থেকে ছবি তৈরি হোক। তবে ছবি না হলেও, মাত্র একটি সিজন নিয়েই তৈরি হল এই ওয়েব সিরিজ।

 

আরও পড়ুন: টেলি আকাদেমিতে কারা পেলেন সেরার সেরা পুরস্কার?  

পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় বললেন, "আজ আমার প্রথম পরিচালিত ওয়েব ভেঞ্চার 'টিকটিকি'-র ট্রেলার লঞ্চ হয়েছে। এই দিনটিকে এত স্পেশাল করে তোলার জন্য আমি আমার পুরো টিম এবং হইচই-র কাছে কৃতজ্ঞ। এই মুহুর্তে আমার শুধুমাত্র 'টিকটিকি' তৈরির গোটা জার্নিটা মনে পড়ছে। আশা করি দর্শকদের কাজটি ভাল লাগবে এবং এটি তৈরি করতে আমাদের যতটা আবেগ ও পরিশ্রম রয়েছে, তা স্বীকৃতি পাবে।" 

 

Tiktiki new triller bengali web series starring kaushik Ganguly Anirban Bhattacharya

আরও পড়ুন: চিংড়ি না ইলিশ পছন্দের? একগুচ্ছ সিক্রেট শেয়ার করলেন আবির

কৌশিক গঙ্গোপাধ্যায়ের কথায়, "আমার প্রথম ওয়েব সিরিজ 'টিকটিকি'-র ট্রেলার প্রকাশ্যে এসেছে, তাই এই মুহূর্তে আমি খুব উৎসাহিত। 'টিকটিকি'-র মতো দুর্দান্ত  একটা কাজ দিয়ে আত্মপ্রকাশ করতে পারা, আমার জন্য পরম আনন্দের। সৌমেন্দ্র কৃষ্ণ দেব চরিত্রের জন্য ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি কৃতজ্ঞ এবং আশা করি যে, আমি চরিত্রটির প্রতি ন্যায়বিচার করতে পেরেছি। অনির্বাণকেও ধন্যবাদ জানাতে চাই, এত ভাল একজন সহ-অভিনেতা হওয়ার জন্য। 'টিকটিকি'-র গোটা টিমের প্রতি আমি সত্যি কৃতজ্ঞ। আমার প্রথম ওয়েব সিরিজের জার্নি স্মরণীয় করার অপেক্ষায় আছি।" 

 

Tiktiki new triller bengali web series starring kaushik Ganguly Anirban Bhattacharya

আরও পড়ুন: "জন্মদিনে আগে ছবি মুক্তি পায়নি!" উৎসাহী 'অপরাজিতা' -তুহিনা

অনির্বাণ ভট্টাচার্য জানালেন, "শুধু মিলন বসাকের মতো একটা শক্তিশালী চরিত্রে অভিনয় করতে পেরেই নয়, কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো একজন দক্ষ অভিনেতার সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে পেরে আমি দারুণ খুশি। আমি মনে করি 'টিকটিকি', মানুষের মনে ছাপ রেখে যাবে। আমায় 'টিকটিকি'-র একটা অংশ হওয়ায় সুযোগ দেওয়ায় ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি কৃতজ্ঞ। দর্শকদের জন্য এই ধরনের অনন্য কনটেন্ট নিয়ে আসার জন্য, সব সময় হইচই-আমার কাছে একটা বিশেষ জায়গায় থাকবে।" 

 

Tiktiki new triller bengali web series starring kaushik Ganguly Anirban Bhattacharya

আরও পড়ুন: শহরের নাশকতা- সন্ত্রাসবাদ নিয়ে নতুন বাংলা ছবি! মুখ্য চরিত্রে শতাফ, ইন্দ্রনীল

শেয়ানে শেয়ানে লড়াই না হলে কি খেলা জমে? 'টিকটিকি'-র এই খেলা মোড় নেমে কোন দিকে? শেষ পর্যন্ত কে বলবে চেকমেট? তা জানতে আর কিছুদিনের অপেক্ষা মাত্র। আগামী ১৮ মার্চ থেকে স্ট্রিমিং হবে 'টিকটিকি'। 

Advertisement