scorecardresearch
 
 

Film Wrap: শ্রাবন্তীর নতুন প্রেমিক? বেবিবাম্পের ছবি নুসরতের

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। কার্যত লকডাউনে কী করছে ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

নতুন প্রেমিক অভিরূপ? জন্মদিনে হিরের আংটি পরালেন শ্রাবন্তী
গত কয়েক সপ্তাহ ধরে গুঞ্জন ছিল অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়েই নাকি তৃতীয় স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য তৈরি হয়েছিল শ্রাবন্তীর। নেট মাধ্যমেও শ্রাবন্তীকে নিয়ে প্রচুর ট্রোলিংও হয়েছে। কিন্তু এ সব নিয়ে যে ভাবিত নন শ্রাবন্তী তা সাম্প্রতিক খবর বলে দিচ্ছে।


Nusrat Jahan: বেবি বাম্প নিয়ে প্রথম ছবি পোস্ট নুসরতের
ইন্ডাস্ট্রির বান্ধবীদের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। সেখানেই বেবি বাম্পের ছবি তোলা হয়। সেটাই প্রকাশ পায়। তবে এত দিন পর্যন্ত নিজে থেকে কোনও ছবি পোস্ট করেননি নুসরত। রবিবার প্রথম বেবি বাম্প নিয়ে নিজের ছবি পোস্ট করলেন তিনি। মাত্র ঘণ্টা খানেকের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। তবে পোস্টে ট্রোলের হাত থেকে বাঁচতে পারেননি তিনি।


প্রেমের কথা ফাঁস হওয়ায় হুমকি দিচ্ছেন MLA কাঞ্চন, পুলিশের দ্বারস্থ স্ত্রী
বেশ কয়েকদিন ধরেই খবরের চর্চায় রয়েছেন অভিনেতা তথা উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। কানাঘুষো শোনা যাচ্ছে টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন উত্তরপাড়ার বিধায়ক। আর এর মাঝেই এবার কা়ঞ্চন মল্লিকের নামে গড়িয়াহাট থানায় অভিযোগ দায়ের করলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।


'প্রমিস করছি ভালো বাবা হবো', ফাদার্স ডে-তে পোস্ট শাশ্বত-র
বাবা শুভেন্দু চট্টোপাধ্যায় ছিলেন তাঁর অনুপ্রেণা। একই সঙ্গে একজন পথপ্রদর্শক এবং বন্ধুও। ফাদার্স ডে (fathers day) উপলক্ষে পাশাপাশি দুই পিতার ছবি পোস্ট করলেন শাশ্বত (saswata chatterjee)। সাদা-কালো ছবিতে বাবা শুভেন্দুর পাশে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পাশে মেয়ে হিয়া-কে কোলে নিয়ে রঙিন ছবিতে শাশ্বত নিজে। পোস্টে এক বাবার প্রতি আর এক বাবার প্রমিস, তিনি ভালো বাবা হবেন।


কাজল থেকে আয়ুষ্মান, Fathers Day নিয়ে মন ছোঁয়া পোস্ট তারকাদের
ইন্ডাস্ট্রিতে অনেকের গডফাদার থাকলেও বাবা-মায়ের স্থান সব সময় স্পোশাল। আজ ফাদার্স ডে (Fathers Day 2021) উপলক্ষে নিজের স্পেশাল মানুষদের নিয়ে পোস্ট করলেন তারকারা। তালিকায় রয়েছেন কাজল (Kajol), আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana), নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda) এবং আরও অনেকে।


World Music Day: বিশ্ব সংগীত দিবসে দ্য ড্রিমার্স-এর বিশেষ উপহার
বিশ্ব অসংখ্য প্রাকৃতিক শব্দে ভরা।  প্রাকৃতিক পরিবেশে বিশ্ব সংগীতের জাদুতে ভরা মাউন্টেন মিউজিক ফেস্টিভালের প্রথম মরশুমটি কল্পনা করেছিলেন আমাদের শহরের এক অতি সুপরিচিত সংস্কৃতি কর্মী ও ভিনটেজ পোস্টার সংগ্রাহক সুদীপ্ত চন্দ। এটি একটি ওপেন ভ্যালি মিউজিক কনসার্ট যা বিশ্ব সংগীতের নানা ক্ষেত্রের অ্যাকোস্টিক পারফরমেন্সে সমৃদ্ধ হয়ে উঠেছিল।