scorecardresearch
 

Parambrata Chattopadhyay: Karan Johar-র বড় বাজেটের ছবিতে না পরমব্রতর! সামনে এল আসল কারণ

বাঙালি দর্শকেরা আগেই পেয়েছে সুখবর। ধর্মা প্রোডাকশনসের (Dharma Productions) ব্যানারে এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী (Tota Roy Choudhury) সহ আরও বাঙালি অভিনেতারা। যার মধ্যে একটি নাম ছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chattopadhyay)। কিন্তু এত বড় একটা কাজে হঠাৎ না কেন?

Advertisement
করণ জোহার ও পরমব্রত চট্টোপাধ্যায় করণ জোহার ও পরমব্রত চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • করণের ছবির অফার ফেরালেন পরমব্রত।
  • এই ছবিতে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং ও আলিয়া ভাট।
  • ধর্মা প্রোডাকশনসের এই ছবির নাম 'রকি অউর রানি কি প্রেম কাহানি'।

করণ জোহারের (Karan Johar) বড় বাজেটের ছবিতে নাকজ করলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। সব ঠিক হয়ে যাওয়ার পরও কেন এই সিদ্ধান্ত? নিজেই জানালেন অভিনেতা। দীর্ঘ পাঁচ বছর পর পরিচালনায় ফিরছেন করণ জোহার (Karan Johar)। দিন কয়েক আগেই সামনে এসেছে সেই ছবি, অর্থাৎ 'রকি অউর রানি কি প্রেম কাহানি' (Rocky Aur Rani Ki Prem Kahani) -র প্রথম লুক। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt)।

বাঙালি দর্শকেরা আগেই পেয়েছে সুখবর। ধর্মা প্রোডাকশনসের (Dharma Productions) ব্যানারে এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ফেলুদা ওরফে টোটা রায় চৌধুরী (Tota Roy Choudhury) সহ আরও বাঙালি অভিনেতারা। যার মধ্যে একটি নাম ছিল পরমব্রতর। শোনা যায় অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়ের (Churni Ganguly) কাছেও নাকি এই ছবির অফার গেছে।

আরও পড়ুন: হায়দ্রাবাদে যিশুর সঙ্গে আলিয়া! শরীরচর্চার ফাঁকে চলল ফটো সেশন 

কিন্তু এত বড় একটা কাজে হঠাৎ না কেন? পরমব্রত জানিয়েছেন, " করণ জোহারের অফারটি পেয়ে আমার সত্যিই খুব ভাল লেগেছিল। কিন্তু যেই চরিত্রটা আমায় অফার করা হয়েছিল, সেটায় আমার বিশেষ কিছু করার নেই। আমি এই মুহূর্তে কেরিয়ারের যেই পর্যায়ে রয়েছি, সেখানে দাঁড়িয়ে এই চরিত্রটা করা ঠিক মনে হয়নি আমার। খুব ভাল কাস্টিং হয়েছে। চিত্রনাট্যও খুব ভাল। দর্শকেরাও নিশ্চই ছবিটি দেখতে যাবেন।" 

আরও পড়ুন: নকল বিয়ে, ফুলশয্যা! একই গল্পে টেক্কা 'মিঠাই' ও 'খড়কুটো'-র? 

এদিকে টোটা রায় চৌধুরী আজতক বাংলাকে জানিয়েছিলেন, জুলাই মাসের শেষে এই ছবি নিয়ে বিস্তারিত আলোচনা করতে মুম্বই যাচ্ছেন তিনি। তাঁর শ্যুটিং শুরু হবে সেপ্টেম্বর মাস থেকে। 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবিতে এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শাবানা আজমী (Shabana Azmi),ধর্মেন্দ্র (Dharmendra) ও জয়া বচ্চনকে (Jaya Bachchan)। সূত্র মারফত জানা যাচ্ছে, 'রকি অউর রানি কি প্রেম কাহানি' একটি পারিবারিক মূল্যবোধ ও ভালোবাসার গল্প। আলিয়ার দাদু-ঠাকুমার চরিত্রে দেখা যাবে শাবানা ও ধর্মেন্দ্রকে। জয়া বচ্চন এই ছবিতে তিনি রণবীর সিংয়ের ঠাকুমার ভূমিকায় অভিনয় করবেন। নিজের চরিত্রের সম্পর্কে এখনও কিছু বলেননি টোটা। 

Advertisement

আরও পড়ুন: রাজের সামনেই শিল্পাকে জেরায় এই প্রশ্নগুলি করবে ক্রাইম ব্রাঞ্চ!

বাংলার পাশাপাশি ধীরে ধীরে হিন্দি ছবিতেও মাটি শক্ত করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সেই তালিকায় রয়েছে 'কাহানি', 'গ্যাং অফ ঘোস্টস', 'ইয়ারা সিলি সিলি', 'ট্রাফিক', 'অনুকূল',  'পরি', 'বুলবুল', 'ব্ল্যাক উইডোজ', 'রামপ্রসাদ কি তেহভি' -র মতো ফিচার, শর্ট ফিল্ম কিংবা ওয়েব সিরিজ। এছাড়াও হাতে আছে কবি শ্রীজাত-র পরিচালনায় ছবি 'মানবজমিন'। যেখানে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে অভিনয় করবেন তিনি। বহু জল্পনার পর সামনে এসেছে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'লহ গৌরাঙ্গের নাম রে' -তে চৈতন্য মহাপ্রভুর নাম। এই চরিত্রে অভিনয় করবেন পরমব্রত।   

 

Advertisement