scorecardresearch
 

Film Wrap: 'দাদাগিরি' -তে 'মিঠাই' পরিবার, পুজোয় কোয়েলের ছবি

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু ও কোয়েল মল্লিক সৌমিতৃষা কুণ্ডু ও কোয়েল মল্লিক
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Entertainment News Today 25th September 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


'দাদাগিরি'-র মঞ্চে টিম 'মিঠাই'! মহিলা ব্রিগেডের সঙ্গে নাচের তালে অন্য মেজাজে সৌরভ 

শুরু হতে চলেছে জনপ্রিয় গেম শো 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯। ছোটপর্দার দর্শকদের সবচেয়ে আনন্দের খবর হল, 'দাদাগিরি'-তে হাজির থাকবে 'মিঠাই' পরিবার। হল্লা পার্টি যেখানে, সেখানে যে কিছু চমক এবং আনন্দ থাকবে, একথা বলাই বাহুল্য।


বিলাসবহুল হাউজে নয়, জঙ্গলে হবে 'বিগ বস' ১৫! দেখুন PHOTOS

 কয়েকদিনের মধ্যে টেলিভিশনের পর্দায় আসতে চলেছে 'বিগ বস ১৫'। তবে এবারের সিজনে আলাদা থিম বেছে নেওয়া হয়েছে। 'বিগ বস ১৫' -র প্রতিযোগীরা বিলাসবহুল বাড়িতে নয়, জঙ্গলে বাস থাকবেন।


সিংহলি-তামিলের ম্যাশআপ গেয়ে সুপার ভাইরাল Nandy Sisters

'মানিকে মাগে হিতে' (Manike Mage Hithe) জ্বরে কাবু নেটপাড়া। সিংহলি ভাষায় শ্রীলঙ্কার এই গানে বুঁদ টলি থেকে টেলিপাড়াও। নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি এই মুহূর্তের দুই ইন্টারনেট সেনসেশন 'নন্দী সিস্টার্স' (Nandy Sisters)। মুহূর্তে ভাইরাল (Viral) হয়েছে গানটি। 


অপেক্ষার অবসান! পুজোয় মুক্তির পথে পরমব্রত -কোয়েলের থ্রিলার ছবি 'বনি'

গত কয়েকবারের ট্রেন্ড অনুযায়ী ফেস্টিভ মুডে বাঙালিকে হলমুখী করতে ভিড়ে সামিল হন একাধিক নির্মাতা ও প্রযোজনা সংস্থাগুলি। ইতিমধ্যে ঘোষণা হয়েছে পাইপলাইনে থাকা একাধিক ছবির নাম। সেই তালিকায় যুক্ত হল সুরিন্দর ফিল্মসের (Surinder Films) 'বনি' (Bony)। 


নতুন মাইলফলক 'হইচই'-র! ২০ টি ওয়েব সিরিজ সহ একাধিক চমক  

জনপ্রিয় এবং বিশ্বব্যাপী স্বীকৃত বাংলা ওটিটি প্ল্যাটফর্ম 'হইচই' (Hoichoi), ৫ বছরে পদার্পণ করার সঙ্গে সঙ্গে নতুন মাইলফলক স্পর্শ করছে। পঞ্চম বছরে পা রেখেই ডিজিটাল দর্শকদের জন্য 'হইচই' উপহার দিতে চলেছে ২০ টি নতুন কনটেন্ট। 

Advertisement


স্বল্প পোশাকে ঘনিষ্ঠ কোর্টনি কারদাশিয়ান ও মেগান ফক্স ! টপলেস ছবি Viral

কিছুদিন আগেই বাথরুমে কোর্টনি কারদাশিয়ানের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন মেগান ফক্স। এবার আবার ফের তাঁদের দুজনের ছবি ঝড় তুলেছে ইন্টারনেটে। অন্তর্বাসে তাঁদের ফটোশ্যুট দেখেই চর্চায় এসেছে তাঁদের রসায়নের। যদিও, নিজেদের 'বডি শেপ' দেখাতেই এই সাহসী শ্যুট।


সেটে অভিনেতা মদ খাচ্ছেন দেখানোয় 'Kapil Sharma Show'-এর বিরুদ্ধে FIR

আইনি জটে সোনি টিভির 'দ্য কপিল শর্মা শো'। মধ্যপ্রদেশের শিবপুরি জেলা আদালতে এই শো' য়ের নামে এফআইআর দায়ের হয়। শো'তে একটি পর্বের দৃশ্যেকে কেন্দ্র করে এই অভিযোগ। ওই পর্বে আদালতের একটি দৃশ্যের সময় মঞ্চে দাঁড়িয়ে মদ্যপান করতে দেখানো হয়। এতেই বাধে বিবাদ। অভিযোগকারীর অভিযোগ, অভিনেতারা আদালতকে অসম্মান করেছেন।


অনস্ক্রিনে বোল্ড হলে অফস্ক্রিন না কেন? প্রস্তাব পেয়েছিলেন মল্লিকা

এ কথা বলার অপেক্ষা রাখে না তাঁর কেরিয়ার শুরু হয়েছিল বেশ কয়েকটি বোল্ড সিনেমা দিয়ে। যা নিয়ে তাঁকে নিয়ে সে সময় কম কথা হয়নি। এর মধ্যে খোয়াইশ আর মার্ডারের কথা উল্লেখ করতেই হবে।

 

'গীতা বলেছিল, অভিনয় আমার দ্বারা হবে না,' সিনেমা রিলিজের আগে ভাজ্জি

হরভজন সিং সারাজীবন ক্যামেরার সামনে থেকেছেন। একজন দক্ষ ক্রিকেটার হিসাবে, তিনি তার অফ-স্পিনের জন্য বিশেষ ভাবে পরিচিত। তবে এই পুরোটাই মাঠে। তিনি হিন্দি এবং পাঞ্জাবি চলচ্চিত্রে বিশেষ উপস্থিতি করেছেন এবং প্রচুর বিজ্ঞাপন করেছেন - কিন্তু কখনও পূর্ণদৈর্ঘ্য ফিচার ফিল্ম করেননি।

 

Advertisement