scorecardresearch
 

Film Wrap: শাহরুখের ছবি থেকে বাদ কার্তিক! কাকে জড়ালেন রাখি?

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

রাখি সাওয়ান্ত ও কার্তিক আরিয়ান রাখি সাওয়ান্ত ও কার্তিক আরিয়ান
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

The Last Hour Review: বেশি প্যাঁচাতে গিয়ে হল সমস্যা

থ্রিলার সিরিজে রহস্য যেমন প্যাঁচাতে হয়, তেমনই সেটা ছাড়াতেও হয়। দ্য লাস্ট আওয়ার দেখতে বসে মনে হল, শুধু পেঁচিয়ে গেল। ছাড়ানোর সময় আর পাওয়া গেল না। এত অতৃপ্তি নিয়ে কোনও ক্রাইম থ্রিলার, তাও আবার সুপার ন্যাচরাল থ্রিলার শেষ করার কোনও মানে নেই। দর্শকদের ধৈর্য্য হারাতে বাধ্য।

Kartik Aaryan: করণের পর শাহরুখের ছবি থেকেও বাদ কার্তিক আরিয়ান!

করণ জোহরের (Karan Johar) দোস্তানা ২-এর পর শাহরুখ খানের (Shah Rukh Khan) রেড চিলিজ প্রোডাকশনের (Red Chillies Entertainment) ব্যানারের সিনেমা ফ্রেডি (Freddy) থেকে বাদ পড়লেন অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। সূত্রের খবর, সাইনিং অ্যামাউন্ট হিসাবে দেওয়া ২ কোটি টাকা ফেরতও দিয়ে দিয়েছেন কার্তিক।


KISS করায় থাপ্পড় মেরেছিলেন! সেই মিকাকেই জড়ালেন রাখি

অভিনেত্রী রাখি সাওয়ান্ত এবং গায়ক মিকা সিং বহু বছর আগে বিতর্কে জড়িয়েছিলেন। বহুবার প্রকাশ্যে একে অপরের বিরুদ্ধে মন্তব্য করেছেন। তবে তাঁদের লেটেস্ট ফটো দেখে বোঝা যাচ্ছে, হয়তো তাঁরা পুরনো কথা ভুলে বিবাদ মিটিয়ে নিয়েছেন। পাবলিক প্লেসেই একে অপরকে জড়িয়ে ধরলেন রাখি এবং মিকা।

প্রতিযোগীর কান্না, বিচারকের কমেন্ট সব নিয়ে খুল্লমখুল্লা সোনু

গত বছর সোনু-র একটি ভিডিও সোশাল মিডিয়ায় ভীষণ ভাইরাল হয়। চিত্রনির্মাতা বিবেকরঞ্জন অগ্নিহোত্রী-র সঙ্গে তিনি রিয়েলিটি শো-এর পর্দা ফাঁশ করেছিলেন। জানিয়েছিলেন, অনেক সময় ডাব করা গান দর্শকদের দেখানো হয়েছে। সোনু বলেন, 'প্রথম সিজনে বিচারকদের স্টেজে যাওয়া নিষিদ্ধ ছিল। দ্বিতীয় সিজন থেকে এ সব শুরু হয়েছিল, কারণ টিআরপি টিম, এন্টারটেনমেন্ট টিম এ সব করতে বলত। এরা গানের বিষয়ে কিছুই জানে না।'

'থলথলে বৌদি'! শ্রীলেখাকে রিমঝিমের বডি শেমিং? সোশাল মিডিয়া তোলপাড়

দুজনের পদবি মিত্র হলেও আদপেও যে মিত্রতা নেই তা নির্বাচনের আগে থেকে জানেন সকলে। টাকা দিয়ে সেলিব্রিটি কিনে বিজেপিতে যোগদান করানো নিয়ে প্রথম ঘটনার সূত্রপাত। তার মধ্যেই সরাসরি বডি শেমিংয়ের মতো ঘটনা ঘটালেন রিমঝিম? প্রকাশ্যে নাম না করে লিখলেন, 'থলথলে বৌদি আমায় ব্লকিয়েছে। কমরেট মাংসপিণ্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে?


অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে অনুরাগের! বুকে ব্যথা নিয়ে ভর্তি হয়েছিলেন হাসাপাতালে

সামান্য বুকে ব্যথা হওয়ার পরই আর ঝুঁকি নেননি অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। গাফিলতি না করেই চিকিৎসকের পরামর্শ নেন তিনি। এরপর তাঁর হার্টে কিছু ব্লকেজ ধরা পড়ে। সেখানেই অ্যাঞ্জিওপ্লাস্টি (Angioplasty) হয় তাঁর।


পাঁচ বছরে 'প্রাক্তন'! প্রসেনজিৎ-ঋতুপর্ণা অভিনিত এই ছবির রইল কিছু সিক্রেট

এক অন্য ধারার ছবি 'প্রাক্তন' (Praktan) যখন 'উইন্ডোজ প্রোডাকশনস' (Windows Productions) থেকে মুক্তি পেল ২০১৬ সালে, বলাই বাহুল্য দর্শকেরা নিজেদের জীবনের সঙ্গে অনেকটাই মেলাতে পেরেছিলেন। বক্স অফিসে সুপারহিট এই ছবি তাই আজও প্রশংসিত।


Yaas-এ ক্ষতিগ্রস্ত তমলুকে ত্রাণ পৌঁছাতে ছুটলেন ইমন ও তাঁর টিম

বিভিন্ন সময়ে মানুষ কিংবা সারমেয়দের পাশে দাঁড়িয়েছেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। আবারও সামনে এল ইমনের মানবিক দিক। ইয়াসে (Yaas) ক্ষতিগ্রস্ত গ্রামে ত্রাণ পৌঁছাতে ছুটে গেলেন গায়িকা। 


Yaas-পরবর্তী পরিস্থিতি সামলাতে ময়দানে মিমি! ত্রাণ নিয়ে পৌঁছলেন শিবিরে 

ইয়াসে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন সাংসদ- অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। পরিস্থিতি সামলাতে নিজের সংসদীয় কেন্দ্রের বিভিন্ন জায়গা পরিদর্শন করলেন তিনি। সেই সঙ্গে  ত্রাণ শিবিরে গিয়ে ঘূর্ণিঝড় ইয়াসের জন্য দুর্গতদের সঙ্গে নিজেই কথা বলে তাঁদের সমস্যার কথা শুনলেন নায়িকা। 

TRP: সেরার স্থানে টানা ছয় সপ্তাহ অপরিবর্তিত 'মিঠাই'! 

পর পর ছয় সপ্তাহ জি বাংলার 'মিঠাই'-র (Mithai) মাথায়ই উঠেছে সেরার শিরোপা। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় দুই চ্যানেল চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।