scorecardresearch
 

Dadagiri Unlimited: সানাকে নিয়ে চিন্তায় রাতে ঘুম আসে না সৌরভের! 'দাদাগিরি'-র মঞ্চে কেন বললেন 'দাদা'?

Dadagiri Unlimited: 'দাদাগিরি'-র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মাঝে মহারাজের শারীরিক অসুস্থতার জেরে কিছুদিন বন্ধ ছিল শ্যুটিং। তবে সুস্থ হয়েই তিনি 'ব্যাক অন অ্যাকশন'। 

কন্যা সানা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় কন্যা সানা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • চলছে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯ ।
  • আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।
  • এই সপ্তাহান্তে মজার পর্ব দেখা যাবে এই গেম শো তে।

'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯ (Dadagiri Unlimited Season 9) শুরুর পর থেকে, প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের।

'দাদাগিরি'-র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। মাঝে মহারাজের শারীরিক অসুস্থতার জেরে কিছুদিন বন্ধ ছিল শ্যুটিং। তবে সুস্থ হয়েই তিনি 'ব্যাক অন অ্যাকশন'। 

আরও পড়ুন:  TRP: চমকে দিল 'মন ফাগুন'! মিষ্টিমুখ বহাল 'মিঠাই'-এর?

এই সপ্তাহান্তে মজার পর্ব দেখা যাবে এই গেম শো তে। 'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিতা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দান তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। চ্যানেলের তরফ থেকে সদ্য সম্প্রচারিত প্রোমোতে দেখা যাচ্ছে, এক প্রতিযোগী নিজের ছোটবেলার ক্রাশ 'দাদাকে' জিজ্ঞেস করছেন, "দাদার কিসের চিন্তায় রাতে ঘুম হয় না?" উত্তরে মহারাজের চটজলদি উত্তর, "সানাটাকে কী করে ঠিক করা যায়...!" 

আরও পড়ুন:  "একটু কম ছবি হোক, কিন্তু বড় ছবি হোক!" এবার তেলুগুতেও কাজ করবেন শাশ্বত

এদিনের পর্বে হাজির থাকবেন এক প্রাইভেট গোয়েন্দা। সৌরভের কথায় সেই ব্যক্তি শেয়ার করলেন তাঁর এক মজার অভিজ্ঞতা। তিনি বললেন, "এক মহিলা একদিন ফোন করে বললেন আমার স্বামী রোজ সন্ধ্যাবেলা ফোন অফ করে ২-৩ ঘণ্টার জন্য বেড়িয়ে যান। আমরা তদন্ত করে দেখলাম, উনি রোজ মন্দিরে গিয়ে বসে থাকেন ফোন অফ করে...।"  এই মজার পর্বটি সম্প্রচারিত হবে আগামী ২৯ জানুয়ারি, শনিবার। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

 

আরও পড়ুন:  পা ভেঙেছে আদরের নীপার! ঐন্দ্রিলার বাড়িতে দেখা করতে গেল 'মিঠাই'-র 'হল্লা পার্টি'

আগামী রবিবারের পর্বে 'দাদাগিরি'-র মঞ্চে হাজির থাকবেন তারকারা। দিতিপ্রিয়া রায়, চিত্রাঙ্গদা শতরূপা, অর্জুন চক্রবর্তী সহ আরও অনেকে। গত ২৬ জানুয়ারি থেকে জি ফাইভে স্ট্রিমিং হচ্ছে 'মুক্তি' (Mukti)। আর এই ওয়েব সিরিজের কিছু সদস্যই মঞ্চ মাতাবেন এদিন। এমনকী জি বাংলার রাণিমা দিতিপ্রিয়ার আবদারে 'সোয়্যাগ সে করেগি' গানের কিছু স্টেপে নাচবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। 

 

আরও পড়ুন:  'কাকাবাবুর প্রত্যাবর্তন'-র জন্য 'বুম্বা'-কে শুভেচ্ছা অমিতাভ, সুনীলের!

প্রসঙ্গত, জি বাংলার পর, জি সার্থক চ্যানেলে শুরু হয়েছে 'দাদাগিরি হৃদয়ারু' (Dadagiri Hrudayaru)। তবে এখানে সকলের প্রিয় মহারাজ না, সঞ্চালকের আসনে রয়েছেন ওড়িয়া সুপারস্টার তথা রাজনীতিবিদ অনুভব মোহান্তি। গত ১৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে এই শো।