scorecardresearch
 

Film Wrap: সেহগলকে চড় পঙ্কজের, মৃত্যুর আগে রাহুলের শেষ ভিডিও

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? নয়া নিয়মে এবং কোভিডের দ্বিতীয় ঢেউয়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন নির্বাচন পরবর্তী সময়ে? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
পঙ্কজ মল্লিক - রাহুল বোহরা পঙ্কজ মল্লিক - রাহুল বোহরা
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Pankaj Mullick: রেকর্ডিংয়ে সেহগলকে চড় মেরে বসলেন পঙ্কজ মল্লিক!
একবার রেকর্ডিংয়ে মদ্যপ অবস্থায় গান গাইতে এসেছিলেন সেহগল। কিছুতেই ঠিকঠাক সুরে গাইতে পারছেন না। সেহগলের তখন বদ্ধমূল ধারণা হয়েছিল, মদ না খেলে তিনি গান করতে পারবেন না। তত ক্ষণে অবশ্য পঙ্কজ বুঝে গিয়েছেন তাঁর বন্ধু স্বাভাবিক অবস্থায় নেই। স্টুডিও ভরতি মানুষের মাঝে সেহগল-কে ঠাসিয়ে এক চড় মারেন পঙ্কজ মল্লিক।


মৃত্যুর আগে রাহুলের শেষ ভিডিও, অক্সিজেনের বদলে শুধু মাস্ক লাগিয়ে গেলেন ডাক্তার!
রবিবার অভিনেতা রাহুল বোহর মারা গেলেন। তিনি করোনায় ভুগছিলেন এবং তার চিকিৎসা চলছিল দিল্লির রাজীব গান্ধী সুপার স্পোশালিটি হাসপাতালে। রাহুলের স্ত্রী জ্যোতি তিওয়ারি তাঁর চলে যাওয়ায় শোকে আচ্ছন্ন। স্বামীর মৃত্যুর বিচার চেয়ে সরব হয়েছেন জ্যোতি।


#ArrestMunmunDutta: দলিত ভাবাবেগে আঘাত, বাঙালি অভিনেত্রীকে গ্রেফতারের দাবি
অভিনেত্রী সাম্প্রতি ইনস্টগ্রাম ভিডিয়োতে সাজসজ্জা নিয়ে টিউটোরিয়াল দিতে গিয়ে দলিত সম্প্রদায় বিরোধী মন্তব্য করেন বলে অভিযোগ! অভিনেত্রী বলেন, 'আমি এবার ইউটিউবে আসতে চলেছি তাই আমি নিজেকে ভালো দেখাতে চাই। আমি এক্কেবারেই চাই না আমাকে ভাঙ্গি-র (Bhangi) মতো দেখতে লাগুক।' ভাঙ্গি শব্দটি নিয়েই যাবতীয় বিতর্ক।


করোনায় প্রয়াত দক্ষিণী সুপারস্টার TNR, শোকার্ত ইন্ডাস্ট্রি
হায়দরাবাদের মালকানগিরিতে একটি বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন TNR. করোনা পরীক্ষার পর বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। তবে নিঃশ্বাসের সমস্যা হওয়ায় হাসপাতালে ভরতি করতে হয় তাঁকে। দক্ষিণী সিনেমার অনেক বড় নাম এখনও খবর বিশ্বাস করতে পারছেন না। সোশাল মিডিয়ায় তাঁকে শ্রদ্ধাঞ্জলী দিচ্ছেন সকলে।


CAA-NRC নিয়ে তৈরি রাজর্ষির শর্ট ফিল্ম 'A Separate Sky' সামিল Cannes-র দৌড়ে
ভারতে CAA, NRC নিয়ে চর্চা এখনও থামেনি। কিন্তু এই সংবেদনশীল এবং সেই সঙ্গে ঝুঁকিপূর্ণ বিষয়বস্তু নিয়ে ছবি বানানোর কথা এখন অবধি সেভাবে কেউ ভাবেননি। আর সেই চ্যালেঞ্জটাই নিয়েছেন পরিচালক রাজর্ষি দে (Raajhorshee De)। তাঁর হিন্দি শর্ট ফিল্ম 'আ সেপারেট স্কাই '(A Separate Sky)-র মাধ্যমে।

Advertisement


'হয় বাঁচবো না হয় মরে যাবো', কেন লিখলেন শিলাজিৎ?
দেশের বিনোদন জগতেও করোনা কালো ছায়া। প্রতি দিন নতুন করে আক্রান্ত হচ্ছেন, প্রাণ হারাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা। গত রবিবার প্রাণ হারালেন অভিনেতা রাহুল বোহরা। সোমবার চলে গেলেন দক্ষিণী স্টার TNR. এ সবের মধ্যে গায়ক-অভিনেতা শিলাজিতের একটি পোস্ট বেশ নজর কাড়ছে। সোশাল মিডিয়ায় বেশ কয়েক হাজার বার শেয়ারও করা হয়েছে।


কঙ্গনার মমতা-বিদ্বেষ! আবারও 'রাক্ষসী' বলে অপমান মখ্যমন্ত্রীকে
পশ্চিমবাংলার নির্বাচনী রেজাল্টের দিন ফের ট্যুইট করে নরেন্দ্র মোদী (Narendra Modi)-র সুর গাইতে দেখা গেছে বলিউড ক্যুইনকে। সাসপেন্ড করা হয়েছিল তাঁর ট্যুইটার হ্যান্ডেল। এবার কিছুটা সেই পথেই হাঁটল ইন্সটাগ্রাম। সরিয়ে নেওয়া হল তাঁর একটি পোস্ট।


দিল্লির গুরুদ্বারের কোভিড কেয়ার সেন্টারে ২ কোটি টাকা অনুদান অমিতাভের
এবার সাধারণ মানুষের সাহায্যার্থে এগিয়ে এলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। দিল্লির রাকাব গঞ্জ গুরুদ্বারের (Rakab Ganj Gurdwara) শ্রী গুরু তেগ বাহাদুর কোভিড কেয়ার সেন্টারে (Sri Guru Tegh Bahadur Covid Care Centre) ২ কোটি টাকা অনুদান দিলেন তিনি।


'দেবদাস'-র এক যুগ পরে ফের একসঙ্গে শাহরুখ- সঞ্জয় জুটি!
ফের এক সঙ্গে কাজ করবেন শাহরুখ খান (Shahrukh Khan) ও সঞ্জয় লীলা বনসালীকে (Sanjay Leena Bansali) জুটি। ছবিটি একটি প্রেমের গল্পে গাঁথা হবে। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত বক্স অফিস হিট করা ছবি 'দেবদাস'- ছবিতে শেষ একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা।

 

Advertisement