scorecardresearch
 

TRP: চমকে দিল 'মন ফাগুন'! মিষ্টিমুখ বহাল 'মিঠাই'-এর?

Bengali Serial BARC 2022 3rd week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহে কোন মেগা রয়েছে কোন স্থানে? এই সপ্তাহে কোন মেগা রয়েছে কোন স্থানে?
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • এবার আরও জোরদার টক্কর দুই চ্যানেলে।

Bengali Serial BARC TRP List: ছোট পর্দার কোন ধারাবাহিক (Bengali Serial) কেমন স্কোর করছে, তার ফলাফল বেরানোর দিন বৃহস্পতিবার। তবে বছরের তৃতীয় সপ্তাহের টিআরপি তালিকা (TRP) সামনে এল শুক্রবার। গত বছরের শেষে এবং নতুন বছরে, শুরু হয়েছে একাধিক নতুন বাংলা ধারাবাহিক। শুরুর পাশাপাশি শেষও হয়েছে বেশ কয়েকটি। ফলস্বরূপ, বছরের প্রথম থেকেই রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে। এক নজরে দেখে নিন এই সপ্তাহে কোন মেগা রয়েছে কোন স্থানে।  

রেটিং চার্টে গত পয়তাল্লিশ সপ্তাহ ধরে শীর্ষ স্থানে রয়েছে জি বাংলার 'মিঠাই' (Mithai)। নিজের স্থান ধরে রাখলেও, আগের মতো এগারোর কোটা ছুঁতে পারছে না এই মেগা। এই সপ্তাহে 'মিঠাই'-এর প্রাপ্তি ১০.৫। চমক দিয়ে এবার যৌথ দ্বিতীয় 'মন ফাগুন' (Mon Phagun) এবং 'গাঁটছড়া' (Gantchhora), পেয়েছে ৯.৫ রেটিং পয়েন্ট। তৃতীয় স্থান বহাল 'আলতা ফড়িং' (Aalta Phoring)-এর, প্রাপ্তি  ৯.২। চতুর্থতেই রয়েছে  'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery), পেয়েছে ৯.১। পঞ্চমে নেমে  'উমা' (Uma)-এর স্কোর ৮.৯।

আরও পড়ুন: "একটু কম ছবি হোক, কিন্তু বড় ছবি হোক!" এবার তেলুগুতেও কাজ করবেন শাশ্বত

ষষ্ঠ স্থানে উঠে 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) -র প্রাপ্ত নম্বর ৮.৬। কিছুটা নেমে সপ্তমে 'ধুলোকণা' (Dhulokona), পেয়েছে ৮.২ নম্বর। একধাপ নামল 'পিলু'। অষ্টম স্থানের এই মেগার প্রাপ্তি ৭.৮ রেটিং পয়েন্ট। নবম স্থানে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) পেয়েছে  ৭.৫। যৌথ দশম স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu) ও 'সর্বজয়া' (Sharbojoya)-এর প্রাপ্ত নম্বর  ৭.৩।    

প্রথম দশে কোন মেগা: 

*  প্রথম - মিঠাই (১০.৫)   

*  দ্বিতীয় -  মন ফাগুন (৯.৫)  

* দ্বিতীয় - গাঁটছড়া (৯.৫) 

Advertisement

* তৃতীয় - আলতা ফড়িং

* চতুর্থ - খুকুমণি হোম ডেলিভারি (৯.১) 
  
* পঞ্চম - উমা (৮.৯)

* ষষ্ঠ - আয় তবে সহচরী (৮.৬) 

* আলতা ফড়িং (৯.২)

* সপ্তম - ধুলোকণা (৮.২) 

* অষ্টম -  পিলু (৭.৮)  

*  নবম - যমুনা ঢাকি (৭.৫)

* দশম -  অপরাজিতা অপু (৭.৩)  

* দশম -  সর্বজয়া (৭.৩)  

আরও পড়ুন: PHOTOS: দক্ষিণ ভারতীয় রীতি মেনে গাঁটছড়া বাঁধলেন মৌনি-সুরজ!

এই সপ্তাহে তুলনামূলক খারাপ স্কোর - 'উমা', 'সর্বজয়া', 'যমুনা ঢাকি', ' অপরাজিতা অপু ', 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব', 'খেলাঘর', 'কড়ি খেলা', 'বরণ','এই পথ যদি না শেষ হয়','খড়কুটো', 'মহাপীঠ তারাপীঠ'-র । এদিকে ভাল ফল 'মন ফাগুন', 'গাঁটছড়া', 'আয় তবে সহচরী', 'আলতা ফড়িং', 'পিলু', 'ধুলোকণা' -এর।

আরও পড়ুন: পা ভেঙেছে আদরের নীপার! ঐন্দ্রিলার বাড়িতে দেখা করতে গেল 'মিঠাই'-র 'হল্লা পার্টি'

 গত ১০ জানুয়ারি থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক 'আলতা ফড়িং' ও 'পিলু'। দুটি মেগাই শুরুর পর থেকে দারুণ পারফরম্যান্স করছে। এদিকে 'মন ফাগুন' -এর পিহু- ঋষিরাজ ম্যাজিক চমকে দিল সকলকে। দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকী বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement