scorecardresearch
 

Rani Rasmoni-Pilu: 'রাণী রাসমণি'-র স্লটে আসছে 'পিলু'! এবার কি যাত্রা শেষ হবে রামকৃষ্ণেরও?

Rani Rasmoni-Pilu: সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। নতুন বছরের আগেই শুরু হচ্ছে একাধিক ধারাবাহিক। শুধু তাই নয়, সম্প্রচার বন্ধও হচ্ছে বেশ কয়েকটি মেগার। আবার সম্প্রচারের সময়ও পাল্টাচ্ছে বেশ কয়েকটির ক্ষেত্রে। 

Advertisement
'রাণী রাসমণি'-র স্লটে আসছে 'পিলু' 'রাণী রাসমণি'-র স্লটে আসছে 'পিলু'
হাইলাইটস
  • নতুন বছরের আগেই শুরু হয়েছে একাধিক ধারাবাহিক।
  • শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হতে চলেছে 'রাণী রাসমণি'।
  • সেই স্থানে আসতে চলেছে নতুন ধারাবাহিক 'পিলু'।

Rani Rasmoni-Pilu: দর্শকদের বিনোদনের জন্য ছোটপর্দা (Bengali Television) কতটা গুরুত্বপূর্ণ তা হয়তো সকলেরই জানা। ধারাবাহিকের চরিত্রগুলি নিয়ে আলোচনা, দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে ড্রইং রুম থেকে খাবার টেবিল অবধি পৌঁছে যায়। সমস্ত ধারাবাহিকগুলোই (Bengali Serials) চেষ্টা করে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। নতুন বছরের আগেই শুরু হয়েছে একাধিক ধারাবাহিক। শুধু তাই নয়, সম্প্রচার বন্ধও হচ্ছে বেশ কয়েকটি মেগার। আবার সম্প্রচারের সময়ও পাল্টাচ্ছে বেশ কয়েকটির ক্ষেত্রে। 

২০২২ সালের শুরুতেই জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক 'পিলু' (Pilu)। প্রোমো আসার পর থেকে এই খবর সম্পর্কে ওয়াকিবহাল টেলি দর্শকরা। তবে এবার তাদের মন কিছুটা খারাপও হতে পারে। আগামী ১০ জানুয়ারি থেকে প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ টায় দেখা যাবে 'পিলু'। সম্প্রচারের এই সময় চ্যানেলের তরফ থেকে জানানোর পর থেকেই সকলের মাথায় আসছে একটাই প্রশ্ন, তাহলে কি এবার শেষ হয়ে যাবে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni), নাকি স্লট পরিবর্তন হবে? কারণ ওই সময় চ্যানেলে দেখা যেত এই পৌরাণিক ধারাবাহিক। 

 

 

আরও পড়ুন: বাকিদের মতো এখনও সোস‍্যাল মিডিয়া স্যাভি হয়ে উঠিনি: ঋষি কৌশিক

টেলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে খুব শীঘ্রই শেষ হতে চলেছে 'রাণী রাসমণি'। মাস পাঁচেক আগে 'রানিমার' (দিতিপ্রিয়া রায়) মৃত্যুর পর শোনা গিয়েছিল, শেষ হবে এই মেগা। তবে এরপর শুরু হয় 'উত্তর পর্ব', অর্থাৎ রামকৃষ্ণদেবের যাত্রা। যেখানে সারদা দেবী চরিত্রে অভিনয় করছিলেন সন্দীপ্তা সেন। আগে শোনা গিয়েছিল ১৫০০ পর্বে শেষ হবে এই ধারাবাহিক। যা, ইতিমধ্যে, ১৪৯০ পর্ব ছুঁয়ে ফেলেছে। তবে রানিমার জীবনাবসানের পরও টিআরপি লিস্টে (TRP List) প্রথম দশেই থাকে এই মেগা। সামনে আসা শেষ রেটিং স্কোর (Rating Score) অনুসারে, অষ্টম স্থানে থেকে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' পেয়েছে ৭.২।  

Advertisement

আরও পড়ুন: কনকনে ঠাণ্ডায় বৃষ্টিতে, শ্যুটিং! 'টনিক'-দেবের ভেজা মাথা মুছিয়ে দিলেন 'কাকা' পরাণ

'পিলু' ধারাবাহিকের মাধ্যমেই অভিনয়ে পা রেখেছেন 'ডান্স বাংলা ডান্স' সিজন ১১ -এর ফাইনালিস্ট, নবাগতা মেঘা দাঁ (Megha Daw)। তিনি জুটি বাঁধছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ গৌরব রায় চৌধুরীর (Gourab Roy Chowdhury) সঙ্গে। এছাড়াও রয়েছেন অঞ্জনা বসু, বিশ্বনাথ বসু, কৌশিক চক্রবর্তীর মতো জনপ্রিয় অভিনেতারা। গানের সুর-তাল-ছন্দ কীভাবে মেলাবে পিলু -আহিরের মন? ঠিক সেই ভাবেই এগোবে ধারাবাহিকের গল্প।  

 

 

আরও পড়ুন: বারুইপুর রাজবাড়িতে, চলছে দুর্গাপুজো! সৌজন্যে মীর-স্বস্তিকার 'বিজয়ার পরে'

প্রসঙ্গত, রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে। সন্ধ্যা ৬.৩০ টায় স্টার জলসায় সম্প্রচার হয় 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery)। শুরুর কিছুদিনের মধ্যেই এই মেগা মন জয় করেছে দর্শকদের। গত সপ্তাহে তৃতীয় স্থানে থেকে 'খুকুমণি' পেয়েছে ৯.১ রেটিং স্কোর। তাহলে কি ঠিক এজন্যেই একই সময় অন্য চ্যানালে রাখা নতুন ধারাবাহিকের স্লট। একে অপরকে কতটা টেক্কা দিতে পারবে খুকুমণি ও পিলু? তা সময়ই বলবে... 


 

Advertisement