scorecardresearch
 

Aparajita- Sharly on Gumi Gumi Song: সুপার ভাইরাল 'গুমি গুমি' গান! হাঁসকে নিয়ে ট্রেন্ডে গা ভাসালেন লক্ষ্মী কাকিমাও

Aparajita- Sharly on Gumi Gumi Song: নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি এই মুহূর্তে বাংলার বহু জনপ্রিয় টেলি তারকারাও। এবার ট্রেন্ডিং এই গানের সঙ্গে জমিয়ে নেচে শেয়ার করেছেন ইন্সটা রিলস যা, মুহূর্তে হয়েছে ভাইরাল।

Advertisement
অপরাজিতা আঢ্য ও শার্লি মোদক (ছবি: ইন্সটাগ্রাম) অপরাজিতা আঢ্য ও শার্লি মোদক (ছবি: ইন্সটাগ্রাম)

নিত্য নতুন ট্রেন্ডিং গানে (Trending Song) রিলস বানানো হাল আমলের নেটিজেনদের 'টু ডু' তালিকার (To Do List) মধ্যে পড়ে। বর্তমানে 'গুমি গুমি' (Gumi Gumi Song)  জ্বরে কাবু নেটপাড়া। বলিউড তো বটেই, এমনকি এই গানে বুঁদ টলি থেকে টেলিপাড়াও। নয়া ট্রেন্ড (New Trend) থেকে বাদ যাননি এই মুহূর্তে বাংলার বহু জনপ্রিয় টেলি তারকারাও। অনেকেই ট্রেন্ডিং এই গানের সঙ্গে জমিয়ে নেচে, শেয়ার করছেন ইন্সটা রিলস (Insta Reels) যা, মুহূর্তে ভাইরাল (Viral) হচ্ছে।

সুপার ভাইরাল গান 'গুমি গুমি'-র ইন্সটা রিলস তৈরি হচ্ছে। যার বেশিরভাগটাই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar)-র লক্ষ্মী ও তার আদরের হাঁস অর্থাৎ হংসিনি একসঙ্গে একটি রিলস শেয়ার করেছেন। যেখানে জমিয়ে নাচছেন তাঁরা। অপরাজিতা আঢ্যর (Aparajita Adhya) পরনে রয়েছে শাড়ি। শার্লি মোদক (Sharly Modak) ওয়েস্টার্ন ড্রেস পরলেও, মজার কথা হল তাঁর মাথায় রয়েছে হেলমেট। 

আরও পড়ুন: ফের জুটি বাঁধছেন পরমব্রত-স্বস্তিকা! আসছে রাজনৈতিক- থ্রিলারধর্মী ছবি

ভিডিওটি শেয়ার করে অপরাজিতা মজা করে লিখেছেন, "লক্ষ্মী আর লক্ষীর বাহন প্যাক প্যাক হাঁস... ২০২২ তো, পেঁচার জায়গায় হাঁস এখন লক্ষীর বাহন।" বৌমার সঙ্গে লক্ষ্মীর এই জমাট রিলসটি দেখে দারুণ আনন্দ পেয়েছেন ফ্যানেরা। কমেন্ট বক্স ভরেছে ভালোবাসা- শুভেচ্ছাবার্তায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Advertisement

 

আরও পড়ুন: জুটিতে কৌশিক- অপরাজিতা! ভিন্ন ধারার ভালোবাসার গল্প বলবে 'কথামৃত' 

প্রসঙ্গত, শুরুর কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন জয় করেছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। ইতিমধ্যে ছোট পর্দার দর্শকদের মনের কাছে পৌঁছেছেন লক্ষ্মী অর্থাৎ অপরাজিতা আঢ্য। আর সেই প্রমাণ মিলছে টিআরপি তালিকাতেই (TRP)। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে ৭.৩ পয়েন্ট পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে এই ধারাবাহিক।  

   

Advertisement