scorecardresearch
 

Aay Tobe Sohochori: দেবীনা -বুবাইয়ের বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় সুপার Viral! হাসির রোল নেটপাড়ায়

Bangla Serial Trolled: বরকে ধাক্কা মেরে সরিয়ে অন্য একজন বিয়ে করে কনেকে, এই ঘটনা দেখে হতবাক সবাই। এমনকি এই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে নেটমাধ্যমে। মিম, ট্রোল ইত্যাদি ভরেছে সোশ্যাল পেজগুলিতে।

Advertisement
দেবিনা -বুবাইয়ের বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল দেবিনা -বুবাইয়ের বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল

ভারতীয় ধারাবাহিক (Indian Serials) বর্তমানে নেটিজেনদের (Netizens) আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে। কখনও উড়ন্ত মালা, তো কখনও উড়ন্ত সিঁদুর এসে বিয়ে সুসম্পন্ন হতে দেখা গেছে অনেক মেগাতেই (Mega Serial)। এক কথায় বলা যায়, নিত্য নতুন বিয়ে দেখার সুযোগ পাচ্ছেন ছোট পর্দার দর্শকেরা (Bengali Television Audiences)। ধারাবাহিকের বিভিন্ন পর্ব থেকে তৈরি হয় মিম (Meme)। এছাড়া ট্রোলিং, রোস্টিং ইত্যাদি হয়ে গেছে খুব সাধারণ বিষয়।  

সম্প্রতি স্টার জলসার 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori)-র একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়েছে। বরকে ধাক্কা মেরে সরিয়ে অন্য একজন বিয়ে করে কনেকে, এই ঘটনা দেখে হতবাক সবাই। এমনকি এই দৃশ্য দেখে হাসির রোল উঠেছে নেটমাধ্যমে (Social Media)। মিম, ট্রোল ইত্যাদি ভরেছে সোশ্যাল পেজগুলিতে। আবার অনেকে নিন্দা - সমালোচনার ঝড় তুলেছেন বাংলা ধারাবাহিকের এরকম চিত্রনাট্য দেখে।   

Aay Tobe Sohochori Bangla Serial Trolled
Aay Tobe Sohochori Bangla Serial Trolled
Aay Tobe Sohochori Bangla Serial Trolled

আরও পড়ুন:  আসছে 'সা রে গা মা পা'! সঞ্চালক আবির, বিচারক- গুরুর আসনে কারা?

কেমন ছিল ভাইরাল হওয়া দৃশ্যের চিত্রনাট্য?

নিজেকে অন্ত:সত্ত্বা বলে সমরেশকে বিয়ে করার জন্য চাপ দেয় দেবীনা। একেবারে শেষ সময়ে সমরেশের সুমতি ফিরে আসে ঠিকই। কিন্তু সিঁথির সিঁদুর মুছে বাড়ি ছেড়ে চলে যায় সই। বাবা-মায়ের বিয়ে বাঁচাতে নানা রকম প্ল্যান করে বরফি ও টিপু। এদিকে বিয়ের মণ্ডপেই বরফি ফাঁস করে টাকা নিয়ে মিথ্যা কথা বলেছে উকিল, সই ও সমরেশের ডিভোর্স হয়নি। সমরেশ বিয়ে করতে না চাইলেও, দেবীনা সেকথা শুনতে নারাজ।

Advertisement

আরও পড়ুন: দর্শকেরা কাঁদবেন, 'বাটি দিতে হবে'! 'বেলা শুরু'-র ডাবিং শেষে বলেছিলেন সৌমিত্র 

হঠাৎ মালাবদলের সময়, সমরেশকে ধাক্কা মেরে সামনে চলে আসে বুবাই। সমরেশের বদলে তার গলায় মালা পরায় দেবিনা। শুধু তাই নয়, এরপর দেবীনার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় বুবাই। সমরেশ -দেবিনার বদলে, সুসম্পন্ন হয় বুবাই -দেবিনার বিয়ে। ব্যাস! সই ও সমরেশের বিয়ে বাঁচাতে আত্মত্যাগ করে বুবাই। এই দৃশ্য নিয়েই সমালোচনা -মজার ঝড় তুলেছেন নেটিজেনরা। 

 

আরও পড়ুন: 'গোধূলি আলাপ'-এ টানটান পর্ব! কোন দিকে মোড় নেবে নোলক -অরিন্দমের সম্পর্ক? 

প্রসঙ্গত, অবাস্তব কিছু দেখালেও দর্শকেরা কিন্তু বেশ পছন্দ করছেন 'আয় তবে সহচরী'। সেই প্রমাণ মেলে টিআরপি লিস্টের (TRP) দিকে চোখ রাখলেই। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে, ৬.৬ নম্বর পেয়ে ষষ্ঠ  স্থানে রয়েছে এই ধারাবাহিক। 

 

Advertisement