scorecardresearch
 

Kaun Banega Crorepati 13: KBC -র হটসিটে বসে রণবীরের নামে বিগ বি-র কাছে নালিশ দীপিকার!

'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati) -র এই সপ্তাহান্তেও থাকছে বিশেষ চমক। হাজির থাকবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোণ (Deepika Padukone) ও কোরিওগ্রাফার ফারহা খান (Farah Khan)। 

Advertisement
অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোণ অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোণ
হাইলাইটস
  • প্রায় রোজই শিরোনামে থাকছে 'কৌন বনেগা ক্রোড়পতি'।
  • 'কেবিসি'-তে হাজির থাকবেন দীপিকা পাড়ুকোণ ও ফারহা খান।
  • আগামী পর্বে সামনে আসবে নানা মজার অজানা কথা।

চলছে 'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati) -র সিজন ১৩। ইতিমধ্যে সাধারণ প্রতিযোগীরা ছাড়াও বিভিন্ন তারকারাও আসছেন অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) এই ক্যুইজ শোয়ের প্রতিযোগী হয়ে। ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ও ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগের (Virendra Sehwag) উপস্থিতিতে, গত সপ্তাহের 'কেবিসি' (KBC) একেবারে জমে গিয়েছিল। এই সপ্তাহান্তেও থাকছে বিশেষ চমক। হাজির থাকবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোণ (Deepika Padukone) ও কোরিওগ্রাফার ফারহা খান (Farah Khan)।  

'কেবিসি'-র প্রতি পর্বের মতো আগামী পর্বেও সামনে আসবে নানা মজার অজানা কথা। শো-তে এসেছে খোদ বিগ বি (Big B) -র কাছে স্বামী রণবীর সিংয়ের (Ranveer Singh) নামে নালিশ করবেন দীপিকা। চ্যানেলের তরফ থেকে সম্প্রচারিত একটি প্রোমো থেকে মিলেছে সেরকমই আভাস। প্রশ্ন -উত্তর পর্ব চলার মাঝে আড্ডা চলাকালীন নায়িকা বলেন, রণবীর তাঁকে কথা দিয়েছিলেন একদিন ব্রেকফার্স্ট বানিয়ে খাওয়াবেন। কিন্তু বিয়ের এত বছর পড়েও সেই কথা রাখেননি তিনি। একথা শুনে বিগ বি, ফোন করেন রণবীরকে। 

আরও পড়ুন: কোন চ্যানেলে কে সাজবেন দেবী দুর্গা? জোরদার টক্কর তিন নায়িকার

বলিউড শাহেনশাহের ফোন পেয়ে, নিজের ভুল মেনে নেন রণবীর সিং। তিনি বলেন, দীপিকাকে কোলে বসিয়ে ওমলেট খাওয়াবেন একদিন। এই কথা শুনে ফারহা খান মজা করে বলেন, "শুধু খাওয়াতে বলা হয়েছিল, কোলে বসাতে বলা হয়নি।" এই কথা শোনা মাত্র লজ্জা পেয়ে যান অভিনেত্রী। সকলে জোড়ে জোড়ে হাসতে শুরু করেন। তৈরি হয় এক মজার মুহূর্ত। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

Advertisement

 

আরও পড়ুন: ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলের বায়োপিক! নাম ভূমিকায় 'সেক্রেড গেমস'-র ঈশিকা 

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন মজার ও প্রেমমাখা মুহূর্ত শেয়ার করতে থাকেন, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোণ। 'কেবিসি' -র নতুন প্রোমো সামনে আসার পর থেকে এই পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন 'দীপবীর' ফ্যানরা। প্রায় এক দশকেরও বেশি সময় ধরে ছোট পর্দার জনপ্রিয় গেম শো 'কৌন বনেগা ক্রোড়পতি' দর্শকদের মুগ্ধ করে আসছে। সঞ্চালক অমিতাভ বচ্চন সকল প্রতিযোগীদের অনবরত সাহস জোগান। দীপিকা ও ফারহার এই বিশেষ প্রবটি দর্শকরা দেখতে পারবেন আগামী শুক্রবার রাত ৯ টার সময়। 

 

Advertisement