scorecardresearch
 

Film Wrap: নুসরতের বিশেষ ফটো শ্যুট, সুস্মিতার ফিটনেট 'মন্ত্রা'

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

নুসরত জাহান ও সুস্মিতা সেন (ছবি: ফেসবুক) নুসরত জাহান ও সুস্মিতা সেন (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

ফিল্ম বানাতে হাত খালি, করোনায় আয় বন্ধ সোনা-র

কণ্ঠস্বরও যেমন স্বকীয়। তেমনই তাঁর গানগুলিও শ্রোতাদের কানে অন্যরকম সুরেই বাজে। এ হেন সোনা করোনা কালে কর্মহীন। রোজগার বন্ধ তো বটেই, তার সঙ্গে জীবনের সমস্ত সঞ্চয় নিজের সিনেমা তৈরিতে খরচ করে ফেলেছেন। সম্প্রতি সোশাল পোস্টে এমনটাই জানালেন তিনি।


'পোশাক দেখো, কিন্তু নজরে থাক নারী', কাকে বললেন নুসরত?

সম্প্রতি একটি ফটোশুটের ভিডিও পোস্ট করেছএন নুসরত। যেখানে ক্যাপশনটি বেশ ইন্টেরেস্টিং। ক্যাপশনে নুসরত লিখছেন, 'I want people to see the dress, but focus on the woman.' অর্থাৎ, 'আমি চাই মানুষ আমার পোশাক দেখুন, কিন্তু তাঁদের নজর সীমাবদ্ধ থাক নারীতেই।' অনেকেই বলছেন, প্রকাশ্য নির্ভেজাল ক্যাপশনের মাধ্যমে বিশেষ বার্তা দিচ্ছেন নুসরত। এটা প্রথম নয়। এর আগেও একই ভাবে তাঁর ক্যাপশন চোখ টেনেছিল।


লক ডাউনে ব্যাডমিন্টনেই নিজেকে ফিট রাখছেন সুস্মিতা

জিম থেকে সুইমং পুল, সব কিছু বন্ধ। তাই বলে শরীর চর্চা বন্ধ থাকবে? মোটেই নয়। বাড়ির পার্কি লটেই মেয়ের রেনে-র সঙ্গে ব্যাডমিন্টন খেলায় মাতলেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। ফিটনেস ফ্রিক হিসাবে সুস্মিতার যথেষ্ট পরিচিতি রয়েছে বলিউডে। প্রায়শই জিম সেশনের ছবি আপলোড করতেন তিনি।


PHOTOS: নাতাশার HOT ছবিতে হার্দিকের আগুন ইমোজি

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম চর্চিত কাপল অল রাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং তাঁর স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ। দুজনেই সোশাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ থাকেন। স্বামী-স্ত্রী এবং ছেলেকে নিয়ে মাঝে মধ্যেই মজার ছবি ভিডিও পোস্ট করেন দুজনে। সম্প্রতি নাতাশা একটি ছবি পোস্ট করেন যাতে দেখা যাচ্ছে নাতাশা সুইমিং পুলের পাশে কালো বিকিনিতে হ্যাং আউট করছেন।


সারা জীবন কাজ করেও নিজেকে কুঁড়ে বলতেন প্রেমেন্দ্র মিত্র!

এত কিছু করার পরেও যিনি নিজেকে কুঁড়ে সম্বোধন করতে পারেন, তাঁর চেয়ে বড় আত্মসমালোচক আর কে হতে পারেন। তবে কুঁড়েমি ছিল বইকি। নিজের শরীরের খেয়াল রাখার পবিষয়ে কুঁড়েমি ছিল। ক্যানসারের যন্ত্রণা তাঁর শরীরকে ছিন্নভিন্ন করলেও তিনি তা কাউকে বুঝতে দেননি।


'তুমি গুপীর চরিত্র জন্যই জন্মেছো', বলেছিলেন সত্যজিৎ

অটোমোবাইল ইঞ্জিনিয়ার তপেন খুব কম বয়সে এক সময়ে রাজস্থানের বিকানেরে চাকরি করতেন। সেখানকার জিপসাম মাইনস-এ রোজ দু’ টাকা দু’ আনা পারিশ্রমিক মিলত। বছর দুই চাকরি করার পর কলকাতায় ফিরলেন তিনি। তখনও কি জানতেন, এই রাজস্থানে এসই তিনি জীবনের শ্রেষ্ঠ চরিত্রের জন্য শুটিং করবেন, তা-ও সত্যজিৎ রায়ের পরিচালনায়!

Joy Goswami: করোনাকে জয় করে বাড়ি ফিরলেন জয় গোস্বামী 

করোনাকে জয় করে সোমবার বাড়ি ফিরলেন কবি জয় গোস্বামী (Joy Goswami)। গত ১৬ মে করোনা আক্রান্ত (COVID-19) হয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। 

Exclusive: কেমন কাটছে কার্যত লকডাউনের দিনগুলি? জানালেন 'মিঠাই'-সৌমিতৃষা

বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চায়ও ঢুকতে পেরেছেন 'মিঠাই' (Mithai)। দর্শকদের মনের একেবারে কাছে পৌঁছেছে 'মিঠাই' ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। । কীভাবে সময় কাটছে সৌমিতৃষার? আগামী পর্বগুলিতে কীভাবে এগোবে গল্প?


১০০ শয্যা বিশিষ্ট মিনি কোভিড হাসপাতাল চালু হল রাজের উদ্যোগে !

এবার মানবিক দিক সামনে এল পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty)। ১০৮ ব্যারাকপুর বিধানসভা এবং সংলগ্ন অঞ্চলের মানুষের সুবিধার্থে সোমবার থেকে ব্যারাকপুর স্টেডিয়াম পরিণত হল মিনি কোভিড হাসপাতালে।