scorecardresearch
 

Film Wrap: জুতোপেটা জুন আন্টি, মুনমুনের বিরুদ্ধে FIR

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের ডেইলি ডোজ এক ক্লিকেই... বিনোদনের ডেইলি ডোজ এক ক্লিকেই...
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'জুতোপেটা' জুন আন্টি! দেখুন সোশালে ভাইরাল মজার ভিডিও
অভিনেত্রী ঊষসী চক্রবর্তী সরাসরি জুতো না পেলেও টিভিস্ক্রিনে জুতোর বাড়ি পেলেন। এই ভিডিওটাকে তিনি তাঁর অভিনয়ের পুরস্কার হিসাবে সযতনে আর্কাইভে সেভ করে রাখতে পারেন উষসী। তাঁর অভিনয় দেখে যে এ ভাবে মানুষ প্রতিক্রিয়া দিতে পারেন সেটা না দেখলে বিশ্বাস করা কঠিন।


দলিত ভাবাবেগে আঘাত, অভিনেত্রী মুনমুন দত্ত-র বিরুদ্ধে FIR
গত ৯ মে সোশাল মিডিয়ায় একটি ভিডিও তিনি আপলোড করেন যেখানে দলিতদের নিয়ে একটি অসম্মানসূচক শব্দ ব্যবহার করেছিলেন মুনমুন। তার পরই তাঁকে গ্রেফতারের দাবিতে উত্তাল হয়ে ওঠে সোশাল মিডিয়া। টুইটারে রীতিমতো তাঁকে নিয়ে #ArrestMunmunDutta ট্রেন্ড হয়। শনিবার মুম্বইয়ে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এ ছাড়াও হরিয়ানা এবং মধ্যপ্রদেশেও তাঁর বিরুদ্ধে মামলা করা হয়েছে।


'মস্তানি' সেজে রাস্তায় 'বাজিরাও' খুঁজছেন রাখি সাওয়ান্ত! দেখুন ভিডিও
কেন তাঁকে ড্রামা ক্যুইন বলা হয় তা এই ছবি এবং ভিডিও দেখলে পরিষ্কার হবে। তবে মানুষের মনোরঞ্জন করার কোনও সুযোগ হারান না রাখি সাওয়ান্ত। বাজিরাও মস্তানি ছিবর মস্তানির মতো সেজে মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পড়লেন তিনি। দীপিকা পাদুকোনের মতো সেজে হাতে তারের বাদ্যযন্ত্র নিয়ে বাজিরাও-কে খুঁজতে বেরিয়ে পড়লেন রাখি।


রাসমণি না থাকলেও থাকবেন শ্রী রামকৃষ্ণ, জানাল চ্যানেল
সাম্প্রতিক প্রোমোতে এটা স্থির হয়েই গিয়েছে রাণী রাসমণি ধারাবাহিকে এ বার চিরতরে প্রস্থান ঘটতে চলেছে রাণীমা-র। যা নিয়ে দর্শকদের একাংশ রীতিমতো বিষন্ন। তবে একটা সুখবর রয়েছে দর্শকদের জন্য। রাসমণি না থাকলেও থাকবেন শ্রী রামকৃষ্ণ পরমহংস। গদাধর চট্টোপাধ্যায় থেকে শ্রীরামকৃষ্ণ হয়ে ওঠার সফরের সাক্ষী থাকবেন দর্শকরা।


Visva Bharati: বিশ্বভারতীর শতবর্ষ উদযাপনে নক্ষত্র সমাগম
এই ডিজিটাল অনুষ্ঠানে থাকবেন বিশ্বভারতীর আশ্রমিক সুপ্রিয় ঠাকুর, বিশিষ্ট রবীন্দ্র গবেষক ও শিক্ষক গৌতম ভট্টাচার্য, প্রমিতা মল্লিক, অধ্যাপক মানবেন্দ্র মুখোপাধ্যায়, অধ্যাপক অমৃত সেন, চন্দ্রোদয় ঘোষ, তমোজিৎ রায়, ড. পবিত্র সরকার, মালবিকা ভট্টাচার্য্য, আনন্দ লি তান, অদিতি রায়, নন্দিতা বসু সর্বাধিকারী এবং বিশ্বভারতীর আরও গুণী প্রাক্তনীরা।


PHOTOS: ব্লকবাস্টার হলিউড প্রোজেক্ট রিজেক্ট করেছেন এই বলি তারকারা
বলিউডে এমন অনেক তারকা আছেন যাঁরা এমন কিছু বলিউড ছবি রিজেক্ট করেছেন যা পরে বিরাট বড় হিট হয়েছে। নানা কারণে তাঁরা ছবিগুলি বাতিল করেছিলেন। কখনও স্টারকাস্ট পছন্দ হয়নি। কখনও ডেটের সমস্যা ছিল। কখনও বা পরিচালকের সঙ্গে কাজ করতে ভালো লাগেনি। কিন্তু তাঁরা এমন কিছু হলিউড প্রোজেক্ট বাতিল করেছিলেন যা পরবর্তীকালে সারা বিশ্বের বক্স অফিসে রাজত্ব করেছে।