scorecardresearch
 

Loho Gouranger Naam Re: যিশু নয়, সৃজিতের চৈতন্য মহাপ্রভু পরমব্রত!

সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) আগামী ছবি 'লহ গৌরাঙ্গের নাম রে' (Loho Gouranger Naam Re)! যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) নাকি, অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) কে হবেন বড় পর্দার চৈতন্য মহাপ্রভু (Chaitanya Mahaprabhu) এই নিয়ে ছিল জল্পনা।

Advertisement
যিশু সেনগুপ্ত, সৃজিত মুখোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায় যিশু সেনগুপ্ত, সৃজিত মুখোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • আলোচনায় সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি 'লহ গৌরাঙ্গের নাম রে'।
  • ছবির অভিনেতা তালিকা নিয়ে ছিল জল্পনা।
  • শেষমেশ জানা গেল, কে হবেন বড় পর্দার মহাপ্রভু।

বেশ কয়েকদিন ধরেই চলছে আলোচনা। বিষয়বস্তু, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) আগামী ছবি 'লহ গৌরাঙ্গের নাম রে' (Loho Gouranger Naam Re)! যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) নাকি, অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), কে হবেন বড় পর্দার চৈতন্য মহাপ্রভু (Chaitanya Mahaprabhu) এই নিয়ে ছিল জল্পনা। এবার শেষমেশ সামনে এল নাম। অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chatterjee) দেখা যাবে এই ছবির নামভূমিকায়। রয়েছে আরও চমক। 

দর্শকদের একের পর এক উপহার দিচ্ছেন সৃজিত মুখোপাধ্যায়। পরপর রয়েছে তাঁর ম্যারাথন ছবি। 'লহ গৌরাঙ্গের নাম রে' ছবিতে আরও অনেকগুলি গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। যার মধ্যে একটি, মহাপ্রভুর প্রথম পক্ষের স্ত্রী লক্ষ্মীপ্রিয়া (Laxmipriya)। এই চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। তবে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী, সৃজিত নাকি যিশু এবং অনির্বাণ দু'জনকেই ভেবেছিলেন অন্য দুটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য।  

আরও পড়ুন:  'সুপার সিঙ্গার'- এ বিচারক আসনে সোনু! শেয়ার করলেন সাফল্যের সিক্রেট 

এর আগে সৃজিতের সঙ্গে 'হেমলক সোসাইটি', 'রাজকাহিনী'-র মতো ছবিগুলিতে কাজ করেছেন প্রিয়াঙ্কা। তবে এবার একেবারে অন্য ধারার এক পিরিয়ড ড্রামা এটি। এদিকে পরিচালকের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন পরমব্রত। সেই তালিকায় রয়েছে 'বাইশে শ্রাবণ', 'হেমলক সোসাইটি', 'চতুষ্কোণ', 'জুলফিকর', 'শাহজাহান রিজেন্সি' ও 'দ্বিতীয় পুরুষ'-র মতো ছবিগুলি। সামনেই আরও একটি ছবিতে একসঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কা - পরমব্রতকে। ছবির নাম 'মানবজমিন'। এটি কবি শ্রীজাত-র প্রথম পরিচালিত ছবি।

সৃজিত মুখোপাধ্যায়ের হাতেও রয়েছে বেশ কয়েকটি কাজ। 'শাবাশ মিঠু', 'অতি উত্তম', 'X= প্রেম' তৈরির কাজ চলছে। সামনেই মুক্তি পাবে তাঁর থ্রিলারধর্মী ওয়েব সিরিজ 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি'। এছাড়াও 'কাকাবাবুর প্রত্যাবর্তন' রয়েছে মুক্তির অপেক্ষায়। 

আরও পড়ুন: হাউজ পার্টিতে যিশু-শুভশ্রীরা! সঙ্গে দুই পরিচালক 

Jisshu Sengupta in Chaitanya Mahaprabhu

 প্রসঙ্গত, ১৯৯৯ সালে মাত্র ১৯ বছর বয়সে যিশু সেনগুপ্ত পা রেখেছিলেন বিনোদন জগতে। দূরদর্শনে পৌরাণিক ধারাবাহিক 'মহাপ্রভু'-তে চৈতন্য মহাপ্রভুর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই সময় খুব জনপ্রিয় হয় এই সিরিয়াল। এক সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে যিশু বলেন, "আমি ১১৭ তম মহাপ্রভু ছিলাম অডিশনে। সেই সময়ে আমি কাজটা শুরু করি শুধু হাত খরচের জন্য।" বলা চলে, অভিনেতার একটা পরিচিতি 'মহাপ্রভু'। অন্যদিকে পরমব্রত মানে 'তোপসে'। যদিও তিনি বরাবর চরিত্রের স্বার্থে চ্যালেঞ্জ নিয়ে এসেছেন। তাই সেই মিথ ভেঙে এবার কতটা দর্শকদের মন ছুঁতে পারেন, সেটা সময় বলবে। 

Advertisement

 

Advertisement