scorecardresearch
 

Top Entertainment News Today: সারাদিনের বিনোদনের সেরা খবরগুলি, জানুন...

Entertainment News Today,21st January 2022: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 

সারাদিনের বিনোদনের সেরা খবর সারাদিনের বিনোদনের সেরা খবর
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Top Entertainment News,Entertainment News Today 21st January: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়। 


'গাঁটছড়া' থিমে সেজে উঠল বেহালার এই বস্তি! তুলির ছোঁয়ায় রঙিন করলেন সনাতন দিন্দা

এবার 'গাঁটছড়া' থিমে সেজে উঠল এই বস্তি। দেওয়ালগুলি ভরে উঠল এমন ছবিতে যা মানুষের সম্পর্কের কথা বলে। রং ওঠা দেওয়াল রঙিন হল গাছ কৌটো, ঘট, বর-কনে, প্রজাপতি, কুলোর মতো বিয়ের নানা মাঙ্গলিক মোটিফের গ্রাফিটিতে।


আসছে 'গু কাকু'! প্রথমবার জুটিতে মোশারফ - ঋত্বিক, রয়েছে আরও চমক

বলিউডে 'পিকু'-র মতো ছবিতে দর্শকেরা এই ধরণের বিষয়বস্তুর সম্পর্কে ওয়াকিবহাল হলেও, টলিউডে নৈব নৈব চ। এজন্যেই ছবির পোস্টার সামনে আসার পর থেকেই 'পটি আঙ্কেল' (The Potty Uncle) কে, তা জানার জন্য মানুষের কৌতূহলী মনে বারবার প্রশ্ন জাগছে।


কেন টুইট করছেন না কিং খান? আকুল ভক্তদের পোস্ট ট্রেন্ডিং টুইটারে

সেলিব্রিটিদের টুইট, পোস্ট ভাইরাল হওয়া রোজকার ব্যাপার। কিন্তু কোনও সেলিব্রিটি পোস্ট করছেন না কেন?এটা জানতে চেয়ে আকুল ভক্তরা ওই সেলিব্রিটির প্রোফাইল ট্রেন্ডিং করে দিয়েছেন, এমনটা শোনা যায়নি।


টলিপাড়ার একঝাঁক শিল্পী নিয়ে, এপ্রিলে আসছে রাজর্ষির 'আবার কাঞ্চনজঙ্ঘা'!

স্থগিত রাখা হচ্ছে একাধিক ছবির মুক্তি। প্রথমে ২০২০ সালের মে মাস এবং পরে চলতি বছরের ১১ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল রাজর্ষি দে -এর 'আবার কাঞ্চনজঙ্ঘা'। তবে বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই তা পিছিয়ে যায়।


রূপ না গুণই আসল! আরও এক কৃষ্ণকলির গল্প নিয়ে আসছে 'অনুরাগের ছোঁয়া'

 'পহলে দর্শনদারি, ফির গুণ বিচারি'- সমাজের এই প্রচলিত প্রবাদ ভেঙে দেওয়াই 'অনুরাগের ছোঁয়া' মূল উদ্দেশ্য। রূপ না গুণ? কী দিয়ে যায় মনের মানুষ চেনা? -এটাই এই ধারাবাহিকের মূল বিষয়বস্তু।


'ঘুন' ধরা সম্পর্কের গল্প নিয়ে আসছে নতুন ছবি!

এরপরেই ঘটে যায় কয়েকটি চাঞ্চল্যকর ঘটনা। বদলে যায় কয়েকটি জীবন। কীভাবে সেই ঘটনাগুলি পারস্পরিক সম্পর্কে ঘুন ধরিয়ে, এক একটি চরিত্রের সঙ্গে ঘটনাচক্রে জড়িয়ে পড়ে সেটাই জানা যাবে এই ছবিতে।