scorecardresearch
 

Guddi New Serial: আসছে 'গুড্ডি'! ৯ বছর পর ছোটপর্দায় রণজয়, সঙ্গে শ্যামৌপ্তি, মধুরিমা

Guddi New Serial: লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে আসছে এই নতুন ধারাবাহিক 'গুড্ডি'। দীর্ঘ ৯ বছর পর, ফের ছোটপর্দায় রণজয়। বেশ কিছুদিন ধরেই জল্পনা ছিল, তবে শেষমেশ সম্প্রতি প্রকাশ্যে এল ধারাবাহিকের প্রোমো। 

শ্যামৌপ্তি মুদলি, রণজয় বিষ্ণু ও মধুরিমা বসাক (বাম দিক থেকে) শ্যামৌপ্তি মুদলি, রণজয় বিষ্ণু ও মধুরিমা বসাক (বাম দিক থেকে)

২০২১ সালের শেষেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Bengali Serials)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। ২০২২ সালেও আসছে বেশ কয়েকটি সিরিয়াল। সেই তালিকায় যুক্ত হল স্টার জলসার নতুন মেগা 'গুড্ডি' (Guddi)-র নাম। বেশ কিছুদিন ধরেই জল্পনা ছিল, তবে শেষমেশ সম্প্রতি প্রকাশ্যে এল ধারাবাহিকের প্রোমো। 

লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Gangopadhyay) লেখনীতে আসছে এই নতুন ধারাবাহিক। পরিচালনায় শৈবাল বন্দ্যোপাধ্যায় (Saibal Banerjee) এবং প্রযোজনায় ম্যাজিক মোমেন্টস। 'গুড্ডি'-র সঙ্গীত পরিচালনা করছেন দেবজ্যোতি মিশ্র (Debojyoti Mishra)। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu), শ্যামৌপ্তি মুদলি (Shyamoupti Mudly), মধুরিমা বসাক (Madhurima Basak)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অম্বরিশ ভট্টাচার্য, চন্দন সেন, সুদেপ মুখোপাধ্যায়, বিশ্বাবসু বিশ্বাস সহ আরও অনেকে। ২০২১ -এর একেবারে শেষে ধারবাহিকের টিম পৌঁছেছে দার্জিলিংয়ে। শৈল শহরে চলছে শ্যুটিং, আর সেই আবহের ঝলক মিলেছে প্রোমোতেও। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: "তোমাদের প্রেম ধন্য হোক ভবে..." আগামী মে-তে মুক্তি পাচ্ছে সৌমিত্রর 'বেলাশুরু'!

 

দীর্ঘ ৯ বছর পর, ফের ছোটপর্দায় রণজয়। আইপিএস অফিসার যশ চট্টোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। যে অত্যন্ত জেদী, অন্যদিকে তার প্রথম স্ত্রী, একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করবেন মধুরিমা। যদিও শোনা যাচ্ছে, এই চরিত্রটি খুব স্বল্প পরিসরের। বিয়ের কিছুদিন পরেই মারা যান অফিসারের স্ত্রী। এদিকে গুড্ডি ওরফে শ্যামৌপ্তির স্বপ্ন আইপিএস অফিসার হওয়ার। কীভাবে মিলে যাবে যশ -গুড্ডির জীবন? এইভাবেই এগোবে ধারাবাহিকের গল্প। 

Guddi New Bengali Serial starring Ranojoy Bishnu Shyamoupti Mudly Madhurima Basak and others coming soon

আরও পড়ুন: 'পুষ্পা'-র গানে বুঁদ টলি থেকে টেলিপাড়া! ট্রেন্ডে গা ভাসালেন মিঠাই-অপুরাও

 

'গুড্ডি'-তে 'ঐ উজ্জ্বল দিন' গানটি শোনা যাবে অম্বরিশ ভট্টাচার্যের (Ambarish Bhattacharya) গলায়। ধারাবাহিকে খুব জটিল একটি চরিত্র, দোদুলের ভূমিকায় দেখা যাকে তাঁকে। তবে এখনও পর্যন্ত জানা যায়নি ঠিক কোন স্লটে এবং কবে থেকে সম্প্রচারিত হবে এই মেগা। তবে লীনা -শৈবাল জুটির আগের সবকটি ধারাবাহিকের সফলতার জন্য, এই নতুন মেগা থেকেও দর্শকদের প্রত্যাশা অনেকটাই থাকবে নিঃসন্দেহে।