scorecardresearch
 
 

Film Wrap: প্রসেনজিতের ভাঙা-গড়ার খেলা, ফের বিস্ফোরক নাসির

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বারবার নিজেকে ভাঙেন-গড়েন, সে জন্যই তিনি সুপারস্টার
‘নায়ক’ প্রসেনজিৎ তাঁর অন্যতম পছন্দের পরিচালকের ছবিতে এমনই অচেনা লুকে ধরা দেবেন। যেখানে বয়সের ছাপ স্পষ্ট। ‘ময়ূরাক্ষী’, ‘রবিবার’-এর পর অতনু ঘোষের (Atanu Ghosh) এই ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। শনিবার ছবির চরিত্রদের লুক প্রকাশ্যে আনলেন পরিচালক।


হেনস্থার ভয়ে কোনও ইস্যুতে কথা বলে না 'তিন খান', দাবি নাসিরের
চলতি মাসেই আফগানিস্তান (Afghanistan) প্রসঙ্গে কথা বলতে গিয়ে সাম্প্রদায়িক মন্তব্য করেছিলেন নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah)। এবার আরও বড় বিস্ফোরক কথা বলে ফেললেন। অভিনেতার মন্তব্য, “এখনকার বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে হিটলারের নাৎসি জমানার মিল পাই।”


'যশরত' ও তাঁর সঙ্গে বর্তমান সমীকরণ! এবার মুখ খুললেন যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা
Yash Dasgupta - Shweta Singh Kalhans: ফের চর্চা শুরু অভিনেতা যশ দাশগুপ্তকে নিয়ে। এবারে তিনি কাঠগড়ায়, তাঁর প্রাক্তন স্ত্রী শ্বেতা সিং কালহানসকে (Shweta Singh Kalhans) নিয়ে। প্রকাশ্য এল নানা অজানা তথ্য।


শুরু শিলাদিত্যর 'চিনে বাদাম '-র শ্যুট! একেবারে ভিন্ন লুকে যশ- এনা
Yash Dasgupta & Ena Saha's Cheene Badaam: একের পর এক নতুন ছবির শ্যুটিং শুরু হচ্ছে। গত সোমবার থেকে শুরু হয়েছে শিলাদিত্য মৌলিকের পরবর্তী ছবি 'চিনে বাদাম'-র শ্যুট। কিছুদিনের বিরতি ও নানা জল্পনার পর বড় পর্দায় এই ছবির মাধ্যমেই অভিনয়ে ফিরছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এইবার তিনি জুটি বাঁধলেন এনা সাহার (Ena Saha) সঙ্গে।


PHOTOS: অ্যাওয়ার্ড ফাংশনে যে বোল্ড ড্রেস সব সময় চর্চায় উঠে এসেছে
পুরষ্কার এবং অন্যান্য ইভেন্টের রেড কার্পেটে হলিউড সেলিব্রেটিদের লুকস বার বার প্রশংসিত হয়েছে। যদিও অনেক সময় সেলিব্রেটিরা এমন চেহারায় হাজির হন যে দেখার দর্শকের চোখ ছানাবড়া হয়ে যায়। এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস ২০২১ -এ মেগান ফক্সকে দেখার পর এমনটাই ঘটেছে।


ফের রবি ঠাকুরের চরিত্রে পরমব্রত! থ্রিলারধর্মী ছবিতে সঙ্গে রয়েছেন তনুশ্রী, গৌরব
Parambrata Chattopadhyay: সায়ন্তন ঘোষালের (Sayantan Ghosal) পরবর্তী ছবি 'আজি হতে শতবর্ষ পরে' (Aji Hote Shotobarsho Porey) -তে রবি ঠাকুরের ভিন্ন বয়সের লুকে দেখা যাবে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chattopadhyay)।


মোজা দিয়ে তৈরি ব্রা, ফের চর্চায় উরফি জাভেদের ভাইরাল ছবি
উরফি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রতিদিন ঝলমলে ছবি শেয়ার করছেন। উরফির ফ্যাশন সেন্স নিয়ে আলোচনা হচ্ছে সর্বত্র। বিমানবন্দরে ব্রা দেখিয়ে শিরোনামে আসা উরফিকে এখন নতুন ছবিতে মোজা দিয়ে তৈরি ব্রা পরতে দেখা যাচ্ছে। বিগ বস ওটিটির প্রাক্তন প্রতিযোগী উরফি জাভেদের ফ্যাশন সেন্স এবং সাহসী স্টাইল স্টেটমেন্ট ক্রমাগত আলোচনায় রয়েছে। বিগ বসের ঘরে উরফি এত লাইমলাইট পাননি, যতটা পেয়েছেন তাঁর পোশাক থেকে।


Dutta And Bouma Video: মুকুটকে উত্তরাধিকারী হিসাবে বেছে নেবেন সোনা মা?
কালার্স বাংলা চ্যানেলে শুরু হয়েছে নতুন বাংলা ধারাবাহিক 'দত্ত অ্যান্ড বৌমা' (Dutta And Bouma)। ইতিমধ্যে দর্শকদের যথেষ্ট মন ছুঁয়েছে এই মেগা। পারিবারিক এই ড্রামাতে দত্ত পরিবারের ছোট বউ অর্থাৎ সোনা মায়ের নাতবউ মুকুটের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তিতিক্ষা দাস (Titiksha Das)। নিজের চরিত্র, পরবর্তী পর্বের খুঁটিনাটি শেয়ার করলেন অভিনেত্রী।