scorecardresearch
 

Arkoja Acharyya: 'শ্রেয়সী' হয়ে মুখ্য চরিত্রে ফিরছেন অর্কজা! প্রথম সাহিত্য নির্ভর মেগার কাজ নিয়ে উৎসাহী অভিনেত্রী

Arkoja Acharyya in Shreyoshi: নতুন রূপে আসতে চলেছেন ছোট পর্দার 'নিরুপমা' ওরফে অভিনেত্রী অর্কজা আচার্য। নতুন ধারবাহিক 'শ্রেয়সী'-র প্রথম প্রোমো সামনে আসতেই, দারুণ উৎসাহী দর্শকেরা।

Advertisement
অভিনেত্রী অর্কজা আচার্য (ছবি: ফেসবুক) অভিনেত্রী অর্কজা আচার্য (ছবি: ফেসবুক)

মোটা কাঁচের চশমা, শাড়ি থেকে এবার একেবারে পুলিশ অফিসারের উর্দিতে দেখা গিয়েছিল ছোট পর্দার 'নিরুপমা' ওরফে অভিনেত্রী অর্কজা আচার্যকে (Arkoja Acharyya)। এবার আবারও নতুন রূপে আসতে চলেছেন তিনি। আকাশ আটের নতুন ধারবাহিক 'শ্রেয়সী' (Shreyoshi) -র প্রথম প্রোমো সামনে আসতেই, দারুণ উৎসাহী দর্শকেরা। সুবোধ ঘোষের (Subodh Ghosh) উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে এই নতুন মেগা (New Serial)। 

আজতক বাংলাকে অর্কজা জানালেন, "এই ধারাবাহিকের প্রোমো শ্যুট হয়ে গিয়েছে, আশা করি মূল পর্বের শ্যুটিং শুরু হবে আগামী সপ্তাহে। আমার চরিত্রের নাম শ্রেয়সী। সুবোধ ঘোষের কাহিনি থেকেই এই ধারাবাহিক অনুপ্রাণিত। প্রথমবার আমি কোনও সাহিত্য নির্ভর কাজ করব, এই জন্যে দারুণ উৎসাহিত। এমনিতে ছোট পর্দায় খুব কমই সাহিত্য নির্ভর কাজ হয়।।"

 

Arkoja Acharyya to play the lead role in Shreyoshi new bangla serial

তিনি আরও যোগ করলেন, "শ্রেয়সী খুব বলিষ্ঠ একটা চরিত্র, খুব আত্মবিশ্বাসী, দয়ালু কিন্তু একই সঙ্গে আপোষ করতে চায় না। বলা যায় এটা এক লড়াকু মেয়ের গল্প। ছোটবেলা থেকে খুব আদর- যত্নে বড় হলেও, বিয়ের পরে তার জীবনে একটা বড় একটা ধাক্কা, একটা পরিবর্তন আসে। কীভাবে সে কাটিয়ে উঠবে এই পরিস্থিতি এটাই দেখা যাবে ধারাবাহিকে। তার জীবনে শ্বশুরবাড়ি এবং মূলত শ্বশুর -শাশুড়ি খুব বড় একটা ভূমিকা পালন হয়েছে।"     

আরও পড়ুন:  শ্যুটিংয়ে মৃত্যুকে যখন সামনে দেখলেন রাহুল, শেয়ার করলেন অভিজ্ঞতা

চ্যানেল নিয়ে কোনও রকম বাছ- বিচার কখনই ছিল না অর্কজার। তাঁর কথায়, "প্রাথমিকভাবে এই কাজটা বেছে নিলাম কারণ চরিত্রটা খুব ভাল লেগেছে, দ্বিতীয়ত সুবোধ ঘোষ আমার ভীষণ প্রিয় একজন সাহিত্যিক। দর্শকেরা এতদিন ধরে আমায় যেভাবে ভালোবেসে এসেছে এবং এই টিজারটা শেয়ার করেই বিপুল প্রতিক্রিয়া পেয়েছি। তাই আমার মনে হয়, যদি আমি কাজটা ভাল করতে পারি, আমার কেরিয়ার গ্রাফটা উপর দিকেই যাবে। সেটা কোন চ্যানেলে করছি, সেটা গুরুত্ব রাখে না।" 

Advertisement

 

 

আরও পড়ুন:  ফেসিয়াল প্যারালাইসিসে মুখের একদিক অসাড় জাস্টিন বিবারের

'মিঠাই'-তে বসুন্ধরা চরিত্রে তাঁকে যথেষ্ট আপন করে নিয়েছিলেন দর্শকেরা। তবে ধারাবাহিকের বর্তমান ট্র্যাক অনুযায়ী, তাঁকে দেখা যাচ্ছে না একেবারেই। তাহলে কি এই মেগাতে ইতি টানলেন তিনি? অভিনেত্রী জানালেন, "বসুন্ধরা চরিত্রটা সকলের খুব প্রিয় হয়ে উঠেছিল। কিন্তু তিনমাসের ক্যামেও করব এখানে, এটাই কথা ছিল। সেটা গল্পের স্বার্থে আরও অনেকটা বেড়েছিল। তার মধ্যে আমার কাছে এই চরিত্রের অফার আসে। তখন আমি চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলি, তারা আমায় নতুন কাজটা করার কথা বলে। এমনটা একদমই না যে, কোনও ঝামেলা হয়েছে। সত্যি কথা বলতে, যেহেতু নতুন ধারাবাহিকে আমি মুখ্য চরিত্রে, তাই একদম সময়ই পাবো না, অন্য কাজ করার এই মুহূর্তে।"     

আরও পড়ুন:  ফের টলিপাড়ায় বিচ্ছেদের গুঞ্জন! বিয়ে ভাঙছে দুর্নিবার- মীনাক্ষীর?

প্রসঙ্গত, 'মিঠাই'-তে বসুন্ধরা চরিত্র ছাড়াও কালার্স বাংলার ধারাবাহিক 'মৌ এর বাড়ি'- তে অর্কজা কিছুদিন অভিনয় করেছিলেন অনুষ্কা চরিত্রে। এর আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, ধারাবাহিকের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করতে তিনি আগ্রহী। সেখানেও কথা চলছে কয়েকটি প্রোজেক্ট নিয়ে। তবে কথাবার্তা আরও না এগানো অবধি, এই মুহূর্তে তিনি কিছু জানাতে পারবেন না। তাঁর কথায়, "একজন অভিনেতা হিসাবে আমি সব রকম মাধ্যমে, বিভিন্ন জঁনারের কাজ করতে চাই। 

 

Advertisement