scorecardresearch
 

Film Wrap: নুসরতকে পরামর্শ তসলিমার, খোকা যাচ্ছেন বলিউড?

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

অনির্বাণ ভট্টাচার্য - নুসরত জাহান অনির্বাণ ভট্টাচার্য - নুসরত জাহান
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

'কাঙ্খিত পুরুষ কল্পনায় থাকে বাস্তবে নয়' নুসরতকে বললেন তসলিমা
সোশাল মিডিয়ায় প্রবল আলোচনার মাঝে এ বার নুসরতকে পরামর্শ দিলেন লেখিকা তসলিমা নাসরিন। তাঁর মতে, 'দ্বিতীয়  বিষময় জীবন থেকে বাঁচতে তাহলে কি আবার আরেকটি বিয়ে করতে হবে?' শনিবার ৫ জুন দীর্ঘ সোশাল পোস্টে তসলিমা লেখেন, 'নুসরতের খবর বেশ চোখে পড়ছে। তিনি প্রেগনেন্ট। তাঁর স্বামী নিখিল এ ব্যাপারে কিছু জানেন না। দুজন আলাদা থাকছেন ছ'মাস হলো। তবে যশ নামে এক অভিনেতার সঙ্গে অভিনেত্রী নুসরত প্রেম করছেন। সন্তানের পিতা, মানুষ অনুমান করছে, যশ; নিখিল নয়।


রানির সঙ্গে জুটিতে অনির্বাণ? 'খোকা'র বলিউড যাত্রা নিয়ে জল্পনা
গত মার্চ মাসে ৪৩তম জন্মদিনে 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' (Mrs Chatterjee Vs Norway) ছবির কথা ঘোষণা করেছিলেন রানি মুখোপাধ্যায়। এই ছবিতে এক মায়ের সমগ্র দেশের বিরুদ্ধে লড়াইয়ের কাহিনি দেখানো হবে বলেও জানিয়েছিলেন তিনি। রানি আরও জানিয়েছিলেন, এটি বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্র, যেখানে অভিনয় করতে তিনি যথেষ্ট থ্রিল অনুভব করবেন।। পরিচালনা করবেন অসীমা চিব্বার।


শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি অভিনেতা দিলীপ কুমার
মুম্বইয়ের পিডি হিন্দুজা হাসপাতালে (PD Hinduja Hospital) ভরতি করা হয়েছে তাঁকে। দিলীপের স্ত্রী অভিনেত্রী সায়রা বানো (Saira Banu) জানিয়েছেন, বেশ কয়েক দিন ধরে শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন তিনি। গত মাসের শুরুতেও দীর্ঘদিন হাসপাতালে ভরতি থাকতে হয়েছিল তাঁকে। বর্তমানে তাঁর বয়স হয়েছে ৯৮ বছর।


Nusrat Jahan: 'I don't want you to come'! কী বলতে চাইছেন নুসরত?
নুসরতের একটি ইনস্টাগ্রাম স্টোরি নতুন করে জল্পনা তৈরি করেছে। শনিবার হলিউড ছবি টোয়াইলাইট সাগা-র একটি দৃশ্য শেয়ার করেন নুসরত। যেখানে রবার্ট প্যাটিনসনকে ছবির একটি সংলাপ-সহ দেখা যায়। যেখানে রবার্ট বলছেন, 'I don't want you to come'. ছবিতে নায়িকা ক্রিস্টেন স্টুয়ার্টকে এ কথা বলেছিলেন রবার্ট। নুসরত কাকে বলছেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। তিনি অনাগত অতিথিকে বলতে চেয়েছেন, না তাঁর জীবনে কোনও কাছের মানুষকে বলছেন তা নিয়ে ধন্দে নেটিজেনরা।


Sunil Dutt: দেশভাগের সময় সুনীল দত্ত-কে প্রাণে বাঁচান মুসলিম প্রতিবেশী
বলিউডে বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যাঁদের অভিনয় প্রতিভার সঙ্গে সঙ্গে ব্যক্তিত্বও ভীষণ ভাবে আকৃষ্ট করেছে মানুষজনকে। তাঁদেরই মধ্যে একজন প্রয়াত অভিনেতা সুনীল দত্ত। আজ তাঁৎ জন্মদিনে জেনে নিন এমন এক কাহিনি যা তাঁর জীবন এবং জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি সম্পূর্ণ বদলে দিয়েছিল।


ফের কবে আসবেন স্ক্রিনে, জানালেন স্বয়ং 'ফেলুদা'
পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের হাত ধরে 'ফেলুদা ফেরত' সিরিজে ফেলুদার চরিত্রে অভিনয় করে দর্শকদের অকুণ্ঠ প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা টোটা রায়চৌধুরী। এত দীর্ঘ অনুপস্থিতি নিয়ে বহু প্রশ্নের সম্মুখীন হয়েছেন এর মধ্যে তাই ফের কবে আসবেন স্ক্রিনে তার জবীব আগাম দিয়ে রাখলেন সোশাল মাধ্যমে।


শীঘ্রই ফিরছে দ্য কপিল শর্মা শো, সোশাল পোস্টে ইঙ্গিত কৃষ্ণার
ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডি শো দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show) শীঘ্রই ফিরতে চলেছে পর্দায়। এমনটাই একটি সোশাল পোস্টে হিন্ট দিয়ে রাখলেন শো-এর অন্যতম সদস্য স্ট্যান্ড আপ কমেডিয়ান কৃষ্ণা অভিষেক। গত ফেব্রুয়ারি মাসে শো অফ এয়ার হয়ে যায়। তার পর থেকে শো-এর দর্শকরা বার বার জিজ্ঞাসা করেছেন, কবে ফের একবার দেখা যাবে কপিল অ্যান্ড কোম্পানিকে।