scorecardresearch
 

Film Wrap: ফের NCB-র সমন অনন্যাকে! 'দীপবীর -র জীবনের নয়া ইনিংস

Entertainment News Today, 22nd October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
অনন্যা পাণ্ডে, দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং অনন্যা পাণ্ডে, দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 22nd October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


প্রেমে ডগমগ লাভ বার্ডস! সোহিনীর খোলা পিঠে সিঁদুর দিয়ে স্বস্তিক আঁকছেন রণজয়

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সামনে আসে তারকা জুটি অভিনেত্রী সোহিনী সরকার ও অভিনেতা রণজয়ের নানা মুহূর্তের ছবি। সহবাস করছেন তাঁরা। প্রায়শই নেটিজেনরা সাক্ষী থাকেন তাঁদের নানা প্রেমমাখা মুহূর্তের।


নাবালিকার গণধর্ষণ ও ন্যায় বিচার! 'নির্ভয়া'র পোস্টার প্রকাশ্যে

সম্প্রতি প্রকাশ্যে এসেছে অংশুমান প্রত্যুষ পরিচালিত 'নির্ভয়া' ছবির পোস্টার। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার এবং গৌরব চক্রবর্তী। গত কয়েক বছর ধরে ভারতে, 'নির্ভয়া' সেই সমস্ত মেয়েদের নামের সমার্থক হয়ে উঠেছে যারা দুর্ভাগ্যবশত ধর্ষণে শিকার হয়। 


শাহরুখ খানের যমজ মেয়ের খোঁজ মিলেছে ! একটি ছবিকে ঘিরে ধন্দে ফ্যানেরা

শাহরুখ খানের মেয়ে সুহানা খানের মতো হুবহু দেখতে একটি মেয়ে। তার ফ্যান ফলোয়ারও রয়েছে বেশ। নেটজুড়ে ঝড় তুলেছে। অনেকেই বলছেন, আসলে সে শাহরুখেরই মেয়ে। সত্যিটা কি ?


ক্রিকেট দুনিয়ায় দীপিকা-রণবীর! IPL-এ টিম কিনছেন স্টার দম্পত্তি

এবার আইপিএলে দুটি নতুন দল দেখা যাবে, যাদের বিডিং করতে চলেছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। বলিউড থেকে ইতিমধ্যেই শাহরুখ খানের কেকেআর এবং প্রীতি জিন্টা পঞ্জাব ছাড়াও এবার দল কিনতে পারেন রণবীর সিং ও দীপিকা। সর্বশেষ রিপোর্ট অনুসারে, দুজনকেই শীঘ্রই তাদের দল গঠন করতে দেখা যাবে, একটি নয় দুটি নয়। বলা হচ্ছে যে দলের বিডিং ২৫ অক্টোবর থেকে শুরু হবে। সবচেয়ে বড় দুই দরদাতা দলের অধিকার পাবেন।

Advertisement


ড্রাগস মামলা: যখন সঞ্জয় দত্তের পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ-সলমন, ছবি Viral

এখনও জেল হেফাজতে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। এই পরিস্থিতিতে শাহরুখ পরিবারের পাশে রয়েছেন অনেকেই। আরিয়ানের প্রতি অন্যায় হচ্ছে বলেও অভিযোগ অনেকেরই। আরিয়ান খানের গ্রেফতারি বলিউড সেলিব্রিটিদের জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এই পরিস্থিতিতে শাহরুখ ও আরিয়ান খানকে সমর্থন জানাচ্ছেন সেলিব্রিটিদের অনেকাংশই।


এখনও জিজ্ঞাসাবাদ বাকি! সোমবার ফের সমন অনন্যাকে

আরিয়ান খানের মাদক মামলায় উঠে এসেছে অভিনেত্রী অনন্যা পাণ্ডের নাম। বৃহস্পতিবার ২ ঘন্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদের পর শুক্রবার সকাল ১১টায় তাঁকে ফের সমন পাঠায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।  

 

Advertisement